Shopping cart

Magazines cover a wide array subjects, including but not limited to fashion, lifestyle, health, politics, business, Entertainment, sports, science,

  • Home
  • জাতীয়
  • উরুগুয়ের ডারউইন নুনেজ, কোপা আমেরিকা খেলার পরে স্ট্যান্ডে ভক্তদের সাথে লড়াই করছেন
জাতীয়

উরুগুয়ের ডারউইন নুনেজ, কোপা আমেরিকা খেলার পরে স্ট্যান্ডে ভক্তদের সাথে লড়াই করছেন

উরুগুয়ের ডারউইন নুনেজ, কোপা আমেরিকা খেলার পরে স্ট্যান্ডে ভক্তদের সাথে লড়াই করছেন
Email :4

কোপা আমেরিকার জন্য উরুগুয়ে x কলম্বিয়ার খেলার সমাপ্তি একটি কুৎসিত মোড় নিয়েছে… ডারউইন নুনেজ তিনি কিছু বিরোধী ভক্তদের সাথে এতটাই ক্ষিপ্ত হয়েছিলেন যে তিনি তাদের সাথে লড়াই করার জন্য স্ট্যান্ডে গিয়েছিলেন।

সেমিফাইনালে কলম্বিয়া ১-০ গোলে জেতার ঠিক পরেই শার্লটের ব্যাঙ্ক অফ আমেরিকা স্টেডিয়ামে এই বন্য দৃশ্যটি ঘটেছিল।

মাঠের একটি ভিডিওতে দেখা যাচ্ছে যে কিছু কলম্বিয়ান ভক্ত স্টেডিয়ামের সামনের সারিতে উরুগুয়ের কিছু ভক্তদের সাথে লড়াই করছে… যখন নুনেজ হঠাৎ রেলিং-এ উঠে পড়েন এবং হাতাহাতিতে জড়িয়ে পড়েন।

আপনি দেখতে পাচ্ছেন যে নুনেজ কয়েকটি ঘুষি ছুঁড়েছে – এবং কয়েকটি খেয়েছে। অন্যরা ফুটবল খেলোয়াড়ের দিকে পানীয় ছুড়ে মারে। অবশেষে, নুনেজের কিছু সতীর্থ তাদের বন্ধুকে সমর্থন করার জন্য ঝাঁপিয়ে পড়ে।

সৌভাগ্যবশত, কয়েক মুহূর্ত সংগ্রামের পর… নিরাপত্তা ব্যবস্থা পুনরুদ্ধার করতে সক্ষম হয় — এবং ছেলেরা লকার রুমে ফিরে আসে।

বিভ্রান্তির পর উরুগুয়ের তারকা লুইস সুয়ারেজ তিনি ইঙ্গিত দিয়েছিলেন যে তার পরিবারের কিছু সদস্য এবং তার সতীর্থদের বন্ধুরা এই অ্যাকশনে জড়িত ছিল… যা, তার মতে, উরুগুয়েনদের আবেগপ্রবণ প্রতিক্রিয়া সৃষ্টি করেছিল।

“আমি দূর থেকে দেখতে পাচ্ছিলাম যে সেখানে অনেক পরিবার এবং আমার সতীর্থদের অনেক সন্তান ওই বিভাগে আটকে আছে,” তিনি সাংবাদিকদের বলেন। “আপনার কাছে অসহায় বোধ করা স্বাভাবিক এবং যখন তারা তাদের দিকে কিছু ছুড়ে দেয় তখন সাহায্য করতে চান।”

CONMEBOL, কোপা আমেরিকার আয়োজকরা, একটি বিবৃতিতে বলেছে যে তারা বিষয়টি তদন্ত করছে… যোগ করে যে এটি “ফুটবলকে প্রভাবিত করে এমন যেকোনো সহিংসতার তীব্র নিন্দা করে।”

মাঠের বিষয়গুলির জন্য, উরুগুয়ের এখন শনিবার ব্যাঙ্ক অফ আমেরিকার মাঠে ফিরে আসার কথা… যখন তারা তৃতীয় স্থানের ম্যাচে কানাডার মুখোমুখি হবে। এদিকে রোববার মিয়ামির হার্ড রক স্টেডিয়ামে টুর্নামেন্টের ফাইনালে আর্জেন্টিনার মুখোমুখি হবে কলম্বিয়া।

zdroj

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts