Shopping cart

Magazines cover a wide array subjects, including but not limited to fashion, lifestyle, health, politics, business, Entertainment, sports, science,

  • Home
  • জাতীয়
  • বিডেন পুনরায় নির্বাচনের উদ্বেগের মধ্যে বিরল সংবাদ সম্মেলন করেছেন
জাতীয়

বিডেন পুনরায় নির্বাচনের উদ্বেগের মধ্যে বিরল সংবাদ সম্মেলন করেছেন

বিডেন পুনরায় নির্বাচনের উদ্বেগের মধ্যে বিরল সংবাদ সম্মেলন করেছেন
Email :3

রাষ্ট্রপতি বিডেন আরেকটি পরীক্ষার মুখোমুখি হয়েছেন, যা তাদের একটি ধারাবাহিক সিরিজ বলে মনে হচ্ছে, বৃহস্পতিবার রাতে যখন তিনি একটি বিরল প্রেস কনফারেন্স করেন এই উদ্বেগের মধ্যে যে 81 বছর বয়সী পুনরায় নির্বাচন জিততে পারবেন না বা আরও চারটির জন্য শাসন করতে পারবেন না। বছর

বিডেন প্রেসিডেন্ট রেগানের পর থেকে যে কোনো পূর্বসূরির তুলনায় গড়ে বার্ষিক কম প্রেস কনফারেন্স করেন। প্রাক্তন রাষ্ট্রপতি ট্রাম্পের সাথে একটি বিভ্রান্ত বিতর্ক ডেমোক্র্যাটিক পার্টির অভ্যন্তরে এবং বাইরে ব্যাপক উদ্বেগ তৈরি করার ঠিক দুই সপ্তাহ পরে সাংবাদিকদের সাথে বৃহস্পতিবারের ব্যস্ততা আসে।

একটি নতুন ওয়াশিংটন পোস্ট-এবিসি নিউজ জরিপ বৃহস্পতিবার প্রকাশিত বিডেনের জন্য কিছু সুসংবাদ দিয়েছে – ট্রাম্পের সাথে একটি 46-46 টাই, যিনি জাতীয়ভাবে এবং মূল যুদ্ধক্ষেত্রের রাজ্য উভয় ক্ষেত্রেই অন্যান্য অনেক ভোটে নেতৃত্ব দিয়ে চলেছেন। কিন্তু একই জরিপে দেখা গেছে যে দুই-তৃতীয়াংশ আমেরিকান – 56% ডেমোক্র্যাট সহ – তাকে রেস থেকে বাদ দিতে চান।

ভারমন্টের পিটার ওয়েলচ প্রথম ডেমোক্র্যাটিক সিনেটর হয়েছিলেন যিনি প্রকাশ্যে বুধবার রাতে বিডেনকে রেস থেকে সরে যাওয়ার আহ্বান জানিয়েছিলেন, তার হাউস সহকর্মী এবং অভিনেতা জর্জ ক্লুনির একটি ছোট দলে যোগ দিয়েছিলেন, যিনি তার কয়েক সপ্তাহ পরে বুধবার-দিনে তার আবেদন করেছিলেন। -তার জন্য একটি উচ্চ-ডলার হলিউড তহবিল হোস্টিং।

“ঝুঁকি বেশি হতে পারে না,” ওয়েলচ ক ওয়াশিংটন পোস্ট অপ-এড. “আমরা বিতর্কে রাষ্ট্রপতি বিডেনের বিপর্যয়কর পারফরম্যান্সকে দেখতে পারি না। আমরা সেই রাত থেকে উত্থাপিত বৈধ প্রশ্নগুলি উপেক্ষা বা খারিজ করতে পারি না।”

বিডেন তার বিতর্কের উপস্থিতির পর থেকে সময় কেনার চেষ্টা করছেন, উচ্চ-প্রোফাইল ডেমোক্র্যাটদের কাছ থেকে বিস্তৃত কল বিলম্বিত করছেন, যার মধ্যে অনেক আইনপ্রণেতাও ছিলেন যারা ব্যক্তিগতভাবে বলেছিলেন যে তারা আশা করেছিলেন যে তিনি নিজে থেকে প্রত্যাহার করবেন। তিনি অনেক সমর্থককে সন্তুষ্ট করতে পারেননি যারা অবিলম্বে ইভেন্টগুলির ব্লিটজ ডেকেছে এবং মূলত নিজেকে টেলিপ্রম্পটার দিয়ে জনসাধারণের বক্তৃতায় সীমাবদ্ধ রেখেছেন, এই সপ্তাহে ওয়াশিংটনে উত্তর আটলান্টিক চুক্তি সংস্থার সম্মেলনের অংশ হিসাবে বিদেশী নেতাদের সাথে ইভেন্টগুলি সহ।

গত সপ্তাহে এবিসির জর্জ স্টেফানোপোলোসের সাথে তার অবিলম্বে সাক্ষাত্কারটি মিশ্র পর্যালোচনা পেয়েছিল, তবে অ্যাঙ্কর পরে ক্যামেরায় ধরা পড়েছিলেন যে তিনি বিশ্বাস করেন না যে বিডেন আরও চার বছর কাজ করতে পারবেন। সোমবার MSNBC-এর “মর্নিং জো”-তে বিডেনের প্রতিবাদী ফোন কল – তার প্রিয় কেবল নিউজ প্রোগ্রাম – কংগ্রেস থেকে দলত্যাগের তরঙ্গ রোধ করতে দেখা গেছে তবে উদ্বেগকে প্রশমিত করেনি। এনবিসি-এর লেস্টার হল্টের সাথে সোমবারের জন্য তার আরেকটি নেটওয়ার্ক সাক্ষাৎকারের পরিকল্পনা রয়েছে।

বিডেন আশা করেন যতদিন সম্ভব বিরোধীদের দূরে রাখবেন, দলের পক্ষে তাকে প্রতিস্থাপন করা কঠিন করে তুলেছে। কিন্তু যদি তিনি কোনো ভুল না করেন, তবুও তিনি দলের অভ্যন্তরীণ ব্যক্তি এবং নিয়মিত ভোটারদের বোঝাতে পারবেন না যারা বিশ্বাস করেন যে ক্ষতি ইতিমধ্যেই হয়ে গেছে, বিশেষ করে যদি তিনি নভেম্বরের নির্বাচনের আগে আরেকটি জনসাধারণের পদস্খলন করেন।

প্রাক্তন হাউস স্পিকার ন্যান্সি পেলোসি (ডি-সান ফ্রান্সিসকো) তার নিজের “মর্নিং জো” উপস্থিতিতে বুধবার যতটা পরামর্শ দিয়েছিলেন, বিডেনের জেদ উপেক্ষা করে যে তিনি ইতিমধ্যেই রেসে থাকার সিদ্ধান্ত নিয়েছেন।

“এটি রাষ্ট্রপতির উপর নির্ভর করে তিনি নির্বাচন করবেন কিনা,” তিনি বলেছিলেন। “আমরা সবাই তাকে এই সিদ্ধান্ত নিতে উত্সাহিত করছি কারণ সময় ফুরিয়ে আসছে।”

zdroj

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts