Shopping cart

Magazines cover a wide array subjects, including but not limited to fashion, lifestyle, health, politics, business, Entertainment, sports, science,

  • Home
  • আন্তর্জাতিক
  • প্যারিসে সীমিত ট্রাফিক জোন: অলিম্পিক গেমসের পরে পুলিশ প্রধান তার সিদ্ধান্ত নেবেন
আন্তর্জাতিক

প্যারিসে সীমিত ট্রাফিক জোন: অলিম্পিক গেমসের পরে পুলিশ প্রধান তার সিদ্ধান্ত নেবেন

প্যারিসে সীমিত ট্রাফিক জোন: অলিম্পিক গেমসের পরে পুলিশ প্রধান তার সিদ্ধান্ত নেবেন
Email :1

প্যারিসের কেন্দ্রে সীমিত ট্র্যাফিক জোন (জেডটিএল) এর বাস্তবায়ন নির্ভর করবে প্যারিস 2024 অলিম্পিক গেমসের সময় যে ট্রাফিক বিধিনিষেধের কার্যকারিতা রয়েছে তার উপর এটি মূলত পুলিশ প্রিফেক্ট লরেন্ট নুনেজ দ্বারা স্পষ্ট করা হয়েছিল সিটির নির্বাচিত কর্মকর্তারা, প্যারিস কাউন্সিলে এই বৃহস্পতিবার সন্ধ্যায় তার ডেপুটি ডিরেক্টর এলিস লাভিয়েলের ভয়েসের মাধ্যমে।

কয়েক মিনিটের প্রাণবন্ত বিতর্কের পর, নির্বাচিত কর্মকর্তারা জনসাধারণের তদন্তের দায়িত্বে থাকা তদন্তকারী কমিশনারের অনুকূল মতামতের পরে জেডটিএল বাস্তবায়নকে “সাধারণ স্বার্থের” হিসাবে ঘোষণা করে একটি আলোচনা গ্রহণ করেন। কিন্তু পুলিশ সদর দফতর ইঙ্গিত দিয়েছে যে এটি অলিম্পিকের পরেই সিদ্ধান্ত নেবে, প্রতিযোগিতার সময় “ট্রাফিক বিধিনিষেধ থেকে পাঠ শিখতে” যাতে “এই ZTL যতটা সম্ভব ভাল কাজ করতে পারে”।

লরেন্ট নুনেজ সতর্ক করেছেন যে তিনি এই ZTL-এর অ্যাক্সেস এবং নিয়ন্ত্রণের পদ্ধতির প্রতি “বিশেষভাবে মনোযোগী” হতে চান। যাইহোক, তার দৃষ্টিতে, “অলিম্পিক সাইটগুলির চারপাশে ট্র্যাফিক সীমাবদ্ধতার পরিধিগুলি প্রকৃতির দ্বারা সীমিত ট্র্যাফিক অঞ্চল”, এলিস লাভিয়েলকে আন্ডারলাইন করে৷ অলিম্পিক গেমসের সময় নিয়োজিত প্রবিধানগুলি গ্রহণ করে, এলিস লাভিয়েল সংক্ষিপ্তভাবে বলেছেন: “প্যারিস সেন্টার জেডটিএল হল নীল অঞ্চলের মিশ্রণ, যা ট্রানজিট ট্র্যাফিক সীমিত করতে এবং লাল অঞ্চল, যেহেতু শুধুমাত্র যারা এটির অধিকারী তারাই এটিতে অ্যাক্সেস করতে পারবে৷ » লরেন্ট নুনেজ তাই ZTL এর সম্ভাব্যতা সম্পর্কে একটি মতামত তৈরি করার জন্য এই প্রতিক্রিয়ার জন্য অপেক্ষা করছেন৷

প্যারিস সিটি এবং পুলিশ সদর দফতরের মধ্যে সাম্প্রতিক মাসগুলিতে ভবিষ্যতের ZTL-এর পরিধি অনেক আলোচনার বিষয় হয়ে দাঁড়িয়েছে। পরেরটি ইলে সেন্ট-লুই এবং ইলে দে লা সিতে, সেইসাথে হাই ওয়েতে প্রযোজ্য ট্রাফিক বিধিনিষেধের বিরোধিতা করেছিল, “প্রধান ক্রসরোড অবরোধের ঝুঁকি সহ ট্র্যাফিক অবস্থার অবনতি হওয়ার ভয়ে। প্রিফেকচার অনুসারে সিটির দ্বারা চূড়ান্তভাবে গৃহীত সংস্করণ “গুরুত্বপূর্ণ রুটে ট্র্যাফিক স্থগিতকরণকে সীমিত করে” এবং “নির্ধারিত সমস্ত শর্ত পূরণ করে”।

zdroj

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts