Shopping cart

Magazines cover a wide array subjects, including but not limited to fashion, lifestyle, health, politics, business, Entertainment, sports, science,

  • Home
  • জাতীয়
  • অরল্যান্ডো ব্লুম এবং কন্যা ডেইজির সাথে সমুদ্র সৈকত অবকাশের সময় ক্যাটি পেরি একটি বিকিনি বোমশেল – ফটো
জাতীয়

অরল্যান্ডো ব্লুম এবং কন্যা ডেইজির সাথে সমুদ্র সৈকত অবকাশের সময় ক্যাটি পেরি একটি বিকিনি বোমশেল – ফটো

অরল্যান্ডো ব্লুম এবং কন্যা ডেইজির সাথে সমুদ্র সৈকত অবকাশের সময় ক্যাটি পেরি একটি বিকিনি বোমশেল – ফটো
Email :4

আট বছরে কী পার্থক্য! ক্যাটি পেরি এবং অরল্যান্ডো ব্লুম সার্ডিনিয়া হটস্পটে ফিরে এসেছেন যেখানে ব্রিটিশ অভিনেতা নগ্ন হয়ে স্ট্যান্ড আপ প্যাডেল বোর্ডিংয়ের জন্য বিখ্যাত হয়েছিলেন।

এই সময়, সুখী দম্পতি তাদের জামাকাপড় রেখেছিলেন কারণ তারা তাদের মেয়ে ডেইজি ডোভের সাথে তাদের ছুটি উপভোগ করেছিলেন।

রোদে ভিজে যাওয়া ট্রিপের ফটোগুলি দেখায় যে ক্যাটি একটি বাদামী বিকিনিতে ফিট এবং টোনড দেখাচ্ছে, যখন তার দীর্ঘদিনের সঙ্গী সাঁতারের শর্টসে সমানভাবে জিম-টোনড দেখাচ্ছে।

কেটি এবং অরল্যান্ডো তাদের ছোট্ট মেয়েটিকে ভালবাসত, যে একটি আরাধ্য গোলাপী সাঁতারের পোষাক এবং ম্যাচিং টুপি পরত। তারা তার সাথে সমুদ্রে খেলত এবং সমুদ্রের জলকে সামনে পিছনে বালির দুর্গ তৈরি করত।

ক্যাটি তার নতুন অ্যালবাম “143” ঘোষণা করার সাথে সাথে রিলিজটি আসে এবং ভক্তরা বছরের পর বছর তার প্রথম এককটির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে।

© ব্যাকগ্রাউন্ড গ্রিড

ক্যাটি পেরি তার ছুটিতে একটি চটকদার বাদামী বিকিনি দোলা দিয়েছিলেন

প্রকল্পটি 20শে সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে এবং প্রথম একক, “ওমেনস ওয়ার্ল্ড” আজ মুক্তি পাবে৷

ক্যাটির নৈমিত্তিক সৈকত চেহারাটি ইদানীং সে যে নাটকীয় ফ্যাশন বিবৃতি দিচ্ছে তার সম্পূর্ণ বিপরীতে দাঁড়িয়েছে।

© ব্যাকগ্রাউন্ড গ্রিড
অরল্যান্ডো ব্লুমকে তার সাঁতারের পোশাকে ছিঁড়ে যাওয়া লাগছিল

তিনি প্যারিস ফ্যাশন সপ্তাহে অগ্রসর হয়েছিলেন যখন তিনি একটি বড় আকারের ভেলভেট ওভারকোট পরতে বেছে নিয়েছিলেন, নীচে খুব বেশি পরিমাণ ছাড়াই৷

ক্যাটি একজোড়া ব্যালেন্সিয়াগা প্যানটেলেগার পরতেন, একজোড়া ছিঁড়ে যাওয়া কালো আঁটসাঁট পোশাক যা স্টিলেটো হিল দিয়ে শেষ হয়েছিল।

তার আগে, তিনি ভয়গ ওয়ার্ল্ডে উপস্থিত হওয়ার সাহস করেছিলেন: প্যারিস একটি স্বচ্ছ সেট সহ যা মনোযোগ আকর্ষণ করেছিল।

ক্যাটি পেরি প্যারিস, ফ্রান্সে 26 জুন, 2024-এ প্যারিস ফ্যাশন সপ্তাহের অংশ হিসাবে বালেন্সিয়াগা ফল/শীতকালীন 2024-2025 হাউট কউচার শোতে যোগদান করেছেন।© Getty Images
ক্যাটি বালেনসিয়াগা ফল/শীতকালীন 2024-2025 couture শোতে অংশ নিয়েছিলেন

একটি আর্কাইভাল নোয়ার কেই নিনোমিয়া পোশাকে রানওয়েতে হাঁটতে গিয়ে ক্যাটি আত্মবিশ্বাসকে উজ্জীবিত করেছিল যা কল্পনার জন্য সামান্যই বাকি ছিল।

ক্যাটি বলে তার সুস্থতার নিয়ম পরিবর্তন করেছেন মহিলাদের স্বাস্থ্য: “আমি আগে খাওয়া শুরু করেছি, যা সবাই একমত, কিন্তু এটি শুধুমাত্র কারণ আমার মেয়ে আগে খায়, যা দুর্দান্ত।”

ক্যাটি পেরি ৪ঠা জুলাই উদযাপন করছে
4 জুলাইয়ের একটি ফটোতে ক্যাটি তার পেশী দেখিয়েছেন

তিনি বলেন: “আমি রাত আটটায় ডিনার করতে যেতাম এবং যে কেউ চেষ্টা করত [a] আটটায় বুকিং, আমি মনে করি, ‘আমি বাইরে আছি,’ এটা অনেক বেশি।”

ডেইজি চার বছর বয়সে ক্যাটি এবং অরল্যান্ডো একটি মজার গ্রীষ্মের জন্য প্রস্তুত হচ্ছে৷

কেটি পেরি এবং অরল্যান্ডো ব্লুম কন্যা ডেইজির হাত দিয়ে পোজ দিচ্ছেন© গেটি
ক্যাটি এবং অরল্যান্ডো 2020 সালে কন্যা ডেইজিকে স্বাগত জানিয়েছেন

চার বছর ডেটিং করার পর এবং বাগদানের প্রায় এক বছর পর, 2020 সালের আগস্টে তারা তাদের প্রথম সন্তানকে স্বাগত জানায়। অরল্যান্ডো তার 13 বছর বয়সী ছেলে ফ্লিনেরও একজন পিতা, যিনি তার প্রাক্তন স্ত্রী মিরান্ডা কেরের সাথে আছেন।

2020 সালে, মিরান্ডা ক্যাটির সাথে তার বন্ধুত্ব সম্পর্কে অন্তর্দৃষ্টি দিয়েছিলেন হে শো ডি ড্রিউ ব্যারিমোর.

ক্যাটি পেরি মিরান্ডা কের
ক্যাটি এবং মিরান্ডা বন্ধু

তিনি বলেছিলেন: “আমি কেটিকে ভালবাসি এবং আমি খুব খুশি বোধ করি যে অরল্যান্ডো এমন একজনকে খুঁজে পেয়েছে যে তার হৃদয়কে খুব খুশি করে কারণ, দিনের শেষে, ফ্লিনের জন্য একজন সুখী মা এবং বাবা থাকা সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়।

“আমি খুবই কৃতজ্ঞ যে অরল্যান্ডো এবং ক্যাটি একে অপরকে খুঁজে পেয়েছে, আমি খুবই কৃতজ্ঞ যে আমি আমার আশ্চর্যজনক স্বামীকে পেয়েছি এবং আমরা সবাই একে অপরকে সত্যিই সম্মান করি।”

তিনি যোগ করেছেন: “যখন বিশেষ অনুষ্ঠানের কথা আসে যেখানে আমাদের একসাথে থাকতে হয়, তখন আমরা এটি তৈরি করি; আমরা সমঝোতা করি যে আমরা আমাদের পুরো পরিবারের জন্য সবচেয়ে ভালো জিনিসের জন্য একসাথে কাজ করি।”

হ্যালো দৈনিক জন্য সাইন আপ করুন! সেরা রাজকীয়, সেলিব্রিটি এবং লাইফস্টাইল কভারেজের জন্য

আপনার বিশদ বিবরণ প্রবেশ করে, আপনি হ্যালোতে সম্মত হন! ম্যাগাজিন ব্যবহারকারী ডেটা সুরক্ষা নীতি. আপনি যে কোনো সময় ত্যাগ করতে পারেন। আরও তথ্যের জন্য, এখানে ক্লিক করুন.

zdroj

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts