Shopping cart

Magazines cover a wide array subjects, including but not limited to fashion, lifestyle, health, politics, business, Entertainment, sports, science,

  • Home
  • জাতীয়
  • কাউবয়’ মিকাহ পার্সন বেনামী জরিপে আশ্চর্যজনক র‌্যাঙ্কিং পেয়েছে
জাতীয়

কাউবয়’ মিকাহ পার্সন বেনামী জরিপে আশ্চর্যজনক র‌্যাঙ্কিং পেয়েছে

কাউবয়’ মিকাহ পার্সন বেনামী জরিপে আশ্চর্যজনক র‌্যাঙ্কিং পেয়েছে
Email :4

বুধবার, ইএসপিএন-এর জেরেমি ফাউলার লিগ এক্সিকিউটিভ, কোচ এবং স্কাউটদের সমন্বয়ে জরিপ করার পরে 2024 সালের জন্য তার শীর্ষ 10টি এনএফএল এজ-রাশার প্রকাশ করেছেন।

পিটসবার্গ স্টিলার্সের টিজে ওয়াট এবং ক্লিভল্যান্ড ব্রাউনসের মাইলস গ্যারেটের পিছনে ডালাস কাউবয় তারকা মিকাহ পার্সনস 3 নম্বরে এসেছেন। যাইহোক, একজন ভোটার পার্সনসকে 7 তম স্থান দিয়েছেন, যা তার সর্বনিম্ন এবং বিস্ময়কর র‌্যাঙ্কিং।

লাইনব্যাকারের বাইরে ধারাবাহিকভাবে খেলার ক্ষমতা নিয়ে সন্দেহ উত্থাপনের পাশাপাশি, সাক্ষাত্কার নেওয়া বেশিরভাগই 25 বছর বয়সী তারকার প্রশংসা করেছিলেন।

“আপনি যদি তাকে পুরো গেমের বাইরে লাইনব্যাকারে রাখেন, একই ঐতিহ্যগত অবস্থানে, আমি নিশ্চিত নই যে তার একই উত্পাদন হবে,” একজন অভিজ্ঞ এনএফএল ডিফেন্সিভ কোচ বলেছেন। গণনা করা ফাউলার। “আমার মতে, এটি সরানো দরকার। কিন্তু সে সেই ভূমিকায় এতটাই ভালো যে সে খেলাটিকে পুরোপুরি ধ্বংস করে দেয়।”

পার্সনস তার এক্স অ্যাকাউন্টে নিম্ন রেটিং সম্বোধন করেননি, তবে তিনি কিছু কোচের সাথে দ্বিমত পোষণ করেছিলেন যারা তার উত্পাদন নিয়ে প্রশ্ন তোলেন।

ফুয়েন্তে

zdroj

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts