Shopping cart

Magazines cover a wide array subjects, including but not limited to fashion, lifestyle, health, politics, business, Entertainment, sports, science,

  • Home
  • জাতীয়
  • বেন অ্যাফ্লেককে আংটি ছাড়াই দেখা গেছে গুজবের মধ্যে যে তার বিয়ে “মাস আগে শেষ হয়েছে”
জাতীয়

বেন অ্যাফ্লেককে আংটি ছাড়াই দেখা গেছে গুজবের মধ্যে যে তার বিয়ে “মাস আগে শেষ হয়েছে”

বেন অ্যাফ্লেককে আংটি ছাড়াই দেখা গেছে গুজবের মধ্যে যে তার বিয়ে “মাস আগে শেষ হয়েছে”
Email :4

বোকা গুজব উস্কে দিয়েছিল তার বিয়ে জেনিফার লোপেজ তাকে তার বিয়ের আংটি ছাড়াই কাজ করতে দেখা যাওয়ার পর “মাস ধরে” হয়েছে।

তাদের বৈবাহিক প্রাসাদ বিক্রির জন্য এবং তাদের কিছু শিল্পকর্ম বিক্রি করা সত্ত্বেও এই জুটি তাদের বিবাহের অবস্থা সম্পর্কে আঁটসাঁট রয়ে গেছে।

এটি পূর্বে রিপোর্ট করা হয়েছিল যে বেন অ্যাফ্লেক এবং জেনিফার লোপেজ তাদের সন্তানদের জন্য স্কুল প্রস্তুতি সম্পন্ন করার পরে তাদের বিবাহবিচ্ছেদ ঘোষণা করতে চান।

নিবন্ধটি বিজ্ঞাপনের নিচে চলতে থাকে

বেন অ্যাফ্লেক তার বিয়ের আংটি ছাড়াই কাজ করার জন্য ড্রাইভ করে

মেগা

বৈবাহিক সমস্যার গুজবের কারণে সাম্প্রতিক মাসগুলিতে অ্যাফ্লেক এবং লোপেজের বিয়ে শিরোনাম হয়েছে।

গুজব অব্যাহত ছিল, দম্পতির বিরল জনসাধারণের উপস্থিতি এবং সেই অনুষ্ঠানে তারা যে শীতলতা প্রদর্শন করে বলে মনে হয়েছিল তার দ্বারা উজ্জীবিত হয়েছিল।

যদিও এই জুটির ভক্তরা তাদের মতভেদ নিরসনের এবং তাদের বিয়ে চালিয়ে যাওয়ার জন্য একটি কারণ খুঁজে পাওয়ার আশা করছিল, সম্প্রতি এটি ভাগ করা হয়েছিল যে এই দম্পতির বিয়ে “মাস আগে শেষ হয়েছে।”

অ্যাফ্লেক আপাতদৃষ্টিতে দাবিগুলি নিশ্চিত করেছেন, কারণ সম্প্রতি তাকে তার বিয়ের আংটি ছাড়াই কাজ করতে গাড়ি চালাতে দেখা গেছে।

নিবন্ধটি বিজ্ঞাপনের নিচে চলতে থাকে

এই প্রথমবার তাকে তার আংটি ছাড়া দেখা যায়নি। গত মাসের শেষের দিকে, তাকে তার বড় মেয়ে ভায়োলেটের সাথে খাবারের আউটিংয়ের সময় এটি ছাড়াই দেখা গেছে, যাকে তিনি তার প্রাক্তন স্ত্রী জেনিফার গার্নারের সাথে তার অন্যান্য সন্তান ফিন, 15 এবং স্যামুয়েল, 12 এর সাথে শেয়ার করেছেন।

নিবন্ধটি বিজ্ঞাপনের নিচে চলতে থাকে

এই দম্পতি একসাথে প্রকাশ্যে উপস্থিত হওয়া এড়িয়ে গেছেন

মেগা

গুজব এবং জনসাধারণের উপস্থিতির অভাব সম্পর্কে অ্যাফ্লেক এবং লোপেজের বধির নীরবতা একসাথে কথা বলেছিল, যার ফলে ভক্তরা তাদের ক্রিয়াকলাপকে বিভক্তির নিশ্চিতকরণ হিসাবে ব্যাখ্যা করতে পারে।

অ্যাফ্লেকের পক্ষ থেকে, তিনি লোপেজের জীবনের বড় ঘটনাগুলিতে অনুপস্থিত ছিলেন, যেমন সাম্প্রতিক ম্যাট গালা, যেটির “মেইড ইন ম্যানহাটান” অভিনেত্রী কয়েক মাস আগে সহ-সভাপতি ছিলেন।

তিনি নেটফ্লিক্স সাই-ফাই ফিল্ম “অ্যাটলাস” এর প্রিমিয়ারেও যোগ দিতে ব্যর্থ হন, অভিনেত্রীকে রেড কার্পেটে একা রেখে।

এদিকে, সুস্থ ও অস্বাস্থ্যকর সম্পর্ক নিয়ে সোশ্যাল মিডিয়া পোস্টে লাইক দিতে দেখা যাওয়ার পর লোপেজ তার বিয়ে শেষ হওয়ার ইঙ্গিতও দিয়েছিলেন।

“আপনি এমন কারো সাথে সম্পর্ক গড়ে তুলতে পারবেন না যে নিজের থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে,” ইনস্টাগ্রাম পোস্টে বলা হয়েছে, অনুযায়ী পৃষ্ঠা ছয়.

নিবন্ধটি বিজ্ঞাপনের নিচে চলতে থাকে

তিনি অব্যাহত রেখেছিলেন: “আমরা আশা করতে পারি না যে কেউ আমাদের দেখবে যখন আমরা নিজেকে দেখতেও পাই না… সর্বোপরি, ভালবাসা একটি অনুভূতি নয়, এটি কর্ম।”

নিবন্ধটি বিজ্ঞাপনের নিচে চলতে থাকে

বেন অ্যাফ্লেক এবং জেনিফার লোপেজ কখন তাদের বিবাহবিচ্ছেদ ঘোষণা করার পরিকল্পনা করছেন?

জেনিফার লোপেজ বেন অ্যাফ্লেক নিকোল হলফসেনার পরিচালক রিডলি স্কট জোডি কমার এবং ম্যাট ডেমন ফিল্মের রেড কার্পেটে উপস্থিত ছিলেন
মেগা

একটি সূত্র জানায়, বিবাহবিচ্ছেদের ঘোষণা অনিবার্য হলেও এরই মধ্যে তা স্থগিত করা হয়েছে। তারা দাবি করে যে এই দম্পতি তাদের বাচ্চাদের জন্য স্কুল পরিকল্পনা সাজানোর চেষ্টা করছে: অ্যাফ্লেকের বাচ্চাদের সাথে গার্নার এবং লোপেজের যমজ সন্তান মার্ক অ্যান্থনি, এমমে এবং ম্যাক্সের সাথে।

সূত্রটি জানিয়েছে প্রতিদিনের চিঠি, “আমি মনে করি তারা অপেক্ষা করতে চেয়েছিল যতক্ষণ না সমস্ত বাচ্চারা স্কুল থেকে বের হয় এবং তাদের স্কুলের পরিকল্পনা এবং তারা তাদের বড় ঘোষণা করার আগে সবকিছু শেষ করে। তারা বাচ্চাদের প্রথম রাখছে।”

উত্সটি আরও দাবি করে যে দম্পতি বিভক্ত হওয়া সত্ত্বেও একে অপরের সাথে “সৌহার্দ্যপূর্ণ” থাকতে বেছে নিয়েছিলেন কারণ তাদের এখনও একে অপরের জন্য একটি নরম জায়গা রয়েছে।

অতি সম্প্রতি, অন্য একটি সূত্র প্রকাশ করেছে যে অ্যাফ্লেক এখনও লোপেজের “খুব সুরক্ষামূলক”, এই জুটির বন্ধুত্বপূর্ণ থাকার সিদ্ধান্তকে আরও নিশ্চিত করেছে।

জেনিফার লোপেজের মা তাকে “তার ক্ষতি কাটাতে” এবং অভিনেতা ছাড়াই এগিয়ে যেতে চান

জেনিফার লোপেজ এবং বেন অ্যাফ্লেক
মেগা

লোপেজের মা সম্প্রতি তার মেয়ের বিয়েতে ওজন করেছেন, গায়ক এবং নৃত্যশিল্পীকে ডুবন্ত জাহাজ থেকে লাফ দেওয়ার পরামর্শ দিয়েছেন: তার বিয়ে।

“জেনিফারের মা তাকে বলেছিলেন, ‘আপনার ক্ষতি কমিয়ে দিন এবং নিজেকে আর এই জগাখিচুড়িতে না ফেলার জন্য এগিয়ে যান,'” একটি সূত্র কাগজকে বলেছে।প্রতিদিনের চিঠি.

সূত্রটি যোগ করেছে: “তিনি তাকে এমন ব্যক্তি ছিলেন না যার জন্য তিনি তাকে বড় করেছিলেন। এটি তাকে অনেক প্রভাবিত করেছিল এবং এর কারণে সে কে এবং সে কীসের জন্য দাঁড়িয়েছে তা সে হারিয়ে ফেলেছে।”

লোপেজের বোন, লেসলি অ্যান এবং লিন্ডাও তাদের বোনের ঝামেলাপূর্ণ বিয়েতে অসন্তুষ্ট এবং মনে করেন অ্যাফ্লেক তার যোগ্য নয়।

এখন, তারা চায় যে সে অ্যাফ্লেকের সাথে তার বিচ্ছেদকে দীর্ঘায়িত করার পরিবর্তে “তার বাচ্চাদের এবং তার ক্যারিয়ারের দিকে মনোনিবেশ করুক”, যারা তারা বিশ্বাস করে “বিষয়গুলি ঠিক করার চেষ্টা করার চেয়ে তোয়ালে ফেলে দেবে।”

নিবন্ধটি বিজ্ঞাপনের নিচে চলতে থাকে

ম্যাট ডেমন বেন অ্যাফ্লেক দ্বারা ‘দুঃখিত’ হবেন

78তম ভেনিস আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে 'দ্য লাস্ট ডুয়েল'-এর জন্য রেড কার্পেটে ম্যাট ড্যামন এবং বেন অ্যাফ্লেক
মেগা

অ্যাফ্লেকের সেরা বন্ধু, ম্যাট ড্যামনকে বলা হয় “দুঃখিত” এবং তাকে তার পুরানো মদ্যপানের অভ্যাস থেকে বিরত করার প্রয়াসে তার দাম্পত্য সমস্যার মধ্যে কাঁধে ঝুঁকে পড়ার প্রস্তাব দেয়।

একটি সূত্র জানিয়েছে রাডার অনলাইন ড্যামন অ্যাফ্লেকের স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন এবং তার ঘনিষ্ঠ বন্ধুদেরকে একটি হস্তক্ষেপ করার জন্য আহ্বান জানাচ্ছেন যাতে তিনি আশা হারান না, কারণ লোপেজ তাকে ছাড়াই এগিয়ে চলেছে বলে মনে হচ্ছে।

“ম্যাট চায় যে বেনের সবচেয়ে কাছের লোকেরা তাকে মনে করিয়ে দেবে যে সে ভালবাসে এবং সমর্থন করে – এবং জেনিফার ছাড়াই সে ভাল,” একটি সূত্র ভাগ করেছে। “সবাই বেনের চারপাশে সমাবেশ করছে — তার প্রাক্তন, জেন গার্নার এবং তাদের সন্তান, ভায়োলেট, ফিন এবং স্যামুয়েল সহ। তারা আপনাকে মজাদার জিনিস করার পরামর্শ দিয়ে ব্যস্ত রাখে।”

“ম্যাট পর্দার পিছনে প্রভাবশালী হয়েছে,” সূত্র যোগ করেছে। “যে কিছু জে লো থেকে বেনের মন নিয়ে যায় তা একটি ভাল জিনিস।”

zdroj

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts