Shopping cart

Magazines cover a wide array subjects, including but not limited to fashion, lifestyle, health, politics, business, Entertainment, sports, science,

  • Home
  • জাতীয়
  • ক্যারল মিডলটন কন্যা পিপার সানগ্লাস এবং প্রিন্সেস কেটের জুতা পরে উইম্বলডন পরিবেশন করেন
জাতীয়

ক্যারল মিডলটন কন্যা পিপার সানগ্লাস এবং প্রিন্সেস কেটের জুতা পরে উইম্বলডন পরিবেশন করেন

ক্যারল মিডলটন কন্যা পিপার সানগ্লাস এবং প্রিন্সেস কেটের জুতা পরে উইম্বলডন পরিবেশন করেন
Email :4

এই বছর উইম্বলডনে প্রিন্সেস অফ ওয়েলসের অনুপস্থিতি তার ক্যান্সারের চিকিত্সার মধ্যে রাজকীয় ভক্ত এবং টেনিস ভক্তরা একইভাবে অনুভব করতে পারে।

অল ইংল্যান্ড লন টেনিস ক্লাবের পৃষ্ঠপোষক হিসাবে, সেন্টার কোর্টের রয়্যাল বক্সে রাজপরিবারের সদা মার্জিত উপস্থিতি চ্যাম্পিয়নশিপের সমার্থক হয়ে উঠেছে।

যদিও রাজকন্যা, 42, এখনও এই বছরের গ্র্যান্ড স্ল্যাম টেনিস টুর্নামেন্টে অংশ নিতে পারেনি, তার মা, ক্যারল মিডলটন, একচেটিয়া রয়্যাল বক্সে একটি গ্ল্যামারাস উপস্থিতির পর বিশ্ব-বিখ্যাত গ্রাস কোর্টে ফিরে আসেন – 2022 সাল থেকে উইম্বলডনে তার প্রথম উপস্থিতি .

দেখুন: প্রিন্সেস কেটের সেরা উইম্বলডন মুহূর্ত

বুধবারে, কেটের মা SW19-এ একটি বরং বৃষ্টির দিনে রোদ এনেছিলেন রাজকীয়-প্রিয় ব্র্যান্ড, ME+EM-এর একটি লম্বা সিল্ক এবং সুতির পোশাক পরা।

© গেটি

ক্যারল মিডলটন এবং মাইকেল মিডলটন উইম্বলডনের দশম দিনে পৌঁছেছেন

ক্যারোলের পোশাকটি ছিল মজাদার এবং মার্জিত, চুনের সবুজ ফুলে ভরা যা টেনিস বলের মতো।

লম্বা হাতা, একটি V-ঘাড় এবং একটি ছিদ্রযুক্ত কোমর সহ, তিন সন্তানের মাকে উজ্জ্বল দেখাচ্ছিল কারণ তিনি একটি বিপরীত প্লেইড ব্লেজার এবং এমি লন্ডন ‘জোসি’ সোয়েড লো-হিল পাম্পের সাথে তার স্টেটমেন্ট ড্রেসের সাথে মিলিত হয়েছিলেন।

© কারওয়াই ট্যাং
ক্যারল একজোড়া জাঞ্জান সানগ্লাস পরতেন

রাজকীয় শৈলী পর্যবেক্ষকদের মতে @policiareal ইনস্টাগ্রামে, ক্যারল তার কনিষ্ঠ কন্যা পিপ্পার সানগ্লাসটি জাঞ্জান থেকে পরেছিলেন৷

পিপা মিডলটনকে 2019 সালে উইম্বলডনে £210 এর ইট-গার্ল ব্র্যান্ডের ‘অ্যাপেচে’ সানগ্লাস পরা অবস্থায় দেখা গিয়েছিল, তাদের স্বামী জেমস ম্যাথিউসের সাথে যোগ দেওয়ার জন্য একটি মাখন হলুদ পোলকা ডট ড্রেসের সাথে যুক্ত ছিল।

পিপা মিডলটন 2019 সালে উইম্বলডনে একই সানগ্লাস পরেছিলেন© কারওয়াই ট্যাং
পিপা মিডলটন 2019 সালে উইম্বলডনে একই সানগ্লাস পরেছিলেন

মেয়ে মত মায়ের মত

ক্যারোলের সানগ্লাসই একমাত্র আনুষঙ্গিক জিনিস নয় যা তিনি মেয়েদের কাছ থেকে ধার করেছিলেন। মিডলটন ম্যাট্রিয়ার্কের জুতাও কেটের ওয়ারড্রোবে জায়গা করে নিয়েছে – যদিও ভিন্ন ছায়ায়।

রাজকুমারী অগণিত অনুষ্ঠানে এমি লন্ডনের ‘জোসি’ হিল পরেছেন, 2019 সালে আত্মপ্রকাশ করার পর থেকে কমপক্ষে 15 বার তার নেভি সোয়েড জুটি পুনরাবৃত্তি করেছেন।

রাজকুমারী কেট নেভি ব্লু হিল, নেভি প্যান্ট এবং একটি ব্রেটন সোয়েটার পরেন© WPA পুল
এমি লন্ডনের হাই হিল প্রিন্সেস অফ ওয়েলসের পোশাকে একটি প্রিয়

ব্র্যান্ডটি £495 দামের জুতাকে “একটি আধুনিক ব্লক হিল সহ একটি মার্জিত স্টিলেটো হিল হিসাবে বর্ণনা করে৷ এবং “বিলাসীভাবে কুশনযুক্ত ইনসোল” এর জন্য ধন্যবাদ, এই অত্যাশ্চর্য জুতাগুলি অত্যন্ত আরামদায়ক, এগুলিকে রাজকীয় মহিলাদের মধ্যে জনপ্রিয় করে তোলে যারা দিনে কয়েক ঘন্টা তাদের পায়ে থাকে।

হ্যালো দৈনিক জন্য সাইন আপ করুন! সেরা রাজকীয়, সেলিব্রিটি এবং লাইফস্টাইল কভারেজের জন্য

আপনার বিশদ বিবরণ প্রবেশ করে, আপনি হ্যালোতে সম্মত হন! ম্যাগাজিন ব্যবহারকারী ডেটা সুরক্ষা নীতি. আপনি যে কোনো সময় ত্যাগ করতে পারেন। আরও তথ্যের জন্য, এখানে ক্লিক করুন.

zdroj

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts