Shopping cart

Magazines cover a wide array subjects, including but not limited to fashion, lifestyle, health, politics, business, Entertainment, sports, science,

  • Home
  • জাতীয়
  • নতুন এলিয়েন: রোমুলাস চিত্রগুলি ব্যবহারিক (এবং অত্যন্ত ভীতিকর) জেনোমর্ফগুলি প্রকাশ করে
জাতীয়

নতুন এলিয়েন: রোমুলাস চিত্রগুলি ব্যবহারিক (এবং অত্যন্ত ভীতিকর) জেনোমর্ফগুলি প্রকাশ করে

নতুন এলিয়েন: রোমুলাস চিত্রগুলি ব্যবহারিক (এবং অত্যন্ত ভীতিকর) জেনোমর্ফগুলি প্রকাশ করে
Email :3

যেন “এলিয়েন: রোমুলাস”-এর মুক্তির অপেক্ষা আরও কঠিন হয়ে উঠতে পারেনি, স্টুডিওতে গিয়ে কিছু নতুন ফুটেজ প্রকাশ করতে হয়েছিল যা শুধুমাত্র আসন্ন চলচ্চিত্রটিকে একটি মিস-মিস ইভেন্টের মতো মনে করে। গল্পটি বৃষ্টির উপর আলোকপাত করেছে (কাইলি স্প্যানি অভিনয় করেছেন) এবং একটি পরিত্যক্ত মহাকাশ স্টেশনে তরুণ স্কেভেঞ্জারদের একটি নতুন দল – যেটি অবশ্যম্ভাবীভাবে ভয়াবহতার ঘরে পরিণত হয় যখন জেনোমর্ফগুলি (কোনওভাবে) আমাদের অতুলনীয় নায়কদের উপর প্রকাশ করা হয়। আলভারেজ যেমন ফিচারটেতে এটি রেখেছেন, “এই চলচ্চিত্রটির পিছনের ধারণাটি ছিল আসলেই মৌলিক বিষয়গুলিতে ফিরে যাওয়া এবং এটিকে আবার একটি বিশুদ্ধ হরর ফিল্ম করা।” ফিচারটি কেবল “রোমুলাস” এর চিত্রগ্রহণের সময় তার কাস্টকে অ্যাকশনে দেখায় না, তবে আরও এগিয়ে যায় এবং ক্লিপের প্রায় 50-সেকেন্ডের চিহ্নে একটি জেনোমর্ফ স্যুটে অন্য একজন অভিনয়শিল্পীর মতো দেখতে কিছু দ্রুত স্ন্যাপশট প্রকাশ করে। আলভারেজ ব্যাখ্যা করেছেন কিভাবে এটি সমগ্র চলচ্চিত্রের প্রতি তার দৃষ্টিভঙ্গি উপস্থাপন করে:

“ফ্র্যাঞ্চাইজির একজন অনুরাগী হিসেবে, আমি জানতাম যে এটিকে তীক্ষ্ণ এবং বাস্তবসম্মত হতে হবে, তাই আমরা প্রতিটি প্রাণীকে বাস্তবের জন্য তৈরি করেছি।”

এটি অবশ্যই শোনাচ্ছে যে তার অর্থ হল ফেসহগার এবং জেনোমর্ফগুলি (এবং কে জানে) তাদের যতটা সম্ভব বাস্তব এবং বাস্তব দেখানোর উপর জোর দিয়ে জীবিত করা হয়েছিল। সিজিআই আজকাল বেশিরভাগ চলচ্চিত্রের অস্ত্রাগারে একটি গুরুত্বপূর্ণ হাতিয়ার এবং এটি নিজের অধিকারে একটি শিল্প। কিন্তু এমন কোন নিয়ম নেই যে এটি ব্যবহারিক প্রভাবের সাথে সহাবস্থান করতে পারে না, যতটা সম্ভব ভয়ঙ্কর “রোমুলাস” এর মতো একটি চলচ্চিত্র তৈরি করতে পারে।

“এলিয়েন: রোমুলাস” 16 আগস্ট, 2024-এ প্রেক্ষাগৃহে হিট করবে৷

ফুয়েন্তে

zdroj

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts