Shopping cart

Magazines cover a wide array subjects, including but not limited to fashion, lifestyle, health, politics, business, Entertainment, sports, science,

  • Home
  • জাতীয়
  • নিকোলাস কেজের শিশু: অভিনেতার 3 সন্তান ওয়েস্টন, কাল-এল এবং আগস্ট সম্পর্কে তথ্য
জাতীয়

নিকোলাস কেজের শিশু: অভিনেতার 3 সন্তান ওয়েস্টন, কাল-এল এবং আগস্ট সম্পর্কে তথ্য

নিকোলাস কেজের শিশু: অভিনেতার 3 সন্তান ওয়েস্টন, কাল-এল এবং আগস্ট সম্পর্কে তথ্য
Email :2

গ্যালারি দেখুন

চিত্র ক্রেডিট: এরিক পেন্ডজিচ/শাটারস্টক

নিকোলাস কিম কপোলা7 জানুয়ারী, 1964 সালে লং বিচ, ক্যালিফোর্নিয়াতে জন্মগ্রহণ করেন, একজন অভিনেতা এবং চলচ্চিত্র নির্মাতা যিনি 1980 এর দশকের শুরুতে ব্যবসা শুরু করার পর থেকে বিখ্যাত পরিচালকের 60 বছর বয়সী ভাতিজা ফ্রান্সিস ফোর্ড কপোলা এবং পরিচালকদের চাচাতো ভাই সোফিয়া কপোলা e রোমানো কপোলাযেমন চলচ্চিত্রে স্মরণীয় অভিনয় দিয়ে হলিউডে নিজের নাম তৈরি করেছেন চাঁদ বানান (1987), অ্যারিজোনা উন্নত করা (1987), অন্তরে বন্য (1990), ই লাস ভেগাস ছেড়ে (1995), যার জন্য তিনি সেরা অভিনেতার জন্য অস্কার জিতেছিলেন।

তার অভিনয় জীবন এবং পরবর্তী প্রযোজনা ও পরিচালনার কাজ ছাড়াও, নিকোলাস বেশ প্রেমের জীবন কাটিয়েছেন, পাঁচবার বিয়ে করেছেন এবং উচ্চ-প্রোফাইল তারকাদের সাথে ডেটিং করেছেন যেমন প্যাট্রিসিয়া আর্কুয়েট e লিসা মেরি প্রিসলি. তার বিভিন্ন রোম্যান্স ছাড়াও, তিনি দুটি ভিন্ন মহিলার দ্বারা দুটি সন্তানের পিতা এবং বর্তমানে তার স্ত্রীর সাথে একটি শিশু রয়েছে৷ রিকো শিবাটা. এখানে আমরা অভিনেতার সন্তানদের সম্পর্কে আপনার যা জানা দরকার তার বিশদ বিবরণ দিয়েছি।

ওয়েস্টন কপোলা গাইওলা

নিকোলাস কেজ, ওয়েস্টন কপোলা কেজ
লস অ্যাঞ্জেলেসে ‘রানিং উইথ দ্য ডেভিল’-এর প্রিমিয়ারে নিকোলাস কেজ এবং ছেলে ওয়েস্টন কপোলা কেজ, 2019 (মিডিয়াপাঞ্চ/শাটারস্টক)।

26 ডিসেম্বর, 1990 সালে জন্মগ্রহণ করেন, ওয়েস্টন কোপোলা গাইওলা এটি অভিনেত্রীর সাথে নিকোলাসের প্রথম সন্তান ক্রিস্টিনা ফুলটন. ওয়েস্টন, যিনি একজন সঙ্গীতজ্ঞ যিনি দুটি কালো ধাতব ব্যান্ডের সাথে জড়িত ছিলেন, তিনি নিজেকে একজন “মার্শাল আর্টিস্ট” এবং “আধ্যাত্মবাদী” হিসাবে বর্ণনা করেন। আপনার ইনস্টাগ্রাম বায়ো. ওয়েস্টন হলিউডেও কিছুটা কাজ করেছেন, তার বাবার ছবিতে উপস্থিত হয়েছেন যুদ্ধের গুরু একজন হেলিকপ্টার মেকানিক হিসেবে এবং সম্প্রতি এমএমএ ফাইটার ফিল্মে অভিনয় করেছেন মোজাভে ডায়মন্ডস2023 এ আসছে।

ওয়েস্টন ইদানীং খুব ভালো করছে বলে মনে হচ্ছে, যদিও অতীতে তার কিছু সমস্যা হয়েছে। 2017 সালে, সান ফার্নান্দো উপত্যকায় প্রভাবের অধীনে গাড়ি চালানোর জন্য একটি গাছে ধাক্কা খেয়ে তাকে গ্রেপ্তার করা হয়েছিল। উপরন্তু, গত গ্রীষ্মে অভিনেতা একটি নিষেধাজ্ঞা আদেশ দাখিল ক্যালিফোর্নিয়ার চ্যাটসওয়ার্থে তার মা ক্রিস্টিনার বিরুদ্ধে অভিযোগ করেছেন যে তিনি তাকে “মাস ধরে কষ্ট দিয়েছেন” এবং তিনি “নষ্ট করার চেষ্টা করেছেন” [his] ক্যারিয়ার” যখন তিনি “মানসিক স্বাস্থ্য সমস্যা” এর জন্য চিকিৎসাধীন ছিলেন। বিচারক শেষ পর্যন্ত আবেদন খারিজ করে দেন।

যদিও ওয়েস্টনের এখনও তার মায়ের সাথে সমাধান করার জন্য কিছু সমস্যা রয়েছে, তবে তিনি তার বাবার খুব কাছাকাছি রয়েছেন বলে মনে হচ্ছে, যিনি তার ছেলের মাধ্যমে চার সন্তানের দাদাও: লুসিয়ান অগাস্টাস, সোরিন রিডযা ওয়েস্টন তার প্রাক্তন স্ত্রীর সাথে শেয়ার করেন ড্যানিয়েল গাইওলা এবং যমজ মেয়েরা ভেনিসের জোহর e সাইরেস জারা আপনার বর্তমান স্ত্রীর সাথে আপনার সম্পর্ক হিলা কেজ কপোলা.

2024 সালের জুলাই মাসে, ওয়েস্টনকে তার মায়ের সাথে একটি কথিত ঘটনার পরে একটি মারাত্মক অস্ত্র দিয়ে হামলার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছিল, একাধিক মিডিয়া আউটলেট অনুসারে। গ্রেফতার হওয়ার পর, ওয়েস্টনকে $150,000 জামিনে মুক্তি দেওয়া হয়। অভিযোগটি 2024 সালের এপ্রিলে ক্রিস্টিনার সাথে ঘটে যাওয়া একটি ঘটনার সাথে সম্পর্কিত। দুজনের মধ্যে ঝগড়া হয় এবং শারীরিক হয়।

কাল-এল কপোলার গাইওলা

কাল-এল
কাল-এল শপিং গ্লাস্টনবারি, সমারসেট, গ্রেট ব্রিটেন, 2014 (জোয়ান ওয়াকেহাম/শাটারস্টক)।

কাল-এল কপোলার গাইওলা নিকোলাস এবং তার তৎকালীন স্ত্রীর কাছে 3 অক্টোবর, 2005-এ জন্মগ্রহণ করেছিলেন এলিস কিম. তারা সুপারম্যানের জন্ম নামের সম্মানে কাল-এল অনন্য নামটি বেছে নিয়েছিল — নিক একজন বিশাল কমিক বইয়ের ভক্ত, সর্বোপরি (তিনি লুক কেজ চরিত্রের সম্মানে তার শেষ নাম “কেজ” বেছে নিয়েছেন)। এই দম্পতি 30 জুলাই, 2004-এ উত্তর ক্যালিফোর্নিয়ার একটি ব্যক্তিগত খামারে বিয়ে করেছিলেন, কিন্তু 2016 সালে বিবাহবিচ্ছেদ হয়েছিল।

নিকোলাস এবং অ্যালিস কাল-এলের সফল পিতামাতা হিসাবে অবিরত! কিশোর জিনিসগুলিকে খুব কম রাখতে পছন্দ করে, যদিও সে তার বাবার বিনোদনের পদাঙ্ক অনুসরণ করেছিল, 2018 সালের পারিবারিক অ্যাকশন ফিল্মে একজন তরুণ ব্রুস ওয়েনকে কণ্ঠ দিয়েছিল টিন টাইটান গো! প্যারা ও সিনেমা.

অগাস্ট ফ্রান্সেসকা কপোলা গাইওলা

রিকো শিবাটা, নিকোলাস কেজ
গথাম ইন্ডিপেন্ডেন্ট ফিল্ম অ্যাওয়ার্ডের 31তম সংস্করণে রিকো শিবাটা এবং নিকোলাস কেজ, নভেম্বর 2021 (গ্রেগরি পেস/শাটারস্টক)।

2022 সালের জানুয়ারিতে, নিকোলাস এবং তার বর্তমান স্ত্রী, রিকো শিবাটা ঘোষণা করেছেন যে তারা একটি শিশুর প্রত্যাশা করছেন। পরীদের শহর খুশির খবর নিশ্চিত করেছেন অভিনেতা ও তার স্ত্রী মানুষ. “মাতা-পিতা চাঁদের উপরে!” তাদের প্রতিনিধি প্রকাশনার সাথে শেয়ার করেছেন৷

ফেব্রুয়ারীতে উইন হোটেল অ্যান্ড রিসোর্টে অনুষ্ঠিত তাদের লাস ভেগাসের বিবাহের ঠিক 10 মাস পরে এই খবর আসে। দম্পতি স্পষ্টতই নিকোলাসের প্রয়াত বাবার প্রতি শ্রদ্ধা জানাতে তাদের বিয়ের তারিখের জন্য 16 ফেব্রুয়ারি বেছে নিয়েছিলেন, আগস্ট কপোলাযিনি 1934 সালে সেই তারিখে জন্মগ্রহণ করেছিলেন। আগস্ট 2009 সালে 75 বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান।

নিকোলাস এবং রিকো 2022 সালের সেপ্টেম্বরে আগস্টকে স্বাগত জানায়।



zdroj

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts