Shopping cart

Magazines cover a wide array subjects, including but not limited to fashion, lifestyle, health, politics, business, Entertainment, sports, science,

  • Home
  • জাতীয়
  • জুলি চেন মুনভেস কীভাবে ‘বিগ ব্রাদার’স’ এআই টুইস্ট সিজন 26 পরিবর্তন করবে তা ভেঙে দিয়েছে (এক্সক্লুসিভ)
জাতীয়

জুলি চেন মুনভেস কীভাবে ‘বিগ ব্রাদার’স’ এআই টুইস্ট সিজন 26 পরিবর্তন করবে তা ভেঙে দিয়েছে (এক্সক্লুসিভ)

জুলি চেন মুনভেস কীভাবে ‘বিগ ব্রাদার’স’ এআই টুইস্ট সিজন 26 পরিবর্তন করবে তা ভেঙে দিয়েছে (এক্সক্লুসিভ)
Email :1

জুলি চেন মুনভেস এআই যে অপ্রত্যাশিত টুইস্ট নিয়ে আসছে তা ট্রিগার করছে বড় ভাই!

সিজন 26 এর আগে, আইকনিক হোস্ট ET-এর সাথে বসেছিলেন এবং তিনি “BBAI” কে কী বিবেচনা করেন এবং কেন ভক্তদের সামনের বিরোধীতা দেখে হতবাক হওয়া উচিত সে সম্পর্কে কথা বলেছেন।

“এআই-এর সাথে, লোকেরা এমন হয়, ‘হে ঈশ্বর, এটা কি খারাপ হতে চলেছে?’ আচ্ছা, কে জানে, হাতে বড় ভাই“, মুনভেস ইটি-এর নিশেল টার্নারকে টিজ করেছে। “আমরা পাগলের দিকে ঝুঁকছি, কিন্তু এটিকে আমাদের নিজস্ব বিশেষ সস দিচ্ছি।”

যদিও BBAI কোণ কিছু রোমাঞ্চ আনতে সেট করা হয়েছে, মুভস প্রতিশ্রুতি দেয় যে এটি এখনও মজাদার হবে, অনুষ্ঠানের ঐতিহ্যগত অর্থে। তবে প্রতিযোগীদের একটু ভয় পেতেই হবে।

“আপনি জানেন, এর কোণ মানে এটা মজার হতে যাচ্ছে,” তিনি বলেন. “এটা একটা রসিকতা হবে। এটা একটু ভীতিকর হতে যাচ্ছে. কিন্তু আমাদের খরচে নয়। অতিথিদের খরচে। দেখুন, এটি 26 সিজন ধরে চলছে, এই অতিথিরা বিশেষজ্ঞ, তারা এমন, ‘ওহ, এটা সপ্তাহের পাঁচ নম্বর, এর মানে কি তারা ডাবল উচ্ছেদ বা সোনার এক, প্ল্যাটিনাম এক করতে যাচ্ছেন।’ তাই আমাদের একটু বাড়াতে হবে।”

তিনি যোগ করেছেন: “সুতরাং AI এর সাথে, সমস্ত বাজি বন্ধ।”

প্রতিযোগীরা যখনই ঘরে থাকবেন তখনই তাদের AI-তে মনোযোগ দিতে হবে। কিন্তু, বিশেষ করে, হারানোর ঘরে।

“উদাহরণস্বরূপ, হ্যাভ নট রুম-এর মতো কক্ষগুলিতে, আপনি জানেন, সবসময় তিন বা চারজন অতিথি থাকে যারা এক ধরণের প্রতিযোগিতায় হেরে যায় যাদের সত্যিই অস্বস্তিকর হতে হয়। আমাদের ডেন্টাল চেয়ার ছিল যেগুলিতে তাদের ঘুমাতে হয়েছিল এবং তারা উজ্জ্বল আলো পছন্দ করে। আমি এটি পছন্দ করি,” মুনভেস ভাগ করেছে।

তিনি যোগ করেছেন: “আমাদের একটি রুম আছে যেটির মতো, ‘ওহ না, এআই, কখনও বিবিএআই নয়, কিছু ভুল হয়েছে, রুমটি শেষ হয়নি।’ আমার মনে হয় বিছানাগুলো কফিনের মতো দেখতে। আসলে, আপনি কি জানেন তারা দেখতে কেমন? আপনি জানেন, যখন আপনি একটি শোতে সেটআপ দেখেন এবং তারা সরঞ্জামগুলি নিয়ে আসছেন, তখন এটি একটি বড় কালো বাক্সের মতো এবং সেখানে অডিও স্টাফ রয়েছে, মনে হচ্ছে তারা একটি বড় কালো অডিও বক্সে ঘুমাচ্ছে, কিন্তু AI এটিকে সুন্দর দেখায় কারণ এটিতে সবুজ লাইন রয়েছে। তারপরে রয়েছে বিবিএআই রুম যা সুন্দর। একটা দেখে মনে হচ্ছে, আমরা এটাকে ফেয়ারি টেল ফ্যান্টাসি ল্যান্ড বলছি। ইউনিকর্ন আছে, এটি একটি রূপকথার গল্পের মতো, একটি বন। আমি যদি ছোট মেয়ে হতাম, আমি বলতাম, এটা আমার স্বপ্নের ঘর।”

26 ঋতুর পরে, মুনভেস এর চাবিকাঠি জানে বড় ভাইপ্রতিযোগীদের থাকার শক্তি।

“আমি মনে করি এটি সমস্ত কাস্ট এবং অতিথিদের সম্পর্কে,” তিনি ET কে বলেছেন৷ “প্রতি বছর আপনি একটি নতুন দলের সাথে দেখা করেন যাদের আপনি প্রেমে পড়েন বা তারা আপনাকে বিরক্ত করে কিন্তু আপনি দূরে থাকতে পারবেন না। এটা খেলার কাস্ট এবং গঠন. ষোলজন অপরিচিত ব্যক্তিকে একটি সম্মত স্থানে একসাথে থাকতে হবে। আমি বলতে চাচ্ছি, আমাদের এমনকি একটি প্রতিযোগিতার প্রয়োজন নেই, এটি আমার দেখার জন্য আকর্ষণীয় হবে। মিশ্রণ দেখুন, তা প্রেম, লড়াই, হাসি, কান্না, সবই হোক। আপনি জড়িত হন। আপনি তাদের সাথে হাসেন, আপনি তাদের সাথে কাঁদেন, আপনি টেলিভিশনে চিৎকার করেন।”

বড় ভাই 17 জুলাই সিবিএস-এ প্রিমিয়ার হবে।

সম্পর্কিত বিষয়বস্তু:

zdroj

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts