Shopping cart

Magazines cover a wide array subjects, including but not limited to fashion, lifestyle, health, politics, business, Entertainment, sports, science,

  • Home
  • জাতীয়
  • জিপসি রোজ ব্লানচার্ড বলেছেন যে তার প্যারোল অফিসার তার গর্ভাবস্থার কথা জনসাধারণের আগে জানতেন
জাতীয়

জিপসি রোজ ব্লানচার্ড বলেছেন যে তার প্যারোল অফিসার তার গর্ভাবস্থার কথা জনসাধারণের আগে জানতেন

জিপসি রোজ ব্লানচার্ড বলেছেন যে তার প্যারোল অফিসার তার গর্ভাবস্থার কথা জনসাধারণের আগে জানতেন
Email :2

মঙ্গলবার শেয়ার করা একটি ইউটিউব ভিডিওতে বোমাশেল শিশুর খবর প্রকাশিত হয়েছে। যদিও গর্ভাবস্থা অপরিকল্পিত ছিল, দম্পতি বাবা-মা হওয়ার জন্য উন্মুখ।

যদিও জিপসি রোজ ব্লানচার্ড 8 জুলাই পর্যন্ত জনসাধারণের কাছে তার গর্ভাবস্থার কথা ঘোষণা করেননি, তিনি বলেছিলেন যে তিনি তার প্যারোল অফিসারকে “অবিলম্বে” খবরটি জানিয়েছিলেন।

নিবন্ধটি বিজ্ঞাপনের নিচে চলতে থাকে

জিপসি গোলাপ অপেক্ষা করছে!

প্রাক্তন কনটি এই সপ্তাহের শুরুতে বিশ্বকে হতবাক করে দিয়েছিল যখন সে তার ইউটিউব ভিডিওটি খুলেছিল: “আমি জানি গুজবগুলি কিছু সময়ের জন্য প্রচারিত হচ্ছে, এবং আমি ঘোষণা করতে পেরে খুশি যে আমি 11 সপ্তাহের গর্ভবতী৷ কেন এবং আমি 2025 সালের জানুয়ারিতে আমাদের প্রথম সন্তানের প্রত্যাশা করছি।”

“এটা মোটেও পরিকল্পিত ছিল না; এটা সম্পূর্ণ অপ্রত্যাশিত ছিল,” যোগ করেছেন জিপসি। “তবে আমরা দুজনেই অভিভাবকত্বের এই নতুন যাত্রা শুরু করতে খুব উত্তেজিত।”

নিবন্ধটি বিজ্ঞাপনের নিচে চলতে থাকে

জিপসি রোজ ব্লানচার্ড তার প্যারোল অফিসারের সাথে অন্তরঙ্গ বিবরণ শেয়ার করে

ইনস্টাগ্রাম | জিপসি রোজ ব্লানচার্ড

তার গর্ভাবস্থা ঘোষণা করার কিছুক্ষণ পরে, জিপসির সাথে কথা হয়েছিল পিপল ম্যাগাজিনগর্ভাবস্থার প্রকাশ্যে আসার আগের সপ্তাহগুলি সম্পর্কে আরও কিছু বিশদ বিবরণ দেওয়া, যার মধ্যে দম্পতিরা জানতে পারার পরেই গর্ভাবস্থা সম্পর্কে কে জানত।

“আমি আমার প্যারোল অফিসারকে জানাই যে আমি অবিলম্বে গর্ভবতী ছিলাম যখন আমি জানতে পারি কারণ আমি তাকে সবকিছু, এমনকি ব্যক্তিগত বিষয় সম্পর্কে অবহিত করি,” তিনি আউটলেটকে বলেছিলেন। “কিন্তু এটি আমার প্যারোলের সাথে কিছু করার জন্য প্রভাবিত করে না। আমি এখনও আরও 11 মাসের জন্য প্যারোলে আছি।”

নিবন্ধটি বিজ্ঞাপনের নিচে চলতে থাকে

যাইহোক, এটি রায়ান অ্যান্ডারসনের থেকে তার বিবাহবিচ্ছেদকে প্রভাবিত করতে পারে। এই সময়ে জিপসি কোথায় বসবাস করছে তা স্পষ্ট নয়, তবে যদি সে এখনও লুইসিয়ানায় থাকে, তাহলে একজন বিচারক বিবাহবিচ্ছেদের চূড়ান্ত সিদ্ধান্ত নিতে পারে না কারণ তারা সন্তানের জন্মের পর পিতামাতার সমস্যাগুলির সাথে সম্পর্কিত দিকগুলি সমাধান করার জন্য অপেক্ষা করতে পছন্দ করতে পারে। বিবাহবিচ্ছেদ গর্ভাবস্থা।

নিবন্ধটি বিজ্ঞাপনের নিচে চলতে থাকে

জিপসি রোজ ব্লানচার্ড রায়ান অ্যান্ডারসনের থেকে বিবাহবিচ্ছেদের জন্য ফাইল করেছেন

ফেসবুক | সিগানা রোজ ব্লানচার্ড

জিপসি রোজ ব্ল্যানচার্ড রায়ান অ্যান্ডারসনের কাছ থেকে বিবাহবিচ্ছেদের জন্য আবেদন করেছেন, যাকে তিনি কারাগারের আড়ালে বিয়ে করেছিলেন, লুইসিয়ানার লাফোরচে প্যারিশে এপ্রিল মাসে। “এটি হৃদয়বিদারক কারণ কেউ বিবাহবিচ্ছেদ করার জন্য বিয়ে করে না। এই আবেগগুলি প্রক্রিয়া করা কঠিন ছিল, “প্রাক্তন বন্দী বলেছিলেন। পিপল ম্যাগাজিন এই বছরের শুরুতে।

“আমি মনে করি আপনার হৃদয়কে অনুসরণ করার মধ্যে স্বাধীনতার অনুভূতি আছে, আপনি যা আপনার জন্য সঠিক মনে করেন তা অনুসরণ করে,” তিনি যোগ করেছেন। “আমার বিয়েতে, আমি অনুভব করেছি যে আমার একটি অংশ এতে হারিয়ে গেছে, এবং তারপরে আমি অনুভব করেছি যে আমি নিজের সেই হারিয়ে যাওয়া অংশটি খুঁজে পেয়েছি যা আমি সবসময় অনুভব করেছি যে হারিয়ে গেছে এবং এখন আমি এটি ফিরে পাচ্ছি। আমি অবশ্যই সেই স্থানের মধ্যে একত্রিত হওয়ার অনুভূতি অনুভব করি।”

এই মাসের শুরুতে, পদ্ধতিতে কোনও নতুন আপডেট আসেনি।

নিবন্ধটি বিজ্ঞাপনের নিচে চলতে থাকে

রায়ান অ্যান্ডারসন কি গর্ভাবস্থা সম্পর্কে জানেন?

জিপসি রোজ ব্লানচার্ড রায়ান অ্যান্ডারসনকে চুম্বন করছেন
ইনস্টাগ্রাম | জিপসি রোজ ব্লানচার্ড

পারিবারিক সূত্রে জানা গেছে, জিপসি রোজ কয়েক সপ্তাহ আগে রায়ানের কাছে তার গর্ভধারণের কথা জানান। টিএমজেড রিপোর্ট করেছেন যে বিশেষ শিক্ষার শিক্ষক “খবরটি ভালভাবে নেননি” কারণ তিনি এখনও আশা করেছিলেন যে তারা তাদের বিবাহ মিটমাট করতে পারে।

জিপসি মা হতে প্রস্তুত

তার ইউটিউব ভিডিওতে, জিপসি রোজ তার মা এবং তার শৈশবের অভিজ্ঞতা সম্পর্কে কথা বলেছেন, যা তিনি তার শিশুকে বড় করার সময় বিবেচনা করতে চান।

“এটি আপনার ভিতরে থাকা ছোট্ট জীবন ছাড়া অন্য কিছু নয়,” তিনি ভিডিও ঘোষণায় ভক্তদের বলেছিলেন। “আপনি এখন সুরক্ষার দায়িত্বে আছেন এবং এই ছোট্ট জীবনটি একটি শিশু, একটি ছোট্ট মানুষ যা আপনার এবং আপনাকে নিশ্চিত করতে হবে যে আপনি সুরক্ষা, ভালবাসা, যত্ন এবং সমস্ত জিনিস যা আমার ইচ্ছা ছিল যখন আমি পেতাম। সামান্য ছিল”

“আমি একজন মায়ের কাছে যা চেয়েছিলাম, আমি এই শিশুটিকে দিতে চাই,” জিপসি চোখের জল আটকে রেখে বলল। “আমি এখন একজন মা, আমি খুশি, এবং আমি শুধু আমার ছেলের একজন ভালো মা হতে চাই। আমি এমন সব হতে চাই যা আমার মা ছিলেন না।”

নিবন্ধটি বিজ্ঞাপনের নিচে চলতে থাকে

পরে, তিনি কথা বলেন আমাদের সাপ্তাহিকযেখানে তিনি স্বীকার করেছেন, “আমি মনে করি আমি একজন ভালো মা হব। আমি মনে করি কেন একজন চমৎকার বাবা হবেন, তাই আমরা দেখব আমাদের জন্য ভবিষ্যত কী আছে।

zdroj

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts