Shopping cart

Magazines cover a wide array subjects, including but not limited to fashion, lifestyle, health, politics, business, Entertainment, sports, science,

  • Home
  • আন্তর্জাতিক
  • প্যারালিম্পিক গেমস: ফরাসি প্রতিনিধিদলের ন্যানতেনিন কেইটা এবং অ্যালেক্সিস হ্যানকুইনকোয়ান্ট পতাকা বহনকারী
আন্তর্জাতিক

প্যারালিম্পিক গেমস: ফরাসি প্রতিনিধিদলের ন্যানতেনিন কেইটা এবং অ্যালেক্সিস হ্যানকুইনকোয়ান্ট পতাকা বহনকারী

প্যারালিম্পিক গেমস: ফরাসি প্রতিনিধিদলের ন্যানতেনিন কেইটা এবং অ্যালেক্সিস হ্যানকুইনকোয়ান্ট পতাকা বহনকারী
Email :2

প্যারালিম্পিক অ্যাথলেটরা তাদের প্রতিনিধিদের বেছে নিয়েছে, যারা প্যারিস 2024 গেমসের উদ্বোধনী অনুষ্ঠানে তাদের পতাকা বহনকারী হিসেবে নিয়ে যাবে। যখন চারজন ফরাসি নাগরিক ঘোষণা করেছিলেন যে তারা প্রার্থী ছিলেন, তখন নন্তেনিন কেইতা এবং অ্যালেক্সিস হ্যানকুইনকোয়ান্ট মনোনীত হয়েছেন। একটি সোনার জুটি যেহেতু উভয়ই ইতিমধ্যে প্যারালিম্পিক স্বর্ণপদকের আনন্দ অনুভব করেছে৷

স্প্রিন্টারের জন্য, যিনি ইতিমধ্যে মার্সেইতে শিখার দ্বিতীয় বাহক ছিলেন, রিওতে তিনি গৌরব অনুভব করেছিলেন। তার তৃতীয় প্যারালিম্পিক গেমসের জন্য, বেইজিংয়ে ব্রোঞ্জ (400 মিটার) এবং রৌপ্য (200 মিটার) পদক এবং লন্ডনে একটি ব্রোঞ্জ পদক (100 মিটার) জয়ের পর, ফ্রাঙ্কো-মালিয়ান ব্রাজিলে 400 মিটারে পডিয়ামের সর্বোচ্চ ধাপে পৌঁছেছেন। তিনি ইতিমধ্যে 2006 সালে 200 এবং 400 মিটারে দুটি বিশ্ব শিরোপা জিতেছিলেন।

Alexis Hanquinquant, যিনি একটি গুরুতর কাজের দুর্ঘটনার পর প্যারা-ট্রায়াথলন শুরু করেছিলেন, 2021 সালে টোকিওতে তার সর্বশ্রেষ্ঠ ক্রীড়া মুহূর্তটি অনুভব করেছিলেন। ইতিমধ্যেই PST4 বিভাগে একাধিক ইউরোপীয় এবং বিশ্ব চ্যাম্পিয়ন, সেইন-মেরিটাইমের ইভেটোটের স্থানীয়, অলিম্পিক শিরোপা জিতেছেন। এই একই বিভাগে, মাঝারি ঘাটতি সহ ক্রীড়াবিদদের জন্য সংরক্ষিত। তিনি জাপানি হিদেকি উদার থেকে প্রায় ৪ মিনিট এগিয়ে ছিলেন।

প্লেস দে লা কনকর্ডে প্যারালিম্পিক গেমসের উদ্বোধনী অনুষ্ঠানের সময় এই দুই ক্রীড়াবিদ ফ্রেঞ্চ প্রতিনিধি দলের আদর্শ বাহক হবেন। এই বৃহস্পতিবার, অলিম্পিক প্রতিনিধি দলের মান ধারকদেরও প্রকাশ করেছিলেন লে প্যারিসিয়েন। এরা হবেন মেলিনা রবার্ট-মিচন এবং ফ্লোরেন্ট মানাউডু, এছাড়াও তাদের সমবয়সীদের দ্বারা মনোনীত।

zdroj

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts