Shopping cart

Magazines cover a wide array subjects, including but not limited to fashion, lifestyle, health, politics, business, Entertainment, sports, science,

  • Home
  • জাতীয়
  • এই 3টি খাবার প্রতিস্থাপন করুন এবং দ্রুত ওজন হ্রাস করুন
জাতীয়

এই 3টি খাবার প্রতিস্থাপন করুন এবং দ্রুত ওজন হ্রাস করুন

এই 3টি খাবার প্রতিস্থাপন করুন এবং দ্রুত ওজন হ্রাস করুন
Email :4

আরেকটি থিসিস একটি সুষম খাদ্য পরিতোষ অনুভব

স্বাস্থ্যকর হওয়া ব্যয়বহুল নয়, অন্য কথায়, সেই পছন্দের দীর্ঘমেয়াদী প্রভাবের জন্য আপনাকে কেবল সতর্ক নির্বাচন করতে হবে। এইভাবে, পুষ্টিবিদ ফেলিপ নুনেস একটি স্বাস্থ্যকর জীবনের জন্য তিনটি খাবারের অদলবদলের পরামর্শ দেবেন।




স্বাস্থ্যকর জীবনযাপনের জন্য খাদ্য বিনিময়

ছবি: শাটারস্টক / স্পোর্ট লাইফ

সুস্থ জীবনের জন্য তিনটি খাবার অদলবদল করে

বাদামী চালের জন্য সাদা চাল

বাদামী চালের জন্য সাদা চাল অদলবদল করতে কোন সমস্যা নেই। কারণ হল, শ্বেতাঙ্গ মডেলকে ওজন কমানোর ভিলেন হিসেবে ধরা হয় না। “তাদের উভয়েরই একই রকম ক্যালোরি সামগ্রী রয়েছে। হোলমেলে একটু বেশি ফাইবার এবং আরও পুষ্টি রয়েছে, তবে, এই বিনিময়টি গুরুত্বপূর্ণ নয়”, ফেলিপ উল্লেখ করেছেন।

মিষ্টি আলুর জন্য ইংরেজি আলু

“উভয় বিকল্পই পুষ্টির দিক থেকে খুব স্বাস্থ্যকর এবং অদ্ভুতভাবে যথেষ্ট, মিষ্টি আলুর তুলনায় ইংরেজি আলুতে এমনকি কম ক্যালোরি থাকে”, পেশাদার গ্যারান্টি দেয়।

চকলেট চিনাবাদাম মাখন

“চিনাবাদামের মাখন খাওয়ার মাধ্যমে আপনি প্রচুর পরিমাণে ক্যালোরি গ্রহণের ঝুঁকি চালান এবং মিষ্টির জন্য আপনার আকাঙ্ক্ষা পূরণ করবেন না। 20 গ্রাম থেকে 30 গ্রাম চকোলেটের পরিমাণ সহজেই আপনার খাওয়ার পরিকল্পনায় থাকতে পারে, আপনার ইচ্ছাকে সন্তুষ্ট করতে এবং একটি স্বাস্থ্যকর ভারসাম্য বজায় রাখতে পারে”, পুষ্টিবিদ ব্যাখ্যা করেছেন।

চূড়ান্ত শব্দ

“আপনার প্রয়োজনের জন্য উপযুক্ত পরিমাণ সামঞ্জস্য করার জন্য একজন পেশাদারের সন্ধান করুন, আসল খাবার খান এবং আপনার পছন্দের খাবারগুলি অন্তর্ভুক্ত করুন”, ফেলিপ নুনেস উপসংহারে বলেছিলেন।

ফুয়েন্তে

zdroj

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts