Shopping cart

Magazines cover a wide array subjects, including but not limited to fashion, lifestyle, health, politics, business, Entertainment, sports, science,

  • Home
  • জাতীয়
  • আকবর হামিদ এবং ইভান শোয়ার্টজ LGBTQIA+ গল্প এবং নির্মাতাদের জন্য FLUID, একটি স্বাধীন স্টুডিও এবং চলচ্চিত্র তহবিল চালু করেছেন
জাতীয়

আকবর হামিদ এবং ইভান শোয়ার্টজ LGBTQIA+ গল্প এবং নির্মাতাদের জন্য FLUID, একটি স্বাধীন স্টুডিও এবং চলচ্চিত্র তহবিল চালু করেছেন

আকবর হামিদ এবং ইভান শোয়ার্টজ LGBTQIA+ গল্প এবং নির্মাতাদের জন্য FLUID, একটি স্বাধীন স্টুডিও এবং চলচ্চিত্র তহবিল চালু করেছেন
Email :3

এক্সক্লুসিভ: মার্কেটিং এক্সিকিউটিভ এবং উদ্যোক্তা আকবর হামিদ, স্বাধীন ফিল্ম ডিস্ট্রিবিউশন এক্সিকিউটিভ ইভান শোয়ার্টজের সহযোগিতায়, LGBTQIA+ চলচ্চিত্র নির্মাতা, গল্পকার এবং শিল্পীদের কেন্দ্রীভূত করার জন্য নিবেদিত FLUID, একটি প্রযোজনা সংস্থা, চলচ্চিত্র তহবিল এবং কমিউনিটি রিসোর্স চালু করতে প্রস্তুত।

অ্যাকাডেমি মিউজিয়াম অফ মোশন পিকচার্সের 25 তম বার্ষিকী স্ক্রীনিং এবং 1999 কাল্ট ক্লাসিকের কাস্ট রিইউনিয়নের পরে শুক্রবার একটি ইভেন্টের সাথে FLUID আনুষ্ঠানিকভাবে চালু হবে চোয়াল ভাঙাড্যারেন স্টেইন দ্বারা রচিত এবং পরিচালিত. FLUID হল ইভেন্টের একটি কমিউনিটি পার্টনার, এটির মিশনের অংশ হল নিম্নমানের LGBTQIA+ শ্রোতাদের কাছে আবেদন করে এমন অদ্ভুত বর্ণনার ক্রমবর্ধমান চাহিদা প্রদর্শন করা।

ফ্লুইড — এর সংক্ষিপ্ত রূপ হল “উগ্র, মুক্তি, বৈচিত্র্যের অনন্য ছেদ” — একচেটিয়াভাবে LGBTQIA+ স্রষ্টা, প্রযোজক, প্রতিভা এবং উকিলদের সমষ্টি হিসাবে কল্পনা করা হয়েছে যারা প্রান্তিক কণ্ঠস্বরের খাঁটি প্রতিনিধিত্বের প্রতি অঙ্গীকার শেয়ার করে৷ কোম্পানী এই বছর উদীয়মান এবং প্রতিষ্ঠিত প্রতিভার বিনিয়োগের প্রচেষ্টার সাথে তহবিল সংগ্রহের পরিকল্পনা করেছে যাতে বিশ্বব্যাপী কুইয়ার সম্প্রদায়ের জন্য অন্তর্ভুক্তিমূলক গল্প বলা নিশ্চিত করা যায়।

হামিদ হল এজেন্সি দ্য 5ম কলামের প্রতিষ্ঠাতা এবং সিইও এবং ব্র্যান্ড বিল্ডিংয়ের দুই দশকের অভিজ্ঞ, বার্কেনস্টক, অ্যাবসোলুট ভদকা, ভার্জিন হোটেলস, এনওয়াইএক্স কসমেটিকস এবং বিনান্স সহ বিশ্বব্যাপী গ্রাহকদের সাথে কাজ করছেন। তিনি ধারাভাষ্যকার হিসেবে কাজ করেছেন ভোগ ব্যবসা, ব্যারনস e প্রবাদওয়ার্ল্ড ইকোনমিক ফোরাম, ওয়েব সামিট এবং এসএক্সএসডব্লিউ-এ একজন বিশিষ্ট বক্তা হিসেবে এবং বিসিজি, পাবলিসিস স্যাপিয়েন্ট এবং আর/জিএ-এর সাথে কৌশলগত পরামর্শদাতা এবং অংশীদার হিসেবে।

ফ্লুইড-এ, তিনি স্টুডিওর উদ্যোগে নেতৃত্ব দেবেন কিউয়ার, এএপিআই এবং মুসলিম কণ্ঠকে হাইলাইট করে, একটি ধারাবাহিক শর্ট এবং ফিচার ফিল্ম উন্নয়নে।

হামিদ বলেন, “LGBTQIA+ গল্প এবং নির্মাতারা সংস্কৃতিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন এবং তাদের প্রাপ্য স্পটলাইট দেওয়ার সময় এসেছে। “আমাদের লক্ষ্য হল বৈশ্বিক কুইয়ার সম্প্রদায়ের জন্য নতুন সুযোগ এবং অর্থায়নের পথ তৈরি করা যা পরিবর্তনকে অনুপ্রাণিত করে এবং ট্রমা-চালিত বর্ণনার বাইরে গিয়ে গল্পগুলি ভাগ করে নেওয়া।”

শোয়ার্টজ ফ্লুইডের পরামর্শ দেবেন এবং একচেটিয়াভাবে LGBTQIA+ ফিল্মের প্রাচীনতম পরিবেশক Wolfe Releasing-এ EVP ডিস্ট্রিবিউশন থাকবে। ওল্ফে, শোয়ার্টজ কুইয়ার সিনেমা রত্ন অধিগ্রহণ, বিপণন এবং বিতরণের নেতৃত্ব দেন, যার মধ্যে রয়েছে 1985, অ্যাডাম, হারিকেন বিয়ানকা, নেলি এবং নাদিন, টুন্ডে জনসনের মৃত্যু, রেটাবলো e স্যু বার্ড: ক্লাচে। তিনি পূর্বে সিনেটিক, অ্যামপ্লিফাই রিলিজিং এবং ব্রেইনস্টর্ম মিডিয়াতে কাজ করেছেন এবং গত বছরের আউটফেস্টে একটি বর্ণনামূলক বৈশিষ্ট্য বিচারক ছিলেন।

“বিনোদন শিল্পের জন্য একটি গুরুত্বপূর্ণ সময়ে ফ্লুইড তৈরির ঘোষণা করা একটি সম্মানের,” শোয়ার্টজ বলেছেন। “আমি বিশ্বাস করি যে সমস্ত স্টুডিও এবং স্ট্রিমিং পরিষেবাগুলির জন্য LGBTQIA+ উপস্থাপনা একটি শীর্ষ অগ্রাধিকার হওয়া উচিত। FLUID সংস্কৃতিতে যে প্রভাব ফেলবে তা দেখে আমি উত্তেজিত।”

অতিরিক্ত পরামর্শদাতাদের মধ্যে রয়েছেন লেখক ও পরিচালক ফওজিয়া মির্জা এবং প্রযোজক ও অ্যাক্টিভিস্ট আন্দ্রিয়া উইলসন মির্জা। সংস্থাটি আইনত রামো ল, পিসি দ্বারা পরামর্শ দেওয়া হয়।

zdroj

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts