Shopping cart

Magazines cover a wide array subjects, including but not limited to fashion, lifestyle, health, politics, business, Entertainment, sports, science,

  • Home
  • জাতীয়
  • বল কি?! ফিলাডেলফিয়ার এক ব্যক্তিকে ডলার গাছের ভিতর তোলা হতবাক ফুটেজ ভাইরাল হওয়ার পরে অশ্লীল হামলার অভিযোগ আনা হয়েছে
জাতীয়

বল কি?! ফিলাডেলফিয়ার এক ব্যক্তিকে ডলার গাছের ভিতর তোলা হতবাক ফুটেজ ভাইরাল হওয়ার পরে অশ্লীল হামলার অভিযোগ আনা হয়েছে

বল কি?!  ফিলাডেলফিয়ার এক ব্যক্তিকে ডলার গাছের ভিতর তোলা হতবাক ফুটেজ ভাইরাল হওয়ার পরে অশ্লীল হামলার অভিযোগ আনা হয়েছে
Email :2

গ্যারি মাইলসফিলাডেলফিয়ার একজন ব্যক্তি এখন ডলার ট্রিতে একজন মহিলার উপর নিজেকে উন্মোচিত, আনন্দিত এবং স্বস্তি দেওয়ার পরে অভিযোগের মুখোমুখি হচ্ছেন।

সম্পর্কিত: ডিজাইনার একটি প্লেনে নিজেকে প্রকাশ করার পরে একটি সুবিধা পরীক্ষা করার পরিকল্পনা করেছেন: “আমি আমার কর্মের জন্য লজ্জিত”

গ্যারি মাইলসের অভিযোগ এবং পুলিশের সাথে তার ইতিহাস সম্পর্কে আরও বিশদ বিবরণ

অনুসারে সিবিএস নিউজ11 জুলাই বৃহস্পতিবার মাইলসকে একাধিক অভিযোগে আঘাত করা হয়েছে বলে জানা গেছে। 35 বছর বয়সী এই ব্যক্তিকে “অশালীন আক্রমণ”, “অশ্লীল প্রকাশ” এবং “প্রকাশ্য অশ্লীলতার” অভিযোগের মুখোমুখি করা হয়েছে বলে জানা গেছে।

উপরন্তু, মাইলসও হয়রানির অভিযোগের সম্মুখীন হচ্ছে।

তদ্ব্যতীত, গাড়িটি যোগ করে যে এটি 35 বছর বয়সী ব্যক্তির সাথে পুলিশের প্রথম মুখোমুখি নয়। সিবিএস নিউজ রিপোর্ট করে যে আদালতের রেকর্ডগুলি দেখায় যে মাইলসকে 2011 এবং 2021 এর মধ্যে “অন্তত পাঁচবার” গ্রেপ্তার করা হয়েছিল৷ এই ঘটনার জন্য অভিযোগগুলি অশ্লীল আক্রমণ থেকে শুরু করে প্রকাশ্য অশ্লীলতার জন্য অশালীন এক্সপোজার পর্যন্ত।

ডলার ট্রিতে ফিলাডেলফিয়া ম্যানকে কী ঘটেছে তা এখানে

ঘটনাটি যেটি সম্প্রতি লোকটিকে কারাগারের পিছনে ফেলেছে তা 23 শে জুন ঘটেছে বলে জানা গেছে। অনুসারে টিএমজেডফুটেজ, সম্ভবত শিকার দ্বারা রেকর্ড করা, মাইলস দোকান থেকে দৌড়াচ্ছে, 56 East Snyder Ave-এ অবস্থিত দেখায়।

ক্লিপটিতে, একজন মহিলাকে চিৎকার করতে শোনা যায়: “সে আমার পায়ে এসেছিল!”

ফুটেজ শেষ হয় মহিলার কান্নার সাথে এবং ক্যামেরাটি তার পায়ের দিকে নিয়ে যাওয়ার মাধ্যমে।

অনুসারে সিবিএস নিউজর‌্যাপার মিক মিল ঘটনাটি জানতে পেরেছিলেন এবং এর মাধ্যমে $2,000 পুরষ্কারের প্রস্তাব করেছিলেন এক্সমাইলসের আশংকা করার আগে সন্দেহভাজন ব্যক্তি সম্পর্কে তথ্য পেতে পূর্বে টুইটার নামে পরিচিত।

35 বছর বয়সী এই ব্যক্তি 10 জুলাই বুধবার কর্তৃপক্ষের কাছে নিজেকে পরিণত করেছিলেন।

র‌্যাপার ডিজাইনার এর আগে একই ধরনের ঘটনার জন্য শিরোনাম হয়েছিলেন

দ্য শেড রুম যেমন পূর্বে রিপোর্ট করেছে, ডেসিইনার নিজেকে একই রকম পরিস্থিতিতে খুঁজে পেয়েছেন। সেই বছরের এপ্রিলে, র‌্যাপার প্রকাশ করেছিলেন যে তিনি বিদেশে ফ্লাইটের সময় নিজেকে উন্মুক্ত করেছিলেন। ফলস্বরূপ, তিনি ব্যাখ্যা করেছিলেন যে তিনি তার মানসিক স্বাস্থ্যের জন্য সাহায্য চাচ্ছেন এবং অন্যদেরও একই কাজ করার আহ্বান জানিয়েছেন।

দ্য শেড রুম অনুসারে সেই মাসের পরে, র‌্যাপারের বিরুদ্ধে অশালীন প্রকাশের অভিযোগ আনা হয়েছিল। সেই বছরের সেপ্টেম্বরে, র‍্যাপারের অ্যাটর্নি, রায়ান গ্যারি, নিশ্চিত করেন যে Desiigner কে 120 ঘন্টা কমিউনিটি সার্ভিস সম্পূর্ণ করার আদেশ দেওয়া হয়েছিল, $5,000 জরিমানা দেওয়ার আদেশ দেওয়া হয়েছিল এবং 5 বছরের জন্য পরীক্ষায় রাখা হয়েছিল।

উপরন্তু, গ্যারি ব্যাখ্যা করেছেন যে Desiigner একটি যৌন অপরাধী হিসাবে নিবন্ধন করার প্রয়োজন ছিল না.

সম্পর্কিত: আপডেট: ডিজাইনারের আইনজীবী বলেছেন র‌্যাপারকে যৌন অপরাধী হিসাবে নিবন্ধন করার দরকার নেই

আপনি কি মনে করেন, রুমমেট?



zdroj

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts