Shopping cart

Magazines cover a wide array subjects, including but not limited to fashion, lifestyle, health, politics, business, Entertainment, sports, science,

  • Home
  • জাতীয়
  • জন বন জোভি প্রয়াত মাকে সম্মান জানাতে ‘ভালোবাসার গল্প’ ফিরিয়ে আনেন
জাতীয়

জন বন জোভি প্রয়াত মাকে সম্মান জানাতে ‘ভালোবাসার গল্প’ ফিরিয়ে আনেন

জন বন জোভি প্রয়াত মাকে সম্মান জানাতে ‘ভালোবাসার গল্প’ ফিরিয়ে আনেন
Email :4

জন বন জোভি তার প্রয়াত মাকে সম্মান জানাই, ক্যারল বোঙ্গিওভিতার হৃদয়বিদারক মৃত্যুর একদিন পর তার 2020 সালের হিট ব্যালাড, “ভালোবাসার গল্প”।

বন জোভি ফ্রন্টম্যান, জন ফ্রান্সিস বোঙ্গিওভি জুনিয়র জন্মগ্রহণ করেন, তার 84 তম জন্মদিনের কয়েকদিন আগে তার মাকে হারিয়েছিলেন। তার পরিবার তার মৃত্যুকে একটি চলমান বিবৃতিতে সম্বোধন করেছে কারণ গায়ক তাকে সোশ্যাল মিডিয়ায় শ্রদ্ধা জানিয়েছেন।

জন বন জোভির মা (সাল্লাল্লাহু ‘আলাইহি ওয়া সাল্লাম) তাঁর খ্যাতির উত্থানের মূল অংশ ছিলেন, এমন একটি প্রভাব যা তিনি কখনও ভুলে যাননি।

নিবন্ধটি বিজ্ঞাপনের নিচে চলতে থাকে

জন বন জোভি প্রয়াত মা ক্যারল বোঙ্গিওভিকে চলন্ত শ্রদ্ধা নিবেদন করছেন

মেগা

বুধবার, জন তার ব্যান্ডের “স্টোরি অফ লাভ” মিউজিক ভিডিওর একটি স্নিপেট ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। 2020 সালে প্রকাশিত চলমান ক্লিপটি তার মায়ের প্রতি তার চূড়ান্ত শ্রদ্ধা হয়ে ওঠে, যিনি ফুটেজে বেশ কয়েকটি উপস্থিতি করেছিলেন।

ভিডিওটিতে দেখা গেছে, পারিবারিক ছবি পূর্ণ দেয়ালের সামনে জোন তার গিটার বাজাচ্ছেন। একটি বড় জানালার সামনে তার গান গাওয়ার দৃশ্যও ছিল, শ্রোতাদের আনন্দিত করেছিল কারণ তার পরিবারের গল্প জানালার পৃষ্ঠে প্রতিফলিত হয়েছিল।

“বাবারা তাদের মেয়েদের ভালোবাসেন যেমন মা তাদের ছেলেদের ভালোবাসেন / তারা আমাদের গল্পটি আগে লিখেছিলেন / যেদিন থেকে আপনি আসবেন, যতক্ষণ না আপনি হাঁটবেন, যতক্ষণ না আপনি দৌড়াবেন / অহংকার ছাড়া কিছুই নেই, ভালবাসা ছাড়া আর কিছুই নেই”, 62 বছর বয়সী গানটি গেয়েছিলেন- পুরানো গায়ক, তার মায়ের একটি পুরানো ক্লিপ দিয়ে ক্লিপটি শেষ করেছেন।

নিবন্ধটি বিজ্ঞাপনের নিচে চলতে থাকে

জন বন জোভির মা সর্বদা তার হৃদয়ে একটি জায়গা থাকবে

আবেগপ্রবণ গানগুলো জোনের জন্য কথা বলেছিল এবং পোস্টের ক্যাপশনে তিনি কোনো অতিরিক্ত শ্রদ্ধা জানাননি। তিনি উল্লেখ করেছেন যে তার মা তার এবং তার পরিবারের জীবনের একটি অপরিহার্য অংশ হয়ে থাকবেন, লিখেছেন, “মা, আমরা আপনাকে সবসময় আমাদের সাথে নিয়ে যাই।”

গায়কের মর্মস্পর্শী পোস্টটি ভক্তদের সাথে অনুরণিত হয়েছিল, যারা তাদের শোক প্রকাশ করেছেন মন্তব্য বিভাগ. “আমি আপনার ক্ষতির জন্য খুব দুঃখিত। আমি আপনার এবং আপনার পরিবারের চিন্তা করছি. হারানো জীবনের সবচেয়ে কঠিন অংশ, আমরা যাদের ভালোবাসি তাদের হারানো,” কেউ লিখেছেন।

ব্রেকিং বেঞ্জামিন ড্রামার শন ফয়েস্ট অনুরূপ অনুভূতির প্রতিধ্বনি করেছেন, লিখেছেন: “আমি দুঃখিত, জন। আপনি এবং আপনার পরিবারের প্রতি আমার গভীরতম এবং সবচেয়ে আন্তরিক সমবেদনা। সে অবশ্যই তোমার জন্য গর্বিত ছিল, এবং তুমি একজন মহান পুত্র ছিলে। সে জানত যে তাকে ভালবাসে।”

নিবন্ধটি বিজ্ঞাপনের নিচে চলতে থাকে

জন বন জোভির মা ৮৩ বছর বয়সে মারা যান

তার স্মৃতিচারণের আগের দিন, দ্য ব্লাস্ট জানিয়েছে যে জোনের মা লং ব্রাঞ্চ, এনজে-তে মনমাউথ মেডিকেল সেন্টারে মারা গেছেন। মাতৃপতির পরিবার একটি বিবৃতিতে তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছে, গায়ক বলেছেন:

“আমাদের মা ছিলেন গণনা করার মতো শক্তিকিনা আত্মা এবং ইতিবাচক মনোভাব এই পরিবারকে আকার দিয়েছে। সে পারবে খুব মিস করা হবে

ক্যারল মূলত এরি, পেনসিলভানিয়া থেকে এসেছেন এবং তার জীবনের একটি উল্লেখযোগ্য অংশ তার ছেলের সবচেয়ে বড় ভক্ত হয়ে কাটিয়েছেন। তিনি বন জোভি ফ্যান ক্লাব প্রতিষ্ঠা করেন এবং উদ্যোক্তা থেকে শুরু করে প্লেবয় বানি হিসেবে কাজ করা পর্যন্ত বিভিন্ন ক্যারিয়ারে সাফল্য পান।

নিবন্ধটি বিজ্ঞাপনের নিচে চলতে থাকে

ক্যারল বোঙ্গিওভির জীবন ও মৃত্যুর ভিতরে

মেগা

1959 সালে মার্কিন মেরিন কর্পসে তালিকাভুক্ত হওয়ার পর ক্যারল তার স্বামী এবং জোনের বাবা জন বঙ্গিওভি সিনিয়রের সাথে দেখা করেন। তিনি পেনসিলভানিয়া থেকে তার বয়ফ্রেন্ডের সাথে সায়ারভিলে চলে আসেন, যেখানে তারা তাদের পরিবার গড়ে তোলেন।

বোঙ্গিওভিস অবশেষে হোলমডেলে বসতি স্থাপন করেন, যেখানে ক্যারল 83 বছর বয়সে মারা যাওয়ার আগ পর্যন্ত বসবাস করেন। যেমন বলা হয়েছে, তিনি তার 84তম জন্মদিনের কয়েক দিন আগে মারা যান; তবে মৃত্যুর আনুষ্ঠানিক কারণ প্রকাশ করা হয়নি।

জন এর মা হওয়ার পাশাপাশি, ক্যারলকে তার কর্মজীবনে একটি উল্লেখযোগ্য প্রভাব হিসাবে স্মরণ করা হবে। তার ছেলে 2005 সালের একটি জীবনীতে তার অবদানের প্রতি শ্রদ্ধা নিবেদন করে, উল্লেখ করে যে তিনি তাকে একটি গিটার কিনেছিলেন এবং তাকে এটি বাজাতে উত্সাহিত করেছিলেন।

নিবন্ধটি বিজ্ঞাপনের নিচে চলতে থাকে

জন বন জোভি তার ভোকাল কর্ড সার্জারি সম্পর্কে খুলেছেন

প্রিন্স হ্যারি জন বন জোভির সাথে দেখা করেছেন
মেগা

তার মায়ের মৃত্যুর তিন মাস আগে, দ্য ব্লাস্ট রিপোর্ট করেছিল যে জন তার ভোকাল কর্ড সার্জারির বিষয়ে মুখ খুলেছিলেন। দুই বছর আগে তার ভোকাল কর্ড বিপজ্জনকভাবে ফুলে যাওয়ার পর তার অপারেশন করা হয়।

“সুতরাং শক্তিশালীটি দুর্বলটিকে একপাশে ঠেলে দিচ্ছিল, এবং আমি ভাল গাইছিলাম না,” জন সেই সময়ে বলেছিলেন যে একটি ভোকাল কর্ড “আপনার বুড়ো আঙুলের মতো মোটা” এবং অন্যটি “আপনার পিঙ্কির মতো মোটা”।

যদিও দুই বছর কেটে গেছে, 62 বছর বয়সী এই ব্যক্তি স্বীকার করেছেন যে তিনি তার স্বাস্থ্যের 100% পুনরুদ্ধার করেননি। “আমি সুস্থতার পথে ফিরে এসেছি। এর একটি দিনও নয় [is] সহজ প্রতিটি দিন একটি সংগ্রাম, কিন্তু আমি এটি আবার করতে সক্ষম তার চেয়ে বেশি।”

প্রতিদিন তার কণ্ঠের উন্নতির সাথে, জন বন জোভির তার প্রয়াত মায়ের প্রতি পরবর্তী শ্রদ্ধা একটি পুরানো ভিডিওর পরিবর্তে একটি চলমান গান হতে পারে৷



zdroj

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts