Shopping cart

Magazines cover a wide array subjects, including but not limited to fashion, lifestyle, health, politics, business, Entertainment, sports, science,

  • Home
  • জাতীয়
  • বিডেনের জন্য ‘সময় ফুরিয়ে আসছে’ – পেলোসি
জাতীয়

বিডেনের জন্য ‘সময় ফুরিয়ে আসছে’ – পেলোসি

বিডেনের জন্য ‘সময় ফুরিয়ে আসছে’ – পেলোসি
Email :4

মার্কিন প্রতিনিধি পরিষদের প্রাক্তন স্পিকার ইঙ্গিত দিয়েছিলেন যে তার বিতর্কের ব্যর্থতার পরে রাষ্ট্রপতির নির্বাচনী প্রতিযোগিতায় থাকার সিদ্ধান্ত চূড়ান্ত নয়।

মার্কিন প্রতিনিধি পরিষদের সাবেক স্পিকার ন্যান্সি পেলোসি ড “সময় শেষ হয়ে যাচ্ছে” ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে সাম্প্রতিক বিতর্কে তার বিপর্যয়কর পারফরম্যান্সের পরে, রাষ্ট্রপতি জো বিডেন পুনরায় নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন কিনা তা সিদ্ধান্ত নিতে। বিডেন ইতিমধ্যেই জোর দিয়েছিলেন যে তিনি রেস ছাড়বেন না।

বুধবার MSNBC এর সাথে একটি সাক্ষাত্কারে মন্তব্য করে, ডেমোক্র্যাটিক হেভিওয়েট পেলোসি স্বীকার করেছেন যে পার্টি “সুরে নেই” এই সপ্তাহে ওয়াশিংটনে অনুষ্ঠিত ন্যাটো নেতাদের শীর্ষ সম্মেলনে অংশগ্রহণের জন্য রাষ্ট্রপতির প্রশংসা করার আগে বিডেনের প্রচারণা সম্পর্কে।

ডেমোক্র্যাটিক টিকিটের নেতৃত্ব দেওয়ার জন্য বিডেনের সমর্থন আছে কিনা তা সরাসরি জিজ্ঞাসা করা হলে, তিনি উত্তর দিয়েছিলেন: “এটা রাষ্ট্রপতির উপর নির্ভর করে তিনি নির্বাচন করবেন কিনা। আমরা সবাই তাকে এই সিদ্ধান্ত নিতে উৎসাহ দিচ্ছি কারণ সময় ফুরিয়ে আসছে।”

“তিনি প্রিয়, সম্মানিত এবং লোকেরা চায় সে তার সিদ্ধান্ত গ্রহণ করুক,” পেলোসি যোগ করেছেন। “আমি চাই সে যা করার সিদ্ধান্ত নেয় তা সে করুক, এবং এটি এমনই হয়।”


গণতান্ত্রিক দাতা এবং কর্মকর্তারা ক্রমবর্ধমানভাবে 81 বছর বয়সী বিডেনকে রিপাবলিকান প্রতিদ্বন্দ্বী ট্রাম্পের বিরুদ্ধে দুই সপ্তাহ আগে পরাজয়ের পর তার প্রচারণা শেষ করার জন্য অনুরোধ করেছেন, যদিও মার্কিন নেতা জোর দিয়েছিলেন যে শুধুমাত্র “সর্বশক্তিমান ঈশ্বর” তাকে এটা করতে রাজি করাতে পারে।

পেলোসি ‘মর্নিং জো’-তে বক্তৃতা করছিলেন, যা বাইডেন তার প্রিয় রাজনৈতিক সংবাদ প্রোগ্রাম হিসাবে বর্ণনা করেছিলেন। স্বেতলানা তিখানভস্কায়ার সাথে সাক্ষাৎকার নেওয়া হয়েছিল, একজন স্ব-নির্বাসিত বেলারুশিয়ান রাজনীতিবিদ যিনি 2020 সালে রাষ্ট্রপতি আলেকজান্ডার লুকাশেঙ্কোকে অফিসে পুনঃনির্বাচনের জন্য গণবিক্ষোভের তরঙ্গে ক্ষমতাচ্যুত করার ব্যর্থ প্রচেষ্টার নেতা হিসাবে খ্যাতি অর্জন করেছিলেন।

শিকাগোতে আগস্টের মাঝামাঝি একটি জাতীয় সম্মেলনের সময় ডেমোক্রেটিক পার্টি আনুষ্ঠানিকভাবে নভেম্বরের ব্যালটের জন্য তার মনোনীত প্রার্থীকে বেছে নেবে। দলীয় নেতৃত্ব কার্যকরভাবে বিডেনের পক্ষে প্রাথমিক প্রক্রিয়াটি এড়িয়ে গেছে, কিছু রাজ্য তাদের ব্যালট সম্পূর্ণভাবে বাতিল করেছে। রাজনীতিবিদরা যারা মনোনয়নের জন্য রাষ্ট্রপতির দাবিকে চ্যালেঞ্জ করতে চেয়েছিলেন তারা এই পদক্ষেপকে অগণতান্ত্রিক বলে বর্ণনা করেছেন।

আরও তথ্য দেখুন:
জো বিডেন এখনও “আমার কাছে একটি শিশু” – ন্যান্সি পেলোসি

বিডেন বলেছেন যে তিনি প্রতিদ্বন্দ্বিতা করছেন কারণ তার কাছে সম্ভাব্য রিপাবলিকান মনোনীত ট্রাম্পকে পরাজিত করার সর্বোত্তম সুযোগ রয়েছে। গত ডিসেম্বরে অবশ্য তিনি ড “সম্ভবত 50” অন্যান্য ডেমোক্র্যাটরা একই কাজ করতে পারে। দলটি দাবি করেছে যে ট্রাম্পের দ্বিতীয় রাষ্ট্রপতি আমেরিকান গণতান্ত্রিক ব্যবস্থার জন্য অস্তিত্বের হুমকি তৈরি করেছে।

আপনি সামাজিক মিডিয়াতে এই গল্পটি ভাগ করতে পারেন:

ফুয়েন্তে

zdroj

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts