Shopping cart

Magazines cover a wide array subjects, including but not limited to fashion, lifestyle, health, politics, business, Entertainment, sports, science,

  • Home
  • জাতীয়
  • উইম্বলডনের সেমিফাইনালে পৌঁছেছেন স্বিতোলিনাকে হারিয়ে এলেনা রাইবাকিনা
জাতীয়

উইম্বলডনের সেমিফাইনালে পৌঁছেছেন স্বিতোলিনাকে হারিয়ে এলেনা রাইবাকিনা

উইম্বলডনের সেমিফাইনালে পৌঁছেছেন স্বিতোলিনাকে হারিয়ে এলেনা রাইবাকিনা
Email :4

কাজাখস্তানের এলেনা রাইবাকিনা লন্ডনে উইম্বলডন টেনিস চ্যাম্পিয়নশিপের কোয়ার্টার ফাইনাল ম্যাচের সময় ইউক্রেনের এলিনা স্বিতোলিনার কাছে ব্যাকহ্যান্ড প্রত্যাবর্তন করে, বুধবার, জুলাই 10, 2024। (এপি ছবি/কির্স্টি উইগলসওয়ার্থ)

লন্ডন — এলেনা রাইবাকিনা জানেন যে লোকেরা তাকে তার দ্বিতীয় উইম্বলডন শিরোপা জেতার প্রিয় হিসাবে দেখে।

বুধবার সেমিফাইনালে পৌঁছানোর জন্য 21 নং এলিনা স্বিতোলিনার বিরুদ্ধে 2022 চ্যাম্পিয়নের 6-3 6-2 জয় সেই দৃষ্টিভঙ্গিকে আরও শক্তিশালী করবে৷

“আমার অবশ্যই আক্রমণাত্মক খেলার ধরন আছে। আমার একটি বিশাল পরিবেশনা আছে, তাই এটি একটি বড় সুবিধা, “তিনি একটি অন-কোর্ট সাক্ষাত্কারে বলেছিলেন। “অবশ্যই আমি শেষ পর্যন্ত যেতে চাই, তবে ম্যাচ দিয়ে ম্যাচ। আপাতত, আমি যেভাবে যাচ্ছি তাতে আমি খুশি।”

25 বছর বয়সী রাইবাকিনা – ড্রয়ে সর্বোচ্চ র‍্যাঙ্কিং করা মহিলাদের মধ্যে চতুর্থ স্থান অধিকার করেছেন – অল ইংল্যান্ড ক্লাবে তার রেকর্ড 19-2-এ উন্নীত করার জন্য সাতটি টেক্কা এবং 28টি বিজয়ী ছিল৷

পড়ুন: এলেনা রাইবাকিনা আরিনা সাবালেঙ্কাকে ধ্বংস করে ব্রিসবেন শিরোপা জিতেছে

রাইবাকিনার পরবর্তীতে মুখোমুখি হবে 31 নম্বর বারবোরা ক্রেজসিকোভা, যিনি প্রাক্তন ফ্রেঞ্চ ওপেন চ্যাম্পিয়নদের মধ্যে একটি ম্যাচে 13 নম্বর জেলেনা ওস্তাপেঙ্কোকে 6-4, 7-6 (4) এ হারিয়ে তার প্রথম উইম্বলডন সেমিফাইনালে পৌঁছেছিলেন।

ক্রেজসিকোভা, যিনি 2021 সালে রোল্যান্ড গ্যারোসে শিরোপা জিতেছিলেন, দ্বিতীয় সেটে 4-1 পিছিয়ে ছিলেন কিন্তু পুনরুদ্ধার করতে সক্ষম হন।

ওস্তাপেনকো, যিনি কোয়ার্টার ফাইনালে তার দৌড়ে একটি সেটও হারেননি, তার কোচকে দ্বিতীয় সেটের সময় চলে যাওয়ার নির্দেশ দিয়েছিলেন, কিন্তু এটি 2017 সালের ফ্রেঞ্চ ওপেন চ্যাম্পিয়নের পক্ষে হয়নি।

“এটি আমার জন্য একটি বড় মুহূর্ত,” চেক প্রজাতন্ত্রের ক্রেজসিকোভা বলেছেন। “এটি একটি অবিশ্বাস্য মুহূর্ত যা আমি এখনই অনুভব করছি।”

ক্রেজসিকোভা এই মরসুমের শুরুতে আঘাত এবং অসুস্থতার সাথে লড়াই করেছিলেন।

“ভিতর থেকে অনেক সন্দেহ ছিল, বাইরে থেকেও – বাইরের বিশ্ব থেকে – তবে আমি খুব খুশি যে আমি কখনই হাল ছাড়িনি এবং আমি এখন এখানে আছি,” তিনি বলেছিলেন।

পড়ুন: বন্য 2024 অস্ট্রেলিয়ান ওপেন ম্যাচে ব্লিঙ্কোভা রাইবাকিনাকে পরাজিত করেছেন

Svitolina, একজন ইউক্রেনীয় যিনি দুইবার উইম্বলডন সেমিফাইনালিস্ট, তিনি রাশিয়ান ক্ষেপণাস্ত্র হামলার শিকারদের সম্মান জানাতে তার চতুর্থ রাউন্ডের ম্যাচে কালো ফিতা পরেছিলেন না।

রানি ক্যামিলা সেন্টার কোর্টে ম্যাচে উপস্থিত ছিলেন, কিন্তু খেলোয়াড়দের কেউই লক্ষ্য করেননি, তারা পরে বলেছিল।

স্বিতোলিনা বলেন, “রানির সামনে উইম্বলডন খেলাটা একটা বড় সৌভাগ্যের ব্যাপার, এমনকি না জেনেও। ইউক্রেন ইউকে থেকে যে সমর্থন পেয়েছে তা সত্যিই অবিশ্বাস্য।”

ম্যাচের জন্য, স্বিতোলিনা বলেছিলেন যে রাইবাকিনার খেলাটি কেবল দুর্দান্ত পরিবেশনের চেয়েও বেশি কিছু।

“এলেনা এমন একজন যিনি খুব ভালভাবে ফিরে আসেন, বিশেষ করে ঘাসে। আমি বলতে চাচ্ছি, ঘাস ইতিমধ্যে একটি খুব কঠিন পৃষ্ঠ ফিরে. সুতরাং যখন আপনার এমন কেউ থাকে যে পয়েন্টগুলিকে ভালভাবে হিট করে, তখন এটি অত্যন্ত কঠিন, “তিনি বলেছিলেন।


আপনার স্বাক্ষর সংরক্ষণ করতে অক্ষম. আবার চেষ্টা কর।


আপনার সদস্যতা সফল হয়েছে.

অধিকন্তু, রাইবাকিনা দুই বছর আগের তুলনায় আরো স্বস্তিদায়ক যখন তিনি উইম্বলডন শিরোপা জন্য ওন্স জাবেউরকে পরাজিত করেছিলেন।

“2022 সালে, আমি এখনকার চেয়ে অবশ্যই বেশি নার্ভাস ছিলাম,” তিনি বলেছিলেন। “আমি প্রথমবার সেন্টার কোর্টে খেলেছি। অনেক লোক ছিল, অনেক মনোযোগ ছিল। এখন, অবশ্যই, আমি এটিতে একটু অভ্যস্ত হয়েছি। আমি এই ম্যাচগুলোকে অন্যভাবে দেখছি।”



zdroj

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts