Shopping cart

Magazines cover a wide array subjects, including but not limited to fashion, lifestyle, health, politics, business, Entertainment, sports, science,

  • Home
  • জাতীয়
  • দেখুন: ভারতীয় বংশোদ্ভূত ব্রিটিশ এমপি শিবানী রাজা ভগবত গীতা নিয়ে শপথ নিচ্ছেন
জাতীয়

দেখুন: ভারতীয় বংশোদ্ভূত ব্রিটিশ এমপি শিবানী রাজা ভগবত গীতা নিয়ে শপথ নিচ্ছেন

দেখুন: ভারতীয় বংশোদ্ভূত ব্রিটিশ এমপি শিবানী রাজা ভগবত গীতা নিয়ে শপথ নিচ্ছেন
Email :2

শিবানী রাজার শপথগ্রহণ অনুষ্ঠান অনলাইনে প্রশংসা কুড়িয়েছে।

ভারতীয় বংশোদ্ভূত শিবানী রাজা 37 বছরে লেস্টার ইস্ট আসনে জয়ী প্রথম কনজারভেটিভ এমপি হয়েছেন। এই বিজয়টি 10 ​​জুলাই একটি প্রতীকী শপথ অনুষ্ঠান দ্বারা চিহ্নিত করা হয়েছিল, যেখানে তিনি পবিত্র ভগবদ গীতার উপর যুক্তরাজ্যের পার্লামেন্টে আনুগত্যের শপথ করেছিলেন।

“লিসেস্টার ইস্টের প্রতিনিধিত্ব করার জন্য আজ সংসদে শপথ নেওয়া একটি সম্মানের বিষয় ছিল,” গুজরাটি ব্যবসায়ী X-তে একটি পোস্টে লিখেছেন। “গীতায় মহামহিম রাজা চার্লসের প্রতি আমার আনুগত্যের প্রতিশ্রুতি দিতে আমি সত্যিই গর্বিত।”

মিসেস রাজার শপথ গ্রহণ অনুষ্ঠান অনলাইনে প্রশংসার সাথে দেখা হয়েছিল।

“ভগবদ গীতা আপনাকে সর্বোত্তম উপায়ে পরিচালনা করতে আলোকিত করুক,” একজন ব্যবহারকারী তার পোস্টে মন্তব্য করেছেন।

আরেকজন বলল: “শিবানি, ভালো হয়েছে। এটা দেখেও ভালো লাগছে যে আপনি আমাদের পবিত্র ধর্মগ্রন্থের প্রতি যথাযথ সম্মান দেখিয়েছেন।”

কেউ বলেছেন যে তাকে “নিজের ধর্ম ও সংস্কৃতি নিয়ে গর্বিত” দেখে ভালো লেগেছে।

শিবানী রাজার উল্লেখযোগ্য বিজয় নির্বাচনী এলাকায় লেবার পার্টির 37 বছরের আধিপত্য ভেঙে দিয়েছে। 29 বছর বয়সী 14,526 ভোট পান, লেবার পার্টির রাজেশ অগ্রবালকে পরাজিত করেন, যিনি মাত্র 10,100 ভোট পেয়েছিলেন। প্রাক্তন সাংসদ ক্লড ওয়েবে এবং কিথ ভাজ সহ বেশ কয়েকজন উচ্চ-প্রোফাইল প্রার্থীর সাথে নির্বাচনী এলাকাটি একটি অত্যন্ত প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ নির্বাচন দেখেছিল, যারা স্বতন্ত্র হিসাবে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন।

তার নির্বাচন-পরবর্তী বিবৃতিতে, মিসেস রাজা সামনের কাজটির ব্যাপকতা স্বীকার করে বলেছেন: “প্রকৃতপক্ষে, এটি একটি পরিবর্তনের সময়, এবং সেই পরিবর্তনটি লেস্টার নীল হয়ে যাচ্ছে।”

সাম্প্রতিক যুক্তরাজ্যের নির্বাচনে লেবার পার্টি 411টি আসন পেয়েছে, যেখানে কনজারভেটিভ পার্টি মাত্র 121টি আসনে নেমে এসেছে। লিবারেল ডেমোক্র্যাটরা 72টি আসন জিতেছে এবং স্কটিশ ন্যাশনাল পার্টি নয়টি আসন পেয়েছে।

সিন ফেইন উত্তর আয়ারল্যান্ডে সাতটি আসন জিতেছে এবং ডেমোক্রেটিক ইউনিয়নিস্ট পার্টি পাঁচটি আসনে জয়ী হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts