Shopping cart

Magazines cover a wide array subjects, including but not limited to fashion, lifestyle, health, politics, business, Entertainment, sports, science,

  • Home
  • জাতীয়
  • ম্যানচেস্টার ইউনাইটেড ট্রান্সফারের খবর: লিল ডিফেন্ডার লেনি ইয়োরো সম্পর্কে সর্বশেষ কী?
জাতীয়

ম্যানচেস্টার ইউনাইটেড ট্রান্সফারের খবর: লিল ডিফেন্ডার লেনি ইয়োরো সম্পর্কে সর্বশেষ কী?

ম্যানচেস্টার ইউনাইটেড ট্রান্সফারের খবর: লিল ডিফেন্ডার লেনি ইয়োরো সম্পর্কে সর্বশেষ কী?
Email :2

ম্যানচেস্টার ইউনাইটেড এই গ্রীষ্মের ট্রান্সফার উইন্ডোতে লিল ডিফেন্ডার লেনি ইয়োরো তাদের সাথে যোগ দিতে প্রস্তুত কিনা তা জানতে অপেক্ষা করছে বলে জানা গেছে।

ম্যানচেস্টার ইউনাইটেড যদি খুঁজে বের করার জন্য অনুমিতভাবে অপেক্ষা করছে লিল ডিফেন্ডার লেনি ইয়োরো এই গ্রীষ্মের স্থানান্তর উইন্ডোতে তাদের সাথে যোগ দিতে সেট করা হয়েছে৷

রেড ডেভিলস 19 বছর বয়সী লিলের জন্য একটি বিড গ্রহণ করেছিল বলে মনে করা হয়, প্রাথমিক প্যাকেজের মূল্য প্রায় €50m (£42.3m)।

যাহোক, রিয়াল মাদ্রিদ ডিফেন্ডারের সাথে প্রচণ্ডভাবে যুক্ত হওয়া অব্যাহত, স্পেনের বেশ কয়েকটি প্রতিবেদনে দাবি করা হয়েছে যে তরুণটি কেবল বার্নাব্যুতে চলে যেতে চায়।

অনুসারে ম্যানচেস্টার সন্ধ্যার খবরইয়োরো এখনও ইঙ্গিত দেননি যে তিনি 20 বারের ইংলিশ চ্যাম্পিয়নদের কাছে যেতে চান নাকি বার্নাব্যুতে সম্ভাব্য পদক্ষেপের জন্য অপেক্ষা করতে চান।

প্রতিবেদনে দাবি করা হয়েছে যে রেড ডেভিলস এই গ্রীষ্মে তিনজন ডিফেন্ডারের সাথে সাইন ইন করার জন্য উন্মুক্ত বায়ার্ন মুনচেনএর ম্যাথিজ ডি লিগট ইংলিশ জায়ান্টরা সাধনা চালিয়ে যাওয়ার সাথে সাথে যোগদানের কাছাকাছি বলে বিশ্বাস করা হচ্ছে এভারটনএর জারাদ ব্রান্থওয়েট এই আশায় যে টফিগুলি তাদের জিজ্ঞাসার দাম কমিয়ে দেবে।

© রয়টার্স

ম্যান ইউনাইটেড ইয়োরো থেকে শোনার জন্য ‘অপেক্ষায়’

প্যারিস সেন্ট জার্মেই e লিভারপুল এই গ্রীষ্মে ইয়োরোতে আগ্রহের জন্যও কৃতিত্ব দেওয়া হয়েছে, কিন্তু মনে হচ্ছে শুধুমাত্র ম্যান ইউনাইটেড এবং রিয়াল মাদ্রিদ এই সময়ে একমাত্র গুরুতর প্রতিযোগী।

এই যুবকটি গত মৌসুমে 44টি উপস্থিতি সহ সমস্ত প্রতিযোগিতায় লিলের হয়ে 60টি উপস্থিতি করেছে, তবে তার চুক্তির এখন 12 মাসেরও কম সময় আছে।

রিয়াল মাদ্রিদ পরের বছর ইয়োরোকে সাইন ইন করতে আগ্রহী বলে মনে করা হয়, যখন সে বিনামূল্যে ট্রান্সফারে পাওয়া যেতে পারে, কিন্তু বর্তমান উইন্ডোতে লিলের পক্ষে তাকে বিক্রি করা আরও বোধগম্য।

ইয়োরো সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় গিয়ে দাবি অস্বীকার করেছেন যে তিনি যেতে আগ্রহী নন এরিক টেন উইচগ্রীষ্মের বাজার সময় এর পক্ষ.

ম্যাগুয়ার এবং লিন্ডেলফ কি ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়বেন?

De Ligt অদূর ভবিষ্যতে ম্যান ইউনাইটেড যোগদানের ব্যাপকভাবে আশা করা হচ্ছে, বায়ার্ন মিউনিখ ডিফেন্ডারের আগমন সংক্রান্ত একটি ঘোষণা সম্ভবত আগামী দিনে আসছে।

রাফায়েল ভারানে এই গ্রীষ্মে ওল্ড ট্র্যাফোর্ড ছেড়ে চলে গেলেন জনি ইভান্স বর্তমানে একজন ফ্রি এজেন্ট, যদিও অভিজ্ঞ ডিফেন্ডার রেড ডেভিলসের সাথে একটি নতুন চুক্তি নিয়ে আলোচনায় রয়েছেন।

ম্যানচেস্টার ইউনাইটেড যদি ডি লিগট এবং ইয়োরো, সেইসাথে এভারটনের ব্রান্থওয়েটকে চুক্তিবদ্ধ করতে পারে, তাহলে উভয়েরই সম্ভাবনা রয়েছে হ্যারি ম্যাগুয়ার e ভিক্টর লিন্ডেলফ এই গ্রীষ্মে বেরিয়ে আসতে পারে।

এ অবস্থায় ডি লিগট, ইয়োরো, ব্রান্থওয়েট ও লিসান্দ্রো মার্টিনেজ আগামী মৌসুমে ম্যান ইউনাইটেডের সেন্টার-ব্যাক বিকল্প হবে উইলি কাম্বওয়ালা এবং সম্ভাব্য ইভান্স এছাড়াও সমর্থন প্রদান.

যাইহোক, রেড ডেভিলদের জন্য তাদের সেন্টার-ব্যাক লক্ষ্যগুলির তিনটির সাথে চুক্তি সুরক্ষিত করার জন্য অনেক কিছু ঘটতে হবে এবং তারা এখনও ইয়োরোকে রিয়াল মাদ্রিদের কাছে হারাতে পারে।

ID:547925:1false2false3false:QQ:: ডাটাবেস ডেস্কটপ থেকে:LenBod:collect5992:



zdroj

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts