Shopping cart

Magazines cover a wide array subjects, including but not limited to fashion, lifestyle, health, politics, business, Entertainment, sports, science,

  • Home
  • জাতীয়
  • জোআনা গার্সিয়া সুইশারের বাড়িতে ‘স্কুলে ফেরা একটি বড় পার্টি’!
জাতীয়

জোআনা গার্সিয়া সুইশারের বাড়িতে ‘স্কুলে ফেরা একটি বড় পার্টি’!

জোআনা গার্সিয়া সুইশারের বাড়িতে ‘স্কুলে ফেরা একটি বড় পার্টি’!
Email :5

ব্যাক-টু-স্কুল সিজন ঘনিয়ে আসার সাথে সাথে, মজুদ করা শুরু করার এবং প্রস্তুত হওয়ার উপযুক্ত সময় এখন। অভিনেত্রী, প্রযোজক এবং লাইফস্টাইল ব্র্যান্ড স্রষ্টা জোআনা গার্সিয়া সুইশার নিজেই জানেন যে তার পরিবারের জন্য স্কুল থেকে ফিরে সময় কতটা ব্যস্ত হতে পারে, তাই পোস্ট-ইট ব্র্যান্ড এবং স্কচ ব্র্যান্ডের সাথে তার অংশীদারিত্ব অত্যন্ত সময়োপযোগী।

“সুইট ম্যাগনোলিয়াস” তারকা সম্প্রতি দ্য ব্লাস্টের সাথে একটি ব্যস্ত কাজের জীবন, ব্যাক-টু-স্কুল টিপস এবং অতীতের কোন প্রকল্পগুলি তার হৃদয়ে একটি বিশেষ স্থান ধরে রেখে মাতৃত্বের ভারসাম্য নিয়ে কথা বলেছেন।

নিবন্ধটি বিজ্ঞাপনের নিচে চলতে থাকে

জোআনা গার্সিয়া সুইশার স্কুলে ফিরে যাওয়ার জন্য প্রস্তুত!

সারা এডমন্ডসন

গার্সিয়া সুইশার ইতিমধ্যেই ব্যাক-টু-স্কুল সিজনের জন্য প্রস্তুতি নিচ্ছেন, এবং পোস্ট-ইট ব্র্যান্ড এবং স্কচ ব্র্যান্ডের সাথে তার সাম্প্রতিক অংশীদারিত্বের মাধ্যমে, তিনি নিজের এবং তার পরিবারের জন্য ব্যাক টু স্কুল কাউন্টডাউন কিটের মাধ্যমে ট্র্যাকে ফিরে আসা সহজ করে তুলছেন৷ সব এক সঙ্গে স্কুলে ফিরে. কিট, 21টি ইন্টারেক্টিভ প্রকল্প এবং এই নতুন রুটিনটি কীভাবে সঠিকভাবে কাজ করা যায় সে সম্পর্কে টিপস সহ, পরিবারগুলিকে একটি মজার উপায়ে একটি নতুন স্কুল বছরের মানসিকতায় প্রবেশ করতে সহায়তা করতে পারে।

নিবন্ধটি বিজ্ঞাপনের নিচে চলতে থাকে

“যখন পোস্ট-ইট এবং স্কচ ব্র্যান্ড এই বিষয়ে আমার সাথে যোগাযোগ করেছিল তখন আমি সত্যিই উত্তেজিত ছিলাম কারণ আমাদের বাড়িতে স্কুলে ফিরে আসা একটি বড় ব্যাপার। এবং আমি শুনে খুব খুশি হয়েছিলাম যে কোম্পানিগুলিকে আমি জানি এবং ভালবাসি এবং আমার দৈনন্দিন জীবনের একটি বড় অংশ আমার কাছে আসছে, “তিনি একচেটিয়াভাবে দ্য ব্লাস্টকে বলেছেন৷ “কাউন্টডাউন কিট সত্যিই দুর্দান্ত এবং আমি সত্যিই এটি পছন্দ করেছি। আমি আমারটা একটু তাড়াতাড়ি পেয়েছিলাম, কিন্তু এতে চমৎকার ডিজাইন এবং সামান্য কাউন্টডাউন ক্যালেন্ডার রয়েছে এবং এটি আপনার প্রিয় পোস্ট-ইট এবং স্কচ ব্র্যান্ডের সমস্ত পণ্যে পরিপূর্ণ।”

নিবন্ধটি বিজ্ঞাপনের নিচে চলতে থাকে

গার্সিয়া সুইশারের মেয়েরা এই বছর তৃতীয় এবং ষষ্ঠ শ্রেণীতে যাচ্ছে, যা পরিবারে একটি সম্পূর্ণ নতুন বিশ্ব নিয়ে আসবে, কিন্তু তারা সমস্ত মজা এবং বিশৃঙ্খলার জন্য প্রস্তুত, এবং কিটটি তাদের সামঞ্জস্য করা সহজ করতে সহায়তা করছে।

নিবন্ধটি বিজ্ঞাপনের নিচে চলতে থাকে

একটি নতুন স্কুল বছরের জন্য প্রস্তুতির জন্য টিপস

মেগা

গার্সিয়া সুইশার বলেছেন যে সংগঠিত এবং প্রস্তুত হওয়া তার পরিবারকে আরও কিছুটা স্বাচ্ছন্দ্যে স্কুলে ফিরে যেতে সাহায্য করেছে।

“প্লাগ এবং খেলতে সক্ষম হওয়ার জন্য আপনার সামনে সমস্ত সরঞ্জাম থাকা, যাতে আপনি বব এবং বুনতে পারেন, আপনি জানেন, যখনই একটি কার্ভ বল আপনার পথে আসে,” তিনি ব্যাখ্যা করেছিলেন। “এবং আমাদের প্রয়োজনীয় সমস্ত পণ্যের সাথে প্রস্তুত হতে সক্ষম হওয়া। আমি সর্বত্র এটির পোস্ট করেছি যা আমাদের সাধারণভাবে মনে করিয়ে দেয়।”

এবং যখন স্কুল পুরোদমে, পাগলামি ঠিক শেষ হয় না. যেখান থেকে সত্যিকার অর্থে জাগলিং শুরু হয়।

নিবন্ধটি বিজ্ঞাপনের নিচে চলতে থাকে

“আমি সর্বদা নিজেকে একটু অনুগ্রহ দিই জানি যে অনেক বল থাকবে ধাক্কাধাক্কি করার জন্য, কিন্তু শেষ মুহুর্তে এমন কিছু হবে যা আসবে। জ্বালানী হচ্ছে, আমি অবশ্যই একটি প্রিপার, তাই আমি আমাদের উপায় আসে যাই হোক না কেন জন্য আমার নিষ্পত্তি সব সরঞ্জাম আছে যে বুদ্ধিমান পছন্দ, এবং অনিবার্যভাবে, এটা করে. জিনিস সবসময়ই আসে, কিন্তু আমরা প্রস্তুত।”

জোআনা গার্সিয়া সুইশার ছোটবেলা থেকেই অভিনয় করছেন

জোআনা গার্সিয়া সুইশার
মেগা

দুই সন্তানের মা 10 বছর বয়স থেকে অভিনয় করছেন, যখন তিনি অনুভব করেছিলেন যে তিনি সৃজনশীল কিছু করতে চান।

“আমি প্রতিযোগিতামূলক টেনিস খেলছিলাম এবং আরও সৃজনশীল কিছু চেয়েছিলাম। আমার বাবা-মা সত্যিই আমার কাছে প্রতিশ্রুতিবদ্ধ হওয়ার বিষয়ে অনড় ছিলেন, “তিনি দ্য ব্লাস্টকে বলেছিলেন। “সুতরাং আমি স্থানীয় থিয়েটার কোম্পানীতে ক্লাস নিয়েছিলাম এবং সেখান থেকে জিনিসগুলি এক ধরণের বেড়েছে।”

গার্সিয়া সুইশারের কেরিয়ার শুরু হয়েছিল এবং তারপর থেকে ধীর হয়নি। তার কাছে অতীতের কোন প্রিয় প্রজেক্ট আছে কিনা জানতে চাইলে তিনি বলেন, এটা আপনার পছন্দের সন্তানকে বেছে নেওয়ার মত হবে, কিন্তু বলেন অনেক অর্থবহ।

নিবন্ধটি বিজ্ঞাপনের নিচে চলতে থাকে

“আমার অনেকগুলি প্রকল্প রয়েছে যা বিভিন্ন কারণে এবং আমার জীবনের বিভিন্ন সময়ে সত্যিই অর্থবহ হয়েছে,” তিনি ব্যাখ্যা করেছিলেন। “এবং এখন, আমি যে শোতে আছি, ‘সুইট ম্যাগনোলিয়াস,’ অবশ্যই আমার জন্য একটি হাইলাইট এবং সেইসাথে যেখানে আমি ব্যক্তিগতভাবে এবং পেশাগতভাবে এবং আমি যাদের সাথে কাজ করছি তাদের গ্রুপের সাথে।”

পিছনে এবং সামনের দিকে তাকিয়ে…

জোআনা গার্সিয়া সুইশার
মেগা

আরেকটি শো যা গার্সিয়া সুইশারের জন্য আলাদা তা হল “রেবা।”

“‘রেবা’ অবশ্যই সেখানে থাকবে,” তিনি চালিয়ে গেলেন। “তবে এগুলি আমার কাছে কিছু বোঝায় কারণ সেগুলি আমার জীবনের বিভিন্ন পর্যায়ে এবং বিভিন্ন সময়ে ঘটেছিল এবং সেগুলি কিছু নির্দিষ্ট উপায়ে স্মরণীয় ছিল।”

“সুইট ম্যাগনোলিয়াস” শেষ করার পাশাপাশি, গার্সিয়া সুইশারও সম্প্রতি একটি প্রযোজনা সংস্থা চালু করেছেন, তার জনপ্রিয় বই ক্লাব থেকে অনুপ্রাণিত।

আপাতত, তিনি ভবিষ্যতের কোনও প্রকল্পে যাওয়ার আগে একটি গভীর শ্বাস নেওয়ার এবং গ্রীষ্মের বাকি সময়গুলি উপভোগ করার পরিকল্পনা করেছেন।

নিবন্ধটি বিজ্ঞাপনের নিচে চলতে থাকে

জোআনা গার্সিয়া সুইশার কর্মজীবী ​​পিতামাতার জন্য টিপস শেয়ার করেছেন

জোআনা গার্সিয়া সুইশার
মেগা

দুই সন্তানের কর্মজীবী ​​মা হিসাবে, গার্সিয়া সুইশার জানেন যে এটি একটি ভাল কর্ম-জীবনের ভারসাম্য খুঁজে পেতে কেমন লাগে। একটি জিনিস যা তাকে ভারসাম্য খুঁজে পেতে সাহায্য করেছে তা হল সচেতন হওয়া যে সবকিছু সবসময় নিখুঁত হবে না।

“আমি মনে করি শুধু নিজেকে করুণা দিচ্ছি এবং জেনেছি যে সবকিছু সব সময় নিখুঁত হবে না, তবে আমরা সবাই যথাসাধ্য চেষ্টা করছি এবং একে অপরকে সমর্থন করছি। সেখানে থাকাকালীন সাহায্য গ্রহণ করা এবং গ্রামের উপর নির্ভর করা আমার কাছে সত্যিই গুরুত্বপূর্ণ ছিল,” তিনি বলেছিলেন।

“কিন্তু শুধু এটা জেনে, আপনি জানেন, তারা ঠিক হয়ে যাবে, তারা ভালোবাসবে, এবং আপনি জানেন, সবকিছু ঠিক হয়ে যাবে।”

zdroj

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts