Shopping cart

Magazines cover a wide array subjects, including but not limited to fashion, lifestyle, health, politics, business, Entertainment, sports, science,

  • Home
  • আন্তর্জাতিক
  • প্যারিস 2024 অলিম্পিক গেমস: গাই রক্স অ্যাবে-ডেসচ্যাম্পস স্টেডিয়ামে শিখা নিয়ে যান
আন্তর্জাতিক

প্যারিস 2024 অলিম্পিক গেমস: গাই রক্স অ্যাবে-ডেসচ্যাম্পস স্টেডিয়ামে শিখা নিয়ে যান

প্যারিস 2024 অলিম্পিক গেমস: গাই রক্স অ্যাবে-ডেসচ্যাম্পস স্টেডিয়ামে শিখা নিয়ে যান
Email :1

প্যারিস অলিম্পিক গেমসের উদ্বোধনী অনুষ্ঠানের আর মাত্র দুই সপ্তাহ বাকি আছে, এবং অলিম্পিক শিখা ফ্রান্স জুড়ে তার দীর্ঘ যাত্রা অব্যাহত রেখেছে। এই বৃহস্পতিবার, তিনি Yonne এর মাধ্যমে একটি ছোট সফর নিয়েছিলেন, যেখানে হাজার হাজার কৌতূহলী মানুষ তাকে উদযাপন করতে জড়ো হয়েছিল। বিভাগ থেকে অনেক গুরুত্বপূর্ণ ব্যক্তিত্ব পুরো কোর্স জুড়ে পালা নিয়েছিলেন, যখন লন্ডনে 2012 সালে লেস ব্লিউসের সাথে রৌপ্য পদক বিজয়ী বাস্কেটবল খেলোয়াড় এমেলিন এনডংগু দ্বারা কল্ড্রনটি প্রজ্জ্বলিত হয়েছিল।

এই দিনের সূচনা বিন্দু ছিল Avallon, মধ্যযুগের অন্যতম শক্তিশালী ঘাঁটি। ক্লক টাওয়ার এবং সেন্ট-মার্টিন-ডু-বুর্গ গির্জা শিখাটি দেখেছিল, এটি ভেজেলেয়ের দিকে যাওয়ার আগে, যেখানে পথচারীরা বিখ্যাত “চিরন্ত পাহাড়” এর দুর্দান্ত দৃশ্য উপভোগ করতে সক্ষম হয়েছিল। এরপর রিলেটি সেন্ট-এটিন ডি সেন্স ক্যাথেড্রাল, ক্লদ পিটু স্টেডিয়াম, সেন্ট-ফারজিউ দুর্গ, লা ডেমোইসেল ইন এবং অ্যাভেঞ্চার ডু সন মিউজিয়ামের মধ্য দিয়ে যায়। চাবলিসের দ্রাক্ষাক্ষেত্র এবং মিগেনেস শহরে পরিদর্শনের পর তার যাত্রা অক্সেরে শেষ হয়েছিল।

প্রতিদিনের মতো, একটি সম্মিলিত রিলে আয়োজন করা হয়েছিল, এবং এটি তীরন্দাজ সম্পর্কিত। 2008 সালের বেইজিং অলিম্পিকে ব্রোঞ্জ পদক বিজয়ী বেরেঙ্গেরে শুহ অধিনায়ক ছিলেন। ট্রায়াথলিট অলিভিয়ের গিলার্স, একাধিক ফরাসি জুডো চ্যাম্পিয়ন নিকোলাস ফোরমাক্স এবং… গাই রক্স। AJ Auxerre-এর কিংবদন্তি কোচ তার বাগান, Abbe-Deschamps স্টেডিয়ামে শিখা নিয়ে যেতে পেরে আনন্দিত ছিলেন। “এটি আমার হৃদয়কে উষ্ণ করে, সেখানে অনেক শিশু ছিল, এর মানে তারা খুশি ছিল! আমি আমার 200 মিটার করিনি তবে এটি সেভাবে আরও ভাল,” 85 বছর বয়সী কোচ ঘোষণা করেছিলেন, মন্ত্রী অ্যামেলি ওউডিয়া-কাস্টেরার চোখে।

কলড্রনটি তখন ইমেলিন এনডোঙ্গু দ্বারা আলোকিত হয়েছিল। “এটি একটি পাগল মুহূর্ত”, বাস্কেটবল খেলোয়াড় ঘোষণা. আমি মিঃ গাই রক্সকে একটি বিশেষ সম্মতি দিই কারণ তিনি একজন যাদুকর শিক্ষাবিদ। এবং যখন আমাদের কাছে এমন লোক থাকে, তখন এই লোকেরা খেলাধুলা করে এবং শিখাটি এটিই প্রতিনিধিত্ব করে। »

zdroj

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts