Shopping cart

Magazines cover a wide array subjects, including but not limited to fashion, lifestyle, health, politics, business, Entertainment, sports, science,

  • Home
  • জাতীয়
  • নিনা জ্যাকবসন এবং ব্র্যাড সিম্পসনের কালার ফোর্স সনি পিকচার্স এন্টারটেইনমেন্টের সাথে প্রোডাকশন চুক্তি স্বাক্ষর করেছে
জাতীয়

নিনা জ্যাকবসন এবং ব্র্যাড সিম্পসনের কালার ফোর্স সনি পিকচার্স এন্টারটেইনমেন্টের সাথে প্রোডাকশন চুক্তি স্বাক্ষর করেছে

“আমাকে দ্রুত লেনের জন্য তৈরি করা হয়েছিল” – পল ওকোয়ের স্ত্রী, আইভি ইফিওমা ঘোষণা করেছেন যে তিনি তাকে একটি ‘পুশ উপহার’ হিসাবে একটি রেঞ্জ রোভার SUV কিনেছেন
Email :3

নিনা জ্যাকবসন এবং ব্র্যাড সিম্পসন এবং তাদের প্রযোজনা সংস্থা কালার ফোর্স সনি পিকচার্স এন্টারটেইনমেন্টের সাথে একটি প্রোডাকশন চুক্তি স্বাক্ষর করেছে, যার ফলে প্রযোজকদের সাথে কালভার সিটির লোকদের ব্যবসা করা হয়েছে হাঙ্গার গেমস ভোটাধিকার, নোংরা ধনী এশিয়ান এবং পুরস্কারপ্রাপ্ত টিভি সিরিজ অঙ্গবিক্ষেপ e আমেরিকান অপরাধের গল্প.

“আমরা কালার ফোর্সের সাথে এই সামগ্রিক চলচ্চিত্র চুক্তির জন্য রোমাঞ্চিত। নিনা এবং ব্র্যাডের অবিশ্বাস্যভাবে আকর্ষক গল্প, শহরে A+ (প্লাস) সম্পর্ক, সেরা স্বাদ খুঁজে পাওয়ার অবিশ্বাস্য ট্র্যাক রেকর্ড রয়েছে এবং তারা কেবল চমত্কার মানুষ যারা সিনেমা ফ্র্যাঞ্চাইজি তৈরি করতে জানে,” বলেছেন সনি পিকচার্স মোশন পিকচার গ্রুপের সভাপতি জোশ গ্রিনস্টেইন এবং সানফোর্ড প্যানিচ।

“আমরা চলচ্চিত্র নির্মাণ করতে ভালোবাসি। এই কারণেই আমরা Sony Pictures কে ফিচার ফিল্মের জন্য আমাদের হোম বেস করে তুলতে উত্তেজিত। সানফোর্ড, জোশ, টম এবং পুরো দল চলচ্চিত্র নির্মাতাদের প্রতি তাদের প্রতিশ্রুতি এবং থিয়েটার অভিজ্ঞতা বারবার প্রদর্শন করেছে। আমরা সৌভাগ্যবান বোধ করি যে স্টুডিও অংশীদাররা আছে যারা আমাদের মতোই চলচ্চিত্র নির্মাণে উত্সাহী,” জ্যাকবসন এবং সিম্পসন যৌথভাবে বলেছিলেন।

রঙের শক্তি হাঙ্গার গেমস ফ্র্যাঞ্চাইজি বিশ্বব্যাপী $2.9 বিলিয়ন আয় করেছে, লেখক সুজান কলিন্সের ফ্র্যাঞ্চাইজির পরবর্তী কিস্তি সহ, দ্য হাঙ্গার গেমস: হার্ভেস্ট ডন, চলমান। সম্প্রতি, কালার ফোর্স এবং লিওসনগেট সিরিজের প্রথম প্রিক্যুয়েল প্রকাশ করেছে, দ্য হাঙ্গার গেমস: দ্য ব্যালাড অফ সংবার্ডস অ্যান্ড স্নেকসযা বিশ্বব্যাপী মার্কিন ডলার 340 মিলিয়নের কাছাকাছি আয় করেছে। জ্যাকবসন এবং সিম্পসন রোমান্টিক কমেডি ইভেন্টও তৈরি করেছিলেন, নোংরা ধনী এশিয়ানওয়ার্নার ব্রাদার্সের জন্য কেভিন কোয়ানের আন্তর্জাতিক বেস্টসেলারের উপর ভিত্তি করে, যা বিশ্বব্যাপী $240 মিলিয়নের কাছাকাছি আয় করেছে। সমালোচকদের প্রশংসিত পিছনেও ছিল কালার ফোর্স, বেন ফিরে এসেছেযা টরন্টো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রিমিয়ার হয়েছিল। জ্যাকবসন 2007 সালে কালার ফোর্স শুরু করেন; সিম্পসন 2012 সালে জুটি বেঁধেছিলেন, এই জুটির প্রথম সহযোগিতা ছিল কলার ডায়েরি (2010), যা তিনটি প্রিয় সিক্যুয়াল তৈরি করেছে।

টিভিতে, জ্যাকবসন এবং সিম্পসন টেলিভিশনে কালার ফোর্সের প্রথম প্রবেশের জন্য এমিস এবং গোল্ডেন গ্লোব জিতেছেন, দ্য পিপল বনাম ওজে সিম্পসন: আমেরিকান ক্রাইম স্টোরি. শোটিতে 22টি এমি অ্যাওয়ার্ডের মনোনয়ন এবং নয়টি জয় রয়েছে। নৃতত্ত্ব সিরিজের দ্বিতীয় কিস্তি, অথবা জিয়ান্নি ভার্সেস দ্বারা হত্যা করা হয়েছে: আমেরিকান ক্রাইম স্টোরিএটি 18টি এমি মনোনয়ন এবং সাতটি জয় পেয়েছে। তার অন্যান্য ক্রেডিট সীমিত সিরিজ অন্তর্ভুক্ত কাটাএলএ ক্লিপার্সের মালিক ডোনাল্ড স্টার্লিং-এর পতন সম্পর্কে, এই মাসের শুরুর দিকে এফএক্স-এ প্রকাশিত এবং হুলুতে নং 1 স্থান পেয়েছে; সমালোচকদের প্রশংসিত সিরিজ অঙ্গবিক্ষেপ FX এর জন্য; অভিশংসন: আমেরিকান ক্রাইম স্টোরি e Y: শেষ মানুষ; এবং বর্তমানে এফএক্স-এ পোস্ট-প্রোডাকশনে রয়েছে আমেরিকান ক্রীড়া ইতিহাস: অ্যারন হার্নান্দেজএবং সীমিত সিরিজ, কিছু বলবেনাadaptado do livro do escritor Patrick Radden Keefe, “Say Nothing: A True Story of Murder and Memory”।

কালার ফোর্স প্রতিষ্ঠার আগে, জ্যাকবসন ওয়াল্ট ডিজনি মোশন পিকচার গ্রুপের সভাপতি ছিলেন, যেখানে তার 15টি প্রকল্প অভ্যন্তরীণভাবে $100 মিলিয়নেরও বেশি আয় করেছে, যার মধ্যে রয়েছে ক্যারিবিয়ান জলদস্যু; দ্য ক্রনিকলস অফ নার্নিয়া: দ্য লায়ন, দ্য উইচ অ্যান্ড দ্য ওয়ারড্রোব; e রাজকুমারীর ডায়েরি.

2012 সালে জ্যাকবসনের কালার ফোর্সে যোগদানের আগে, সিম্পসন লিওনার্দো ডিক্যাপ্রিওর অ্যাপিয়ান ওয়ের সভাপতি ছিলেন। তিনি কিংবদন্তি নিউইয়র্ক ইন্ডি প্রযোজনা সংস্থা কিলার ফিল্মস-এ একজন প্রযোজক এবং নির্বাহী হিসাবে তার কর্মজীবন শুরু করেছিলেন।

zdroj

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts