Shopping cart

Magazines cover a wide array subjects, including but not limited to fashion, lifestyle, health, politics, business, Entertainment, sports, science,

  • Home
  • আন্তর্জাতিক
  • ‘দ্য শাইনিং’-এর তারকা শেলি ডুভাল ৭৫ বছর বয়সে মারা গেছেন
আন্তর্জাতিক

‘দ্য শাইনিং’-এর তারকা শেলি ডুভাল ৭৫ বছর বয়সে মারা গেছেন

‘দ্য শাইনিং’-এর তারকা শেলি ডুভাল ৭৫ বছর বয়সে মারা গেছেন
Email :3

তিনি “দ্য শাইনিং”-এ তার ভূমিকার জন্য সর্বাধিক পরিচিত ছিলেন। মার্কিন অভিনেত্রী শেলি ডুভাল বৃহস্পতিবার ৭৫ বছর বয়সে মারা গেছেন হলিউড রিপোর্টার. তার সঙ্গী ড্যান গিলরয় আমেরিকান মিডিয়াকে বলেছেন, ডায়াবেটিসের সাথে যুক্ত জটিলতার কারণে অভিনেত্রী ঘুমের মধ্যে মারা গেছেন।

টেক্সাসের ব্লাঙ্কোতে তার বাড়িতে শেলি ডুভাল মারা যান। “আমার প্রিয়, মিষ্টি এবং দুর্দান্ত জীবনসঙ্গী এবং বন্ধু আমাদের ছেড়ে চলে গেছে। ইদানিং খুব কষ্ট হচ্ছে, এখন সে মুক্ত। দূরে উড়ে যান, সুন্দর শেলি, “ড্যান গিলরয় বলেছেন।

তিনি পরিচালক রবার্ট অল্টম্যানের প্রিয় অভিনেত্রী হয়েছিলেন, যিনি তাকে 1970 সালে দেখেছিলেন। তিনি 1977 সালে থ্রিলার “থ্রি উইমেন” সহ তার সাতটি চলচ্চিত্রে অভিনয় করেছিলেন, যার জন্য তিনি কানে অভিনয়ের পুরস্কার জিতেছিলেন . শেলি ডুভালও একই বছর উডি অ্যালেনের “অ্যানি হল”-এ হাজির হন।

“দ্য শাইনিং” এর চিত্রগ্রহণ দ্বারা চিহ্নিত

কিন্তু তিনি বিশেষ করে 1980 সালে স্ট্যানলি কুব্রিকের কাল্ট ফিল্ম “দ্য শাইনিং”-এ তার চিহ্ন তৈরি করেছিলেন। তিনি ওয়েন্ডি টরেন্সের ভূমিকায় অভিনয় করেছিলেন, একজন অনুপ্রেরণাহীন লেখকের স্ত্রী (জ্যাক নিকলসন), যাকে শীতকালে কলোরাডোর একটি বড় বিচ্ছিন্ন হোটেলে তত্ত্বাবধায়ক হিসাবে নিয়োগ করা হয়েছিল।

এই চলচ্চিত্রের বিশেষভাবে দাবিকৃত শুটিংয়ের কারণে অভিনেত্রীকে চিরকাল চিহ্নিত করা হয়েছিল। তিনি উল্লেখযোগ্যভাবে 1981 সালে পিপল ম্যাগাজিনের সাথে একটি সাক্ষাত্কারে বলেছিলেন যে স্ট্যানলি কুব্রিক ওয়েন্ডির ভূমিকায় যাওয়ার জন্য তাকে “সপ্তাহের জন্য দিনে বারো ঘন্টা কান্নাকাটি” করেছিলেন। “আমি আর কখনও এত কিছু দেব না। আপনি যদি নিজেকে বেদনায় নিমজ্জিত করতে চান এবং এটিকে শিল্প বলতে চান তবে এগিয়ে যান, তবে আমার সাথে নয়,” তিনি আরও বলেছিলেন।

“দ্য শাইনিং”-এর পরে, শেলি ডুভাল সিনেমায় অভিনয় করতে থাকেন, কিন্তু এত গুরুত্বপূর্ণ ভূমিকা আর রাখেননি। তিনি 2000 এর দশকের গোড়ার দিকে তার কর্মজীবনে বিঘ্ন ঘটিয়েছিলেন, 2023 সালে “দ্য ফরেস্ট হিলস” (স্কট গোল্ডবার্গ) এ পুনরায় আবির্ভূত হওয়ার আগে।

zdroj

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts