Shopping cart

Magazines cover a wide array subjects, including but not limited to fashion, lifestyle, health, politics, business, Entertainment, sports, science,

  • Home
  • জাতীয়
  • মলি-মে হেগ আমাকে তার “সবচেয়ে আরামদায়ক ব্রা” কিনতে প্রভাবিত করেছে
জাতীয়

মলি-মে হেগ আমাকে তার “সবচেয়ে আরামদায়ক ব্রা” কিনতে প্রভাবিত করেছে

মলি-মে হেগ আমাকে তার “সবচেয়ে আরামদায়ক ব্রা” কিনতে প্রভাবিত করেছে
Email :3

Molly-Mae Hague সকল প্রভাবশালীদের মধ্যে যুক্তরাজ্যের প্রভাবশালী, তাই এতে অবাক হওয়ার কিছু নেই যে তিনি যে পণ্যগুলির শপথ করেন তা প্রায় সঙ্গে সঙ্গে বিক্রি হয়ে যায়৷ তারকা তার “এখন পর্যন্ত সবচেয়ে আরামদায়ক ব্রা” সম্পর্কে উচ্ছ্বাস করতে বুধবার রাতে ইনস্টাগ্রামে গিয়েছিলেন এবং এটি আক্ষরিক অর্থে ভার্চুয়াল তাক থেকে উড়ে যাচ্ছে।

25 বছর বয়সী মলি লিখেছেন: “এই ব্রা… যখন আমি বলি যে আমি পরিবারের প্রত্যেক সদস্য/বন্ধুকে এই ব্রা-তে রেখেছি… যেকোন কথোপকথনের প্রথম 10 সেকেন্ডে আমি সম্ভবত এটি উল্লেখ করব। একবার আপনি এইগুলির একটি কিনলে, আপনি কখনই পিছনে ফিরে তাকাবেন না। আমি XS/S পরি।

শ্যান্টেল সফট স্ট্রেচ ভি-নেক ব্রা সেলফ্রিজে নগ্ন এবং কালো শেডগুলিতে কেনার জন্য উপলব্ধ, কিন্তু স্টক এখন সীমিত তাই আপনাকে দ্রুত কাজ করতে হবে।

© মলি-মে হেগ

মলি-মাই ইনস্টাগ্রামে তার প্রিয় ব্রা সম্পর্কে খোলেন

আমি একটি আরামদায়ক ব্রা খুঁজছি যা আমি প্রতিদিন পরতে পারি এবং এটি ব্লাউজ এবং গ্রীষ্মের পোশাকের নীচে স্তর দেওয়ার জন্য যথেষ্ট স্টাইলিশ, তাই চ্যান্টেল ব্রা-এর ভি-নেক এবং বিজোড় স্ট্র্যাপগুলি সমস্ত বাক্সে টিক দেয়৷

স্লিপ-অন ডিজাইনে পোশাকের নিচে আরামদায়ক পরিধানের জন্য সামনে এবং পিছনে ভি-নেক সহ নরম প্যাডেড কাপ রয়েছে। ইলাস্টিক হেম প্রসারিত অনুভূতি যোগ করে যা হালকা বোধ করার জন্য ডিজাইন করা হয়েছে, এটি প্রতিদিনের পরিধানের জন্য দুর্দান্ত করে তোলে।

জন লুইসও 11টি বহুমুখী রঙে চ্যান্টেল ব্রা স্টক করে থাকেন এবং আপনি বেছে নিতে পারেন মিলিত অন্তর্বাসএছাড়াও

ক্রেতারা জন লুইসের ওয়েবসাইটে ফ্যাশনেবল ব্রাটির প্রশংসা করছেন। অনেক পর্যালোচক আরামদায়ক ফিট সম্পর্কে মন্তব্য করেছেন, অন্যরা সাইজ আপ করার পরামর্শ দিয়েছেন।

একজন লিখেছেন: “আমি এই কেনাকাটায় খুব খুশি। এই ব্রা পরতে খুব আরামদায়ক এবং কিছু সমর্থন প্রদান করে। এটি স্ট্র্যাপি টপস বা টপসের নীচে পরা সত্যিই উপযোগী এবং নীচের দিকে বা সামনের সাথে পোশাক পরা কারণ এটি দেখতে খুব আকর্ষণীয় এবং দৃশ্যমান ব্রা স্ট্র্যাপের চেয়ে অনেক ভাল দেখায়। রঙের একটি দুর্দান্ত নির্বাচন উপলব্ধ – তাই আমি অবশ্যই আমার পোশাকের সাথে সমন্বয় করার জন্য আরও কয়েকটি ক্রয় করব। এটা লাগানো সহজ এবং খুব টাইট না হয়ে খুব ভাল ফিট করে।”

অন্য একজন যোগ করেছেন: “এটি আমার পরা সবচেয়ে আরামদায়ক ব্রা! আমি আগে ওয়্যারলেস ব্রা পরা পছন্দ করিনি কারণ তারা কখনই পর্যাপ্ত সমর্থন দেয় বলে মনে হয়নি, তবে এটি নিখুঁত। আমি একটি 28F পরিধান করি (একটি আকার যা খুঁজে পাওয়া খুব কঠিন হতে পারে) এবং ব্রাটি কীভাবে ফিট এবং সমর্থন করবে সে সম্পর্কে একটু সন্দিহান ছিলাম, কিন্তু এটি নিখুঁত! আমি XS-S আকারের পরিধান করি এবং এটি আমার বক্ষের সাথে ভালভাবে ফিট করে, যখন ব্যান্ডটি আমার পাঁজরের খাঁচার চারপাশে সত্যিই আরামদায়কভাবে বসে, সত্যিই আশ্চর্যজনক সমর্থন প্রদান করে। আমি জানতাম না যে এত ভাল সমর্থন পাওয়া এবং একই সাথে এত আরামদায়ক হওয়া সম্ভব!

এটি যদি মলি-মায়ের অন্যান্য পণ্যগুলির মতো হয় তবে আপনি চ্যান্টেল ব্রা-এর বড় বিক্রি দেখার আশা করতে পারেন, তাই আপনি যদি চান তবে তাড়াহুড়ো করতে হবে৷

হ্যালো দৈনিক জন্য সাইন আপ করুন! সেরা রাজকীয়, সেলিব্রিটি এবং লাইফস্টাইল কভারেজের জন্য

আপনার বিশদ বিবরণ প্রবেশ করে, আপনি হ্যালোতে সম্মত হন! ম্যাগাজিন ব্যবহারকারী ডেটা সুরক্ষা নীতি. আপনি যে কোনো সময় ত্যাগ করতে পারেন। আরও তথ্যের জন্য, এখানে ক্লিক করুন.

zdroj

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts