Shopping cart

Magazines cover a wide array subjects, including but not limited to fashion, lifestyle, health, politics, business, Entertainment, sports, science,

  • Home
  • আন্তর্জাতিক
  • মেরকাতো: এনজো লে ফি আনুষ্ঠানিকভাবে রোমায় প্রতিশ্রুতিবদ্ধ
আন্তর্জাতিক

মেরকাতো: এনজো লে ফি আনুষ্ঠানিকভাবে রোমায় প্রতিশ্রুতিবদ্ধ

মেরকাতো: এনজো লে ফি আনুষ্ঠানিকভাবে রোমায় প্রতিশ্রুতিবদ্ধ
Email :2

একটি সংক্ষিপ্ত ঋতু এবং তারপর এটি চলে গেছে. Lorient থেকে তার আগমনের এক বছর পর, Enzo Le Fée AS Roma-এর জন্য আনুষ্ঠানিকভাবে সাইন আপ করেছেন, যেমনটি গত সপ্তাহে আমাদের সাইটে প্রকাশিত হয়েছে। ব্রেটন ক্লাবের সাথে 10 তম স্থানে থাকা একটি মরসুম শেষে, 24 বছর বয়সী সেন্ট্রাল মিডফিল্ডার পাঁচ বছরের লিজের জন্য আনুমানিক 23 মিলিয়ন ইউরোর জন্য চুক্তিবদ্ধ হন। তিনি একটি শক্তিশালী দলে যোগদান করেন যার মধ্যে প্রাক্তন লিগ 1 খেলোয়াড় হাউসেম আওয়ার (প্রাক্তন অলিম্পিক লিওনাইস) এবং লিয়েন্দ্রো পেরেদেস, পূর্বে পিএসজি ছিলেন।

রেনেস রঙের অধীনে একটি গড় মৌসুমের লেখক (25 ম্যাচ, 0 গোল, 1 সহায়তা), লে ফি যদিও রোমান ক্লাবের অগ্রাধিকার ছিল। ফ্লোরেন্ট ঘিসোলফি, প্রাক্তন নাইস খেলোয়াড় নিযুক্ত ইতালীয় ক্লাবের স্পোর্টিং ডিরেক্টর, এনজো লে ফিকে ভালভাবে জানেন যে তিনি যখন লরিয়েন্টে মিকেল ল্যান্ড্রেউ-এর সহকারী ছিলেন তখন তার পেশাদার আত্মপ্রকাশে অবদান রেখেছিলেন। রোমার কোচ ড্যানিয়েল ডি রসি 24-বছর-বয়সী স্ট্র্যাটেজিস্টের প্রোফাইল যাচাই করতেন যাকে তিনি তার বহুমুখীতার জন্য বিশেষভাবে পছন্দ করেন, যেহেতু ফরাসী মাঝখানে প্রায় সমস্ত অবস্থান দখল করতে পারে।

“ফ্রেঞ্চ U20, U21 এবং U23 আন্তর্জাতিক, এনজো 130টিরও বেশি লিগ 1 ম্যাচ খেলেছে এবং খেলার প্রতি তার দৃষ্টিভঙ্গি, তার গতিশীলতা এবং সেট টুকরোতে তার দক্ষতার জন্য একটি কঠিন আন্তর্জাতিক খ্যাতি তৈরি করেছে। রোমে স্বাগতম, এনজো! », তার ওয়েবসাইটে রোমান ক্লাবের সাথে যোগাযোগ করেছে।

ফরাসী মিডফিল্ডারের চলে যাওয়ার ইচ্ছাকে তিক্ততার সাথে স্বাগত জানালেন ফ্রেডেরিক মাসারা, স্ট্যাড রেনাইসের নতুন ক্রীড়া পরিচালক। “এটা থেকে নিজেদের বঞ্চিত করা আমাদের ধারণা ছিল না। তার খুব চাহিদা ছিল। তার চিন্তাভাবনা থাকার বিষয়ে ছিল না, “মাসারা মঙ্গলবার বলেছেন দলটি.

এসি মিলানের বিপক্ষে ইউরোপা লিগের 16 রাউন্ডে বাদ পড়া, এনজো লে ফি আবারও এএস রোমার সাথে C3 খেলবেন, গত মৌসুমে ইতালীয় ক্লাব দ্বারা প্রাপ্ত লিগে 6 তম স্থান অর্জনের পর।

zdroj

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts