Shopping cart

Magazines cover a wide array subjects, including but not limited to fashion, lifestyle, health, politics, business, Entertainment, sports, science,

  • Home
  • জাতীয়
  • ‘দ্য শাইনিং’ এবং ‘পোপাই’ অভিনেত্রী শেলি ডুভাল 75 বছর বয়সে মারা গেছেন
জাতীয়

‘দ্য শাইনিং’ এবং ‘পোপাই’ অভিনেত্রী শেলি ডুভাল 75 বছর বয়সে মারা গেছেন

এপিসি মালভূমি স্কুল ভবন ধসে ক্ষতিগ্রস্তদের সাথে সংহতি প্রকাশ করে
Email :3

শেলি ডুভাল তিনি মারা যান। অভিনেত্রী, তার ভূমিকার জন্য সর্বাধিক পরিচিত চকচকে e পপিবৃহস্পতিবার 75 বছর বয়সে মারা যান। ড্যান গিলরয়, 30 বছরেরও বেশি সময় ধরে অভিনেত্রীর অংশীদার, ড হলিউড রিপোর্টার ডুভাল টেক্সাসের ব্লাঙ্কোতে তার বাড়িতে ডায়াবেটিসের জটিলতার কারণে ঘুমের মধ্যে মারা যান।

“আমার প্রিয়, মিষ্টি এবং দুর্দান্ত জীবনসঙ্গী এবং বন্ধু আমাদের ছেড়ে চলে গেছে। ইদানীং সে অনেক কষ্ট পেয়েছে, এখন সে মুক্ত। উড়ে যাও, সুন্দর শেলি,” গিলরয় আউটলেটকে বলেছিলেন।

ডুভাল অভিনেত্রী হিসেবে আত্মপ্রকাশ করেন em ব্রুস্টার ম্যাকক্লাউড 1970 সালে, পরিচালক রবার্ট অল্টম্যান আবিষ্কার করার পরে। তিনি প্রধান ভূমিকা প্রশংসিত ছিল পপি e চকচকেএবং 1977 সালের নাটকে অভিনয়ের জন্য কান চলচ্চিত্র উৎসবে সেরা অভিনেত্রীর পুরস্কার জিতেছেন 3 জন মহিলা. 1980-এর দশকে, তিনি শিশু এবং তরুণ প্রাপ্তবয়স্কদের জন্য টেলিভিশন অনুষ্ঠান তৈরি করতে শুরু করেন, দুটি প্রাইমটাইম এমি পুরস্কারের মনোনয়ন অর্জন করেন।

2002 সালে, ডুভাল তার চূড়ান্ত চলচ্চিত্রে হাজির হন, স্বর্গ থেকে মান্নাঅভিনয় থেকে অবসর ঘোষণার আগে। একটি দীর্ঘ মধ্যে নিউ ইয়র্ক টাইমস 2024 সালের এপ্রিলে প্রকাশিত প্রোফাইল, ডুভাল স্পটলাইট থেকে সরে যাওয়ার জন্য তার যুক্তি শেয়ার করেছেন তার কর্মজীবনের উচ্চতায়।

1989 সালে ড্যান গিলরয় এবং অভিনেত্রী শেলি ডুভাল।রন গ্যালেলা কালেকশন/গেটি ইমেজ

“আমি একজন তারকা ছিলাম; আমার প্রধান ভূমিকা ছিল,” তিনি আউটলেটকে বলেছিলেন। “লোকেরা মনে করে এটি কেবল বার্ধক্য, কিন্তু তা নয়। এটা সহিংসতা. আপনার কেমন লাগবে যদি লোকেরা সত্যিই সুন্দর হয় এবং তারপরে হঠাৎ করে” – সে তার আঙ্গুলগুলি ছিঁড়ে ফেলল – “তারা আপনাকে চালু করেছে? আপনার সাথে এটি না ঘটলে আপনি এটি কখনই বিশ্বাস করবেন না। এই কারণেই আপনি আঘাত পেয়েছেন, কারণ আপনি সত্যিই এটি সত্য বলে বিশ্বাস করতে পারবেন না।”

গিলরয় সাইটটিকে বলেছিলেন যে 1994 সালের নর্থরিজ ভূমিকম্পে ডুভালের বাড়ি ক্ষতিগ্রস্ত হওয়ার আগে লস অ্যাঞ্জেলেসে দম্পতির জীবন “সত্যিই দুর্দান্ত” ছিল এবং তার ভাইরা অসুস্থ হওয়ার পরে তারা টেক্সাসে চলে যায়।

“বিষয়গুলি আরও খারাপ হয়েছিল যখন সে জিনিসগুলি নিয়ে ভয় পেতে শুরু করেছিল, সম্ভবত সে কাজ করতে চায়নি। এটি শুধুমাত্র একটি জিনিসের জন্য দায়ী করা খুব কঠিন, “তিনি যোগ করেছেন। “তিনি প্যারানয়েড হয়েছিলেন এবং একটু বিভ্রান্ত হয়েছিলেন, ভেবেছিলেন যে তাকে আক্রমণ করা হচ্ছে। তিনি এফবিআইকে কল করার চেষ্টা করেছিলেন এবং আমাদের প্রতিবেশীকে আমাদের রক্ষা করতে বলেছিলেন… এটা হতবাক যে, হঠাৎ স্বাভাবিক থেকে, জিনিসগুলি এরকম হয়ে গেল।”

যখন ডুভালকে আমন্ত্রণ জানানো হয় তখন পরিস্থিতি বদলে যায় দিনের টক শো এর বিতর্কিত পর্ব ডাক্তার ফিল 2016 সালে। পর্বটির শিরোনাম ছিল “একটি হলিউড স্টারের ডিসেন্ট ইনটু মেন্টাল ইলনেস: সেভিং শেলি ডুভাল ফ্রম দ্য শাইনিং” এবং গিলরয়ের মতে, তার অজান্তেই চিত্রায়িত করা হয়েছিল।

‘দ্য শাইনিং’-এ শেলি ডুভালওয়ার্নার ব্রাদার্স/গেটি ইমেজ

“আমি খুব অসুস্থ। আমার সাহায্য দরকার,” পর্বের এক পর্যায়ে ডুভাল হোস্ট ডাঃ ফিল ম্যাকগ্রাকে বলেছিলেন। “ঠিক আছে, সেজন্যই আমি এখানে আছি,” সে জবাব দিল।

এ সময়, দ ব্রুস্টার ম্যাকক্লাউড তারকার বিবৃতিতে এই দাবিটি অন্তর্ভুক্ত ছিল যে তিনি প্রয়াত রবিন উইলিয়ামসকে দেখেছেন – যার সাথে তিনি 1980-এর দশকে সহ-অভিনেতা করেছিলেন পপি — যেহেতু তিনি 2014 সালে মারা গেছেন। তিনি দাবি করেছিলেন যে তিনি সত্যিই মৃত নন এবং “আকৃতি পরিবর্তন” করছেন। তিনি আরও দাবি করেছিলেন যে “নটিংহামের শেরিফ” তাকে হুমকি দিচ্ছেন এবং তার ভিতরে একটি “উদ্বেগজনক” ডিস্ক রয়েছে।

যদিও পর্বটি পূর্ণ সম্প্রচার করা হয়নিক্ষতি করা হয়েছিল।

“এটি তার জন্য কিছুই করেনি,” গিলরয় শো সম্পর্কে বলেছিলেন। “এটি তাকে কেবল একটি বিকৃতি হিসাবে মানচিত্রে রেখেছিল।”

গত জুনে প্রাক্তন দিবালোকে হাজির হন যিনি ক্রিস ওয়ালেসের সাথে কথা বলছেনযার সময় তিনি বলেছিলেন যে সাক্ষাত্কার নিয়ে তার কোনও অনুশোচনা নেই, যদিও অনেকগুলি সহ স্ট্যানলি কুব্রিকের কন্যা ভিভিয়ান — শোষণমূলক এবং চাঞ্চল্যকর বলে প্রকাশ্যে অনুষ্ঠানটির সমালোচনা করা।

ডুভাল লেখক-পরিচালক স্কট গোল্ডবার্গের স্বাধীন হরর চলচ্চিত্রে মায়ের ভূমিকায় অবসর থেকে বেরিয়ে এসেছিলেন, বনের পাহাড়.

ছবিতে আরও অভিনয় করেছেন এডওয়ার্ড ফারলং, চিকো মেন্ডেজ, ডি ওয়ালেস এবং ফেলিসা রোজ। বনের পাহাড় ক্যাটস্কিল পর্বতমালায় ক্যাম্পিং করার সময় মাথায় আঘাত পাওয়ার পর দুঃস্বপ্নের দৃষ্টিতে যন্ত্রণাপ্রাপ্ত একজন বিরক্ত ব্যক্তিকে অনুসরণ করে।

কখন ছবিটির মুক্তির তারিখের আগে অভিনেত্রী ইটি-র সাথে কথা বলেছেন মার্চ 2023, তিনি বড় পর্দায় ফিরে আসার বিষয়ে উচ্ছ্বসিত ছিলেন।

“আমি জানি এটা অনেক দিন হয়ে গেছে,” ডুভাল ET কে বলেছেন, “কিন্তু এটা দারুণ হয়েছে। এটা সত্যিই হয়েছে, এটা ভাল. এটা আমাকে আরও অভিনয় করতে চায়।”

সেটে ফিরে আসার বিষয়ে তিনি বলেন, “একটি সিনেমায় অভিনয় করা সত্যিই মজার।” “আমার প্রতিটি মিনিটের প্রশংসা করা উচিত।”

ডুভালের সহ-অভিনেতারাও তার সাথে কাজ করার বিষয়ে তাদের উত্তেজনার কথা বলেছেন। “আমি তাকে ছাড়া এটি করতে পারতাম না,” মেন্ডেজ বলেছিলেন। “আমাদের একে অপরকে প্রয়োজন কারণ অভিনয় অভিনয় নয়, এটি প্রতিক্রিয়া।”

এটি একটি দীর্ঘ বিরতি হয়েছে, কিন্তু ডুভাল আত্মবিশ্বাসী ছিলেন যে তিনি সঠিক ভূমিকা এবং কাস্টিং দিয়ে তার প্রত্যাবর্তন করছেন। তিনি বলেন, “আপনি এমন প্রতিটি ভূমিকা নিতে চান না যা বরাবর আসে, প্রতিটি চলচ্চিত্র যা আসে,” তিনি বলেছিলেন। “আপনি চয়ন করতে সক্ষম হতে চান।”

সম্পর্কিত বিষয়বস্তু:

zdroj

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts