Shopping cart

Magazines cover a wide array subjects, including but not limited to fashion, lifestyle, health, politics, business, Entertainment, sports, science,

  • Home
  • জাতীয়
  • কেভিন কস্টনারের দ্বিতীয় ছবি ‘হরাইজন’ সিনেমা থেকে সরিয়ে দেওয়া হয়েছে
জাতীয়

কেভিন কস্টনারের দ্বিতীয় ছবি ‘হরাইজন’ সিনেমা থেকে সরিয়ে দেওয়া হয়েছে

কেভিন কস্টনারের দ্বিতীয় ছবি ‘হরাইজন’ সিনেমা থেকে সরিয়ে দেওয়া হয়েছে
Email :2

কেভিন কস্টনারের উচ্চাভিলাষী চলচ্চিত্রের দ্বিতীয় অধ্যায়ের আগস্টে প্রেক্ষাগৃহে মুক্তিপশ্চিমা মহাকাব্য “হরাইজন: একটি আমেরিকান সাগা”প্রথম ছবির পর বাতিল হয়ে যায়থিয়েটারে ব্যর্থ।

নিউ লাইন সিনেমা বুধবার ঘোষণা করেছে যে “হরাইজন: চ্যাপ্টার 2” নির্ধারিত 16 আগস্ট প্রেক্ষাগৃহে আসবে না। স্টুডিও দুটি “হরাইজন” চলচ্চিত্রের জন্য একটি অস্বাভাবিক দ্রুত ব্যাক-টু-ব্যাক রিলিজের পরিকল্পনা করেছিল। কিন্তু প্রথম কিস্তি থিয়েটারে তার প্রথম দুই সপ্তাহে 23 মিলিয়ন ডলার আয় করার পরে, পরিবেশক তার মন পরিবর্তন করে।

“টেরিটরি পিকচার্স এবং নিউ লাইন সিনেমা 16 আগস্টে ‘হরাইজন: চ্যাপ্টার 2’ রিলিজ না করার সিদ্ধান্ত নিয়েছে যাতে আগামী সপ্তাহে দর্শকদের প্রথম ‘হরাইজন’ ফিল্মটি আবিষ্কার করার আরও বেশি সুযোগ দেওয়া হয়,” লাইনের একজন মুখপাত্র বলেছেন বিবৃতি

আপাতত, সিনেমা ক্যালেন্ডারে “অধ্যায় 2”-এর মুক্তি টিবিডি হিসাবে চিহ্নিত হবে৷ প্রথম “হরাইজন”, যা 28 জুন প্রেক্ষাগৃহে খোলা হয়েছে, 16 জুলাই প্রিমিয়াম অন-ডিমান্ডে পৌঁছাবে৷ ম্যাক্সে কোন স্ট্রিমিং তারিখ এখনও ঘোষণা করা হয়নি। হলিউড রিপোর্টার প্রথম পরিকল্পনা পরিবর্তনের রিপোর্ট করেন।

এই পদক্ষেপটি একটি নম্র স্বীকৃতি যে কস্টনারের তার কয়েক দশক-দীর্ঘ আবেগ প্রকল্পের জন্য বড় নাট্য জুয়া দর্শকদের কাছে ধরা দিতে ব্যর্থ হয়েছে। “হরাইজন”-এর প্রথম অধ্যায়, যা মে মাসে কান চলচ্চিত্র উৎসবে প্রিমিয়ার হয়েছিল, তৈরি করতে প্রায় $100 মিলিয়ন খরচ হয়েছে, এটি লাভের পথটিকে অত্যন্ত চ্যালেঞ্জিং করে তুলেছে, যদি অসম্ভব না হয়। কস্টনার তার নিজের কিছু অর্থ এতে রেখেছেন এবং ইতিমধ্যেই তার ধারণার তৃতীয় কিস্তির চিত্রগ্রহণ শুরু করেছেন শেষ পর্যন্ত চারটি ছবি হবে।

কখনদ্রুত ধারাবাহিকভাবে প্রেক্ষাগৃহে হিট করা চলচ্চিত্র সম্পর্কে মে মাসে জিজ্ঞাসা করা হয়েছিল,কস্টনার বলেছেন: “স্টুডিও এটি চেষ্টা করতে চেয়েছিল। আমি জানতাম যে এটি প্রতি চার বা পাঁচ মাসের মতো খুব দ্রুত বেরিয়ে আসবে। যে সহজ হতে পারে. তবে এটি এমন কিছু যা তারা মনে করে যে লোকেরা প্রথম থেকে মনে রাখতে পারে এবং দ্বিতীয়টির সাথে সংযোগ করতে পারে।”

কস্টনার, যিনি পরিচালনা, সহ-লেখা এবং চলচ্চিত্রগুলিতে সহ-অভিনয় করেছিলেন, 30 বছরেরও বেশি সময় ধরে “হরাইজন” তৈরি করার চেষ্টা করছিলেন। ছবিটি মুক্তির পর, কস্টনারতার প্রস্থান নিশ্চিতএরহিট সিরিজ “ইয়েলোস্টোন”।“হরাইজনের” চূড়ান্ত ভাগ্য, তিনি স্বীকার করেছেন, সর্বদা টিভিতে থাকবে।

“তারা এটাকে একশো টুকরো করে ফেলবে, তুমি জানো আমি কি বলতে চাইছি?” “এই চারটির পরে, তাদের 13, 14 ঘন্টার ফিল্ম থাকবে এবং এটি 25 ঘন্টা টিভিতে পরিণত হবে এবং তারা যা খুশি তাই করবে। আমরা আমাদের জীবনে এভাবেই থাকি, কিন্তু তারাও এই রূপে থাকবে। এবং এটি আমার কাছে গুরুত্বপূর্ণ ছিল, নিশ্চিত করে যে এটি ঘটেছে। এবং আমিই ছিলাম যে এর জন্য অর্থ প্রদান করেছিল।”

ফুয়েন্তে

zdroj

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts