Shopping cart

Magazines cover a wide array subjects, including but not limited to fashion, lifestyle, health, politics, business, Entertainment, sports, science,

  • Home
  • আন্তর্জাতিক
  • ম্যাসিতে ধর্ষণের চেষ্টা: আক্রমণকারী তার শিকারের ঠোঁটের একটি টুকরো দাঁত দিয়ে ছিঁড়ে ফেলে
আন্তর্জাতিক

ম্যাসিতে ধর্ষণের চেষ্টা: আক্রমণকারী তার শিকারের ঠোঁটের একটি টুকরো দাঁত দিয়ে ছিঁড়ে ফেলে

ম্যাসিতে ধর্ষণের চেষ্টা: আক্রমণকারী তার শিকারের ঠোঁটের একটি টুকরো দাঁত দিয়ে ছিঁড়ে ফেলে
Email :2

চল্লিশের মধ্যে একজন মহিলা গত রবিবার ম্যাসি (এসোননে) একটি পার্কে ধর্ষণের চেষ্টা থেকে রক্ষা পেয়েছেন, আমরা একটি পুলিশ সূত্র থেকে জানতে পেরেছি। অভিযুক্ত অপরাধী, একজন 30 বছর বয়সী ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছিল এবং তারপর তাকে আটকে রাখা হয়েছিল।

7 জুলাই রবিবার বিকেলের মাঝামাঝি সময়ে সবকিছু মিলে গেল। 44 বছর বয়সী একজন মহিলা রুবেসপিয়েরের সংলগ্ন একটি ছোট পার্কে রয়েছেন। সে পাড়ায় থাকে। এই রবিবার, তিনি এই পার্কে 30 বছর বয়সী এক ব্যক্তির সাথে দেখা করেছিলেন। “দুজন একে অপরকে চিনতেন না এবং মাতাল ছিলেন,” মামলার ঘনিষ্ঠ একজন ব্যক্তি উল্লেখ করেছেন।

একজন প্রত্যক্ষদর্শীর মাধ্যমে হামলাকারীকে শনাক্ত করা হয়েছে

ভুক্তভোগীর বিবরণ অনুযায়ী, ত্রিশ বছর বয়সী হঠাৎ তাকে একটি ঝোপের দিকে টেনে নিয়ে যায়, যেখানে সে তার ঠোঁটে কামড় দেয় এবং তাকে ধর্ষণ করার জন্য তার কাপড় খোলার চেষ্টা করে। চল্লিশ বছর বয়সী তার আক্রমণকারীর হাত থেকে পালাতে সক্ষম হন। তখন একজন প্রত্যক্ষদর্শী দেখেন শিকারকে ঝোপ থেকে বেরিয়ে আসতে, কামড় থেকে তার মুখ থেকে রক্ত ​​ঝরছিল। হামলাকারী তার ঠোঁটের একটি টুকরো ছিঁড়ে ফেলতে সক্ষম হয়।

অবিলম্বে, সতর্কতা দেওয়া হয়, এবং অভিযুক্ত অপরাধী, একই সাক্ষী দ্বারা চিহ্নিত, দ্রুত গ্রেফতার করা হয়. পালাইসিউ থানায় পুলিশ হেফাজতে রাখা হয়েছে, তিনি তার বিরুদ্ধে আনা অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেছেন।

তার বিরুদ্ধে সংগৃহীত সাক্ষ্যের সমষ্টি তা সত্ত্বেও এভ্রি-কোরকোরনেস পাবলিক প্রসিকিউটর অফিসকে সন্দেহভাজন ব্যক্তিকে বিচারিক আদালতে পাঠাতে পরিচালিত করেছিল। ত্রিশ বছর বয়সী, যিনি সেইন-সেন্ট-ডেনিসে বসবাসের ঘোষণা দিয়েছিলেন, “আগস্ট 20 এর জন্য নির্ধারিত একটি বিলম্বিত সময়সীমার সাথে তাত্ক্ষণিক উপস্থিতির বিষয়,” প্রসিকিউশনকে জানায়। সেখানে তাকে “ইচ্ছাকৃত সহিংসতা” এবং “ধর্ষণের চেষ্টা” করার জন্য বিচার করা হবে। ইতিমধ্যে, হামলার দুই দিন পর মঙ্গলবার ফ্লেউরি-মেরোগিস রিমান্ড সেন্টারে প্রাক-বিচার আটকে রাখা হয়েছিল ওই ব্যক্তিকে।

zdroj

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts