Shopping cart

Magazines cover a wide array subjects, including but not limited to fashion, lifestyle, health, politics, business, Entertainment, sports, science,

  • Home
  • জাতীয়
  • ইনসাইড আউট 2, আস্ট্রাকান 79 এবং অন্যান্য রিলিজ এই সপ্তাহে | সিনেমা হল
জাতীয়

ইনসাইড আউট 2, আস্ট্রাকান 79 এবং অন্যান্য রিলিজ এই সপ্তাহে | সিনেমা হল

ইনসাইড আউট 2, আস্ট্রাকান 79 এবং অন্যান্য রিলিজ এই সপ্তাহে |  সিনেমা হল
Email :4

আনন্দ, ভয়, রাগ, বিতৃষ্ণা এবং দুঃখ হল পাঁচটি আবেগ যা রাইলের মস্তিষ্কের সদর দফতরে বাস করে, যেখানে জয় – ক্যাপ্টেন – মেজাজের ভারসাম্য বজায় রাখার চেষ্টা করে এবং একই সাথে, জীবনকে তার সুখী হওয়া বন্ধ করে না।

কিন্তু এখন যখন মেয়েটি সবেমাত্র 13 বছর বয়সী হয়েছে এবং আনুষ্ঠানিকভাবে কৈশোরে প্রবেশ করেছে, যেখানে তাকে তার আবেগের সাথে কীভাবে মোকাবিলা করতে হবে তা পুনরায় শিখতে হবে, যা কমবেশি নিয়ন্ত্রিত বলে মনে হয়েছিল তা উল্টে গেছে। এবং সবচেয়ে উদ্বেগজনক বিষয় হল উদ্বেগের আগমন, একটি নতুন এবং সম্পূর্ণরূপে বিভ্রান্তিকর আবেগ যা রিলি এবং তার পুরো পরিবারের জীবনে বিশৃঙ্খলা সৃষ্টি করার হুমকি দেয়।

পিক্সার স্টুডিও দ্বারা প্রযোজনা, পুরো পরিবারের জন্য একটি অ্যানিমেটেড কমেডি যা 2015 সালে পিট ডক্টর এবং রোনাল্ডো ডেল কারমেনের দ্বারা শুরু হওয়া গল্পটি অব্যাহত রাখে। এবার এটি পরিচালনা করেছিলেন কেলসি মান, যিনি মেগ লেফাউভ এবং ডেভ হলস্টেইনের সাথে চিত্রনাট্য লিখেছেন।

মূল সংস্করণে, কণ্ঠ দিয়েছেন অ্যামি পোহলার, মায়া হক, কেনসিংটন টালম্যান, লিজা লাপিরা, টনি হেল, লুইস ব্ল্যাক এবং আয়ো এডেবিরি। পর্তুগিজ ডাব করা সংস্করণে কার্লা গার্সিয়া, কাস্টোডিয়া গ্যালেগো, বারবারা লরেনকো, নুনো পারডাল, এরিকা রড্রিগেস, এডুয়ার্ডো মাদেইরা এবং তেরেসা গুইলহার্মের বৈশিষ্ট্য রয়েছে।

পর্যালোচনা, রুম এবং সময়সূচীআমি



মার্টিম সান্তা রিতা, এখন 57 বছর বয়সী, তার অতীতের মুখোমুখি। বিশ্বাসী কমিউনিস্ট জঙ্গিদের ছেলে, 1979 সালের সেপ্টেম্বরে, মাত্র 15 বছর বয়সে, তাকে পড়াশোনা চালিয়ে যাওয়ার জন্য উত্তর ককেশাসের রাশিয়ান শহর আস্ট্রাকানে পাঠানো হয়েছিল। চার দশকেরও বেশি সময় পরে, তিনি প্রথমবারের মতো এই অভিজ্ঞতা ভাগ করে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন তার ছেলে ম্যাটিউসের সাথে।

লারাঞ্জা আজুল/টেরাট্রেম দ্বারা প্রযোজনা এবং ডকুমেন্টারি ফিল্মমেকার ক্যাটারিনা মোরাও ( নেকড়ে এর Lair), Astraca 79 সুইস ভিশনস ডু রিয়েল ফেস্টিভ্যালের বার্নিং লাইটস বিভাগে এর আন্তর্জাতিক প্রিমিয়ার হয়েছিল এবং ইন্ডিলিসবোয়ার একটি পর্তুগিজ ফিচার ফিল্মের জন্য সেরা পরিচালকের পুরস্কার পেয়েছে।

অধিবেশন ছাড়াও, একটি সংক্ষিপ্ত সমুদ্র বালির মধ্যে রোলসএছাড়াও Catarina Mourão লিখেছেন, যিনি IndieLisboa-এর 2019 সংস্করণে জুরি থেকে একটি বিশেষ উল্লেখ পেয়েছেন।

পর্যালোচনা, রুম এবং সময়সূচীআমি



ক্লিও, ছয় বছর বয়সী, ফ্রান্সে তার বাবা-মায়ের সাথে থাকে। তার যত্ন নিচ্ছেন গ্লোরিয়া, কেপ ভার্ডিয়ান একজন মহিলা যিনি তার সন্তানদেরকে একটি উন্নত জীবনের সন্ধানে রেখে গেছেন। একদিন, গ্লোরিয়া এমন খবর পায় যে তাকে বাড়ি ফেরার সিদ্ধান্ত নেয়। ছোট্ট ক্লিও, বিধ্বস্ত, তার আয়া তাকে মিস করার বিষয়টির সাথে মানিয়ে নিতে অক্ষম। তার বাবা-মা, তার ব্যথা উপলব্ধি করে, সম্মত হন যে তিনি কেপ ভার্দে গ্লোরিয়া এবং তার পরিবারের সাথে পুরো গ্রীষ্ম কাটিয়েছেন। এই মাসগুলিতে উভয়ের মধ্যে পুনর্মিলন এবং ভাগ করে নেওয়ার আনন্দ থাকবে, তবে তারা একটি নির্দিষ্ট বিদায়ের তিক্ত স্বাদও পাবে।

লিটল লুইস মাউরয়-পাঞ্জানি এবং ইলকা মোরেনো জেগো অভিনয় করেছেন, ম্যারি আমাচাউকেলি-বারসাক পরিচালিত একটি নাটক (পার্টি মেয়ে) যা আপনার এবং Pauline Guéna দ্বারা একটি যুক্তি অনুসরণ করে।

পর্যালোচনা, রুম এবং সময়সূচী



দ্বিতীয় বিশ্বযুদ্ধের প্রাক্কালে, এই ফিল্মটি 20 শতকের প্রথমার্ধের দুই সেরা বুদ্ধিজীবীর মধ্যে একটি বৈঠককে কাল্পনিক রূপ দেয়: অস্ট্রিয়ান নিউরোলজিস্ট সিগমুন্ড ফ্রয়েড, মনোবিশ্লেষণের স্রষ্টা এবং আইরিশ সিএস লুইস, বিখ্যাত লেখক। স্পেস ট্রিলজি (1938-1945), একটি শয়তান থেকে তার শিক্ষানবিস চিঠি (1942) এবং, পরে, দ্য ক্রনিকলস অফ নার্নিয়া (1950-56)। এই বৈঠকে দুজনে যৌনতা, প্রেম, মানবতা এবং ঈশ্বরের অস্তিত্ব নিয়ে আলোচনা করেন।

ম্যাথিউ ব্রাউন দ্বারা পরিচালিত ( ম্যান হু সাউ ইনফিনিটিমার্ক সেন্ট জার্মেইন (এই চলচ্চিত্রের চিত্রনাট্যের জন্যও দায়ী) এর একই নামের নাটকের উপর ভিত্তি করে একটি নাটক, যিনি পরিবর্তে, বইটি দ্বারা অনুপ্রাণিত হয়েছিলেন ঈশ্বরের প্রশ্নআরমান্ড নিকোলি দ্বারা। অ্যান্টনি হপকিন্স, ম্যাথিউ গুড, লিভ লিসা ফ্রাইস, জোডি ব্যালফোর, জেরেমি নর্থহাম এবং অরলা ব্র্যাডি প্রধান ভূমিকায় রয়েছেন।

পর্যালোচনা, রুম এবং সময়সূচী



তার বাবার মৃত্যুর পরে, আইরিস পুরানোটি বিক্রি করার সিদ্ধান্ত নেয় বার যা তিনি উত্তরাধিকার হিসেবে পেয়েছিলেন। কিন্তু তার আগে, তিনি একটি পুরানো ভিডিও ক্যাসেট আবিষ্কার করেন যেখানে তার বাবা ব্যাখ্যা করেন যে, জায়গাটির বেসমেন্টে, বাগহেড নামে একটি অতিপ্রাকৃত সত্তা আছে যে মৃত মানুষের দেহে রূপান্তরিত করার ক্ষমতা রাখে।

বছরের পর বছর ধরে, তিনি তাদের প্রিয়জনদের সাথে কথা বলতে বা মিস করতে চেয়েছিলেন এমন শোককারীদের কাছে দুই মিনিটের উপস্থিতি বিক্রি করে বেঁচে ছিলেন। এখনও এই তথ্যটি সঠিকভাবে অভ্যন্তরীণ না করেই, আইরিস তার মৃত স্ত্রীর সাথে কথা বলতে মরিয়া একজন ব্যক্তির কাছ থেকে দেখা পান।

কিছু প্রাথমিক অনিচ্ছা সত্ত্বেও, তিনি তার অনুরোধে রাজি হন। তবে এমন একটি নিয়ম আছে যা কখনই ভাঙা যায় না: সত্তাটি মুক্ত হওয়ার ঝুঁকিতে দুই মিনিটের বেশি কারও আকারে থাকতে পারে না।

ক্রিস্টিনা পামিস, ব্রাইস ম্যাকগুয়ার এবং লরকান রেইলি এবং ফ্রেয়া অ্যালান, জেরেমি আরভিন, রুবি বার্কার, পিটার মুল্লা এবং অ্যান মুলারের সাথে নায়ক চরিত্রে এই হরর ফিল্মটি পরিচালনা করেছেন আলবার্তো করিডোর, যিনি একই শর্ট ফিল্মে বলা গল্পটি চালিয়ে যাচ্ছেন। 2017 সালে অনুষ্ঠিত নাম।

রুম এবং সময়সূচী



মার্কিন যুক্তরাষ্ট্র, 1960 এর দশকের শেষের দিকে নাসার বিশেষজ্ঞরা একটি বড় ইভেন্টে জড়িত: মানবতার ইতিহাসে প্রথমবারের মতো মানুষকে চাঁদে নিয়ে যাওয়া। নাগরিকরা ক্রমশ মহাকাশ অনুসন্ধান কর্মসূচিতে আগ্রহ হারাচ্ছেন বুঝতে পেরে, পরিচালক এজেন্সির একটি ইমেজ তৈরি করার জন্য একজন বিপণন বিশেষজ্ঞ নিয়োগ করার সিদ্ধান্ত নেন যা আরও আকর্ষণীয় এবং মানুষের কাছাকাছি।

এভাবেই তারা কেলি জোনসের পরিষেবা নিযুক্ত করে, দেশের সবচেয়ে সুপরিচিত বিশেষজ্ঞদের একজন। যে ব্যক্তি এই ধারণাটি নিয়ে মোটেও খুশি নন তিনি হলেন কোল ডেভিস, মিশনের জন্য দায়ী ব্যক্তি, যিনি মনে করেন যে এর কোনটিই বোধগম্য নয় এবং এই ধরণের চালচলনগুলি কেবল তাদের যা সত্যিই গুরুত্বপূর্ণ তা থেকে বিভ্রান্ত করে।

সবকিছু নতুন অনুপাতে নেয় যখন সরকার সিদ্ধান্ত নেয় যে, লক্ষ লক্ষ লোকের সামনে যারা লাইভ সম্প্রচার দেখবে তাদের সামনে খারাপ দেখার ঝুঁকি না চালানোর জন্য, এটিকে একটি নকল চাঁদে অবতরণ করতে হবে (এবং ফিল্ম) করতে হবে। লঞ্চের ক্ষেত্রে প্রতিস্থাপিত পরিকল্পনা অনুযায়ী যায় না।

গ্রেগ বারলান্টি পরিচালিত একটি কমেডি (কম ভালবাসার সাথে, সাইমন এবং সুপারহিরোদের জগতের অভ্যন্তরে এবং বাইরে অগণিত টেলিভিশন প্রযোজনা) এবং রোজ গিলরয়ের চিত্রনাট্য, যার কাস্টে রয়েছে স্কারলেট জোহানসন, চ্যানিং টাটাম, নিক ডিলেনবার্গ, আনা গার্সিয়া, জিম র্যাশ, নোয়া রবিন্স, কলিন উডেল, ক্রিশ্চিয়ান জুবের, ডোনাল্ড এলিস ওয়াটকিন্স, রে রোমানো এবং উডি হ্যারেলসন।

রুম এবং সময়সূচী



রবিন সাইকস দ্বারা পরিচালিত এবং রচিত, এই কমেডিটি মিশেল এবং ডেনিসকে অনুসরণ করে (যথাক্রমে থিয়েরি লারমিট এবং প্যাট্রিক টিমসিট), দুই সেক্সজেনারিয়ান তাদের আর্থিক সমস্যার সমাধান খুঁজছেন।

যখন তারা বুঝতে পারে যে বিজ্ঞাপনের জগতে, তরুণ মডেলে পূর্ণ হওয়া সত্ত্বেও, পরিপক্ক লোকেদের অভাব রয়েছে, তখন তারা এটি চেষ্টা করার সিদ্ধান্ত নেয়। এবং যেহেতু মিশেল সুদর্শন রয়ে গেছে কিন্তু ডেনিস তা নয়, পরবর্তীটি প্রাক্তনের এজেন্ট হয়ে যায়। তবে সবকিছু আশানুরূপ হয় না।

রুম এবং সময়সূচী



zdroj

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts