Shopping cart

Magazines cover a wide array subjects, including but not limited to fashion, lifestyle, health, politics, business, Entertainment, sports, science,

  • Home
  • জাতীয়
  • এক্সক্লুসিভ: PBKS না হলে কে? শশাঙ্ক সিং তার দ্বিতীয় পছন্দের আইপিএল দল হিসেবে এমএস ধোনির সিএসকে বেছে নিয়েছেন
জাতীয়

এক্সক্লুসিভ: PBKS না হলে কে? শশাঙ্ক সিং তার দ্বিতীয় পছন্দের আইপিএল দল হিসেবে এমএস ধোনির সিএসকে বেছে নিয়েছেন

এক্সক্লুসিভ: PBKS না হলে কে?  শশাঙ্ক সিং তার দ্বিতীয় পছন্দের আইপিএল দল হিসেবে এমএস ধোনির সিএসকে বেছে নিয়েছেন
Email :3

অগণিত উদীয়মান ক্রিকেটার এবং ক্রিকেট ভক্তদের মতোই, শশাঙ্ক সিং আইপিএলের শুরু থেকেই চেন্নাই সুপার কিংসের প্রেমে পড়েছিলেন।

Shashank Singh, the breakout star of IPL 2024, has his heart set on a different yellow jersey. In an exclusive interview with Insidesport, Shashank, who became a fan favorite with his explosive batting for Punjab Kings (PBKS), revealed his dream team – the Chennai Super Kings (CSK).

From auction surprise to run-machine

Shashank’s story in IPL 2024 was nothing short of remarkable. His name at the auction table raised eyebrows, with some believing it was a case of mistaken identity by PBKS. But Shashank silenced the doubters with his bat, topping the run charts for his team with a staggering 354 runs at a mind-blowing strike rate of 164.5.

MS Dhoni reason behind Shashank’s love for CSK

আইপিএল যখন প্রথম শুরু হয়েছিল তখন আমি সিএসকে-র একজন দারুন ভক্ত ছিলামd,” শশাঙ্ক সাক্ষাত্কারে স্বীকার করেছেন। “সিএসকে আইপিএলে আমার প্রথম প্রেম ছিল, সবই মাহি ভাইয়ের (এমএস ধোনি) কারণে। IPL 2008-এর ফাইনালে CSK যখন রাজস্থান রয়্যালসের (RR) কাছে হেরেছিল তখন আমার মন খারাপ হয়ে গিয়েছিল।” সিএসকে-র সাথে এই শৈশব সংযোগটি সিংয়ের হৃদয়ে একটি বিশেষ স্থান ধরে রেখেছে, সে পাঞ্জাব কিংসের সাথে চুক্তিবদ্ধ খেলোয়াড় হওয়া সত্ত্বেও।

সিএসকে নাকি পিবিকেএস?

যদিও শশাঙ্ক নিজেকে PBKS-এর জন্য একটি মূল্যবান সম্পদ হিসাবে প্রতিষ্ঠিত করেছেন, তার আনুগত্য CSK-এর হলুদের সাথে নিহিত। “CSK-এর প্রতি আমার একটা সফট কর্ণার আছে, তাই পরের সিজনে PBKS না হলে আমি অবশ্যই তাদের সাথে যোগ দিতে পছন্দ করব,” সে স্বীকার করেছিল।

শশাঙ্কের স্বপ্ন হয়তো বাস্তবে পরিণত হবে। পরের বছর মেগা নিলাম হওয়ার সাথে সাথে, সিএসকে প্রতিভাবান ফিনিশারের সুযোগ নেওয়ার সিদ্ধান্ত নেবে কিনা সেদিকে সবার দৃষ্টি থাকবে। একটি জিনিস নিশ্চিত, তার অসাধারণ আইপিএল 2024 মরসুমের পরে, শশাঙ্ক সিং এমন একটি নাম যা সমস্ত দল তাদের তালিকায় যুক্ত করতে চাইবে।

সম্পাদকরা বাছাই করেন


zdroj

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts