Shopping cart

Magazines cover a wide array subjects, including but not limited to fashion, lifestyle, health, politics, business, Entertainment, sports, science,

  • Home
  • জাতীয়
  • যুক্তরাজ্য 3 জন মৃত নারীর প্রতি শ্রদ্ধা জানানোর জন্য ক্রসবোর কঠোর ব্যবহার বিবেচনা করে
জাতীয়

যুক্তরাজ্য 3 জন মৃত নারীর প্রতি শ্রদ্ধা জানানোর জন্য ক্রসবোর কঠোর ব্যবহার বিবেচনা করে

যুক্তরাজ্য 3 জন মৃত নারীর প্রতি শ্রদ্ধা জানানোর জন্য ক্রসবোর কঠোর ব্যবহার বিবেচনা করে
Email :4

ক্রসবো আক্রমণে দুই বোন এবং তাদের মাকে হত্যা করার সন্দেহভাজন একজন ব্যক্তিকে বৃহস্পতিবার লন্ডনের একটি হাসপাতালের একটি প্রধান ট্রমা সেন্টারে চিকিত্সা করা হচ্ছে কারণ পুলিশ সম্পত্তিগুলির আরও অনুসন্ধান চালিয়েছে।

মঙ্গলবার রাতে রাজধানীর উত্তর-পূর্বে বুশে শান্ত আবাসিক এলাকায় তাদের বাড়িতে গুরুতর জখম অবস্থায় পাওয়া তিন নারীর প্রতি শ্রদ্ধা জানানো হয়েছে। পুলিশ এবং অ্যাম্বুলেন্স ক্রুরা ক্যারল হান্ট, 61, এবং তার কন্যা হান্না, 28 এবং লুইস, 25কে বাঁচানোর চেষ্টা করেছিল, কিন্তু ঘটনাস্থলেই তাদের মৃত ঘোষণা করা হয়েছিল।

মহিলারা ছিলেন বিবিসি রেডিও ঘোড়দৌড়ের ধারাভাষ্যকার জন হান্টের পরিবার। এই হত্যাকাণ্ডগুলি একটি বিশাল ম্যানহন্টের জন্ম দেয় যার ফলে সন্দেহভাজন, কাইল ক্লিফোর্ডকে পরের বিকেলে অপরাধের স্থান থেকে প্রায় 15 মাইল (24 কিলোমিটার) একটি কবরস্থানে আটক করা হয়।

কাছাকাছি সেন্ট জেমস চার্চে একটি স্মারক সেবায়, হতবাক বন্ধু এবং প্রতিবেশীরা বৃহস্পতিবার তিনজন মহিলাকে শ্রদ্ধা জানাতে এবং জন হান্ট এবং তার একমাত্র অবশিষ্ট কন্যার জন্য তাদের সমবেদনা জানাতে জড়ো হয়েছিল। কেউ কেউ হামলার ঘটনাস্থলের কাছে ফুলও বিছিয়ে দেয়, যা বিচ্ছিন্ন ছিল।

“আমরা একসাথে বড় হয়েছি এবং একই সময়ে গর্ভবতী হয়েছি,” লিয়া হলওয়ে বলেন, যিনি 16 বছর বয়স থেকে ক্যারল হান্টকে চিনতেন। “এটা কি দুঃস্বপ্ন দিয়ে তৈরি হয়… আমি কল্পনাও করতে পারি না এটা কেমন হবে।”

একটি ফেসবুক পোস্টে, কাছাকাছি দ্য অ্যান্টি-এজিং ক্লিনিকের হান্না হান্টের সহকর্মীরা বলেছেন যে তারা “গভীর অনুশোচনা ও দুঃখের সাথে” “মঙ্গলবার রাতে আমাদের ত্বকের থেরাপিস্ট হান্নার ভয়ঙ্কর হত্যাকাণ্ড” সম্পর্কে জানতে পেরেছেন।

অন্যরা লুইস হান্টকে কুকুর পালনকারী হিসাবে তার কাজের জন্য স্মরণ করেছিল। “আরআইপি লুইস। রেগি তাকে এত সুন্দর দেখানোর জন্য আপনাকে ধন্যবাদ,” অপরাধের দৃশ্যের কাছে ফুলের শ্রদ্ধার সাথে একটি কার্ড পড়ুন।

উত্তর লন্ডনের সমুদ্রসীমার একটি স্ট্রিপ জুড়ে উন্মত্ত অনুসন্ধানের পরে, ক্লিফোর্ডকে বুধবার উত্তর লন্ডনের এনফিল্ড এলাকায়, তার বাড়ির কাছে, অপ্রকাশিত আঘাতের সাথে পাওয়া যায়। বৃহস্পতিবার তার ঠিকানায় পুলিশ অফিসার, কয়েকজনকে গ্লাভস এবং মুখোশ পরা দেখা গেছে।

স্কাই নিউজের ফুটেজে দেখা গেছে সন্দেহভাজন ব্যক্তিকে ল্যাভেন্ডার হিল কবরস্থানের বাইরে স্ট্রেচারে করে নিয়ে যাওয়া হচ্ছে। বুধবার পর্যন্ত সশস্ত্র পুলিশ, ফরেনসিক কর্মী এবং অ্যাম্বুলেন্স কর্মীরা কবরস্থানের চারপাশে ভিড় করেছিলেন। তিনি কীভাবে আহত হয়েছেন তা পুলিশ জানায়নি, তবে জোর দিয়ে বলেছে যে কোনো গুলি চালানো হয়নি। তারা বলেছে ক্লিফোর্ডকে এখনো গ্রেফতার করা হয়নি।

কিভাবে বা ক্লিফোর্ড মহিলাদের সাথে যুক্ত ছিল তা পুলিশ জানায়নি, তবে বলেছে যে তারা বিশ্বাস করে যে আক্রমণটি লক্ষ্যবস্তু ছিল। ব্রিটিশ গণমাধ্যম জানিয়েছে, ক্লিফোর্ড নিহতদের একজনের প্রাক্তন প্রেমিক।

2018 সালে মোটরসাইকেল যাত্রী সোবান খান হত্যার জন্য ক্লিফোর্ডের ভাই ব্র্যাডলি ক্লিফোর্ডের সাথে যুক্ত একটি বাড়িতে আরও অনুসন্ধান চালানো হচ্ছে, যিনি ন্যূনতম 23 বছরের কারাদণ্ডে দণ্ডিত হয়েছিলেন।

বিবিসি নিশ্চিত করেছে যে নিহতরা তার ক্রীড়া ধারাভাষ্যকার জন হান্টের পরিবার, বিবিসি 5 লাইভ, কর্পোরেশনের সংবাদ এবং ক্রীড়া রেডিও চ্যানেলের প্রধান রেসিং ধারাভাষ্যকার। বিশ্ব বিখ্যাত গ্র্যান্ড ন্যাশনাল এবং দ্য ডার্বির কভারেজের জন্য তার কণ্ঠ লক্ষ লক্ষ মানুষের কাছে পরিচিত।

বিবিসি 5 লাইভের প্রধান উপস্থাপক মার্ক চ্যাপম্যান, যিনি নিয়মিত হান্টের মন্তব্য উপস্থাপন করেন, তিনি “একটি হৃদয়বিদারক দিন” সম্পর্কে কথা বলার সময় কান্না ফিরিয়ে দেন।

কেম্পটন পার্ক রেসকোর্সের জকিরা কালো আর্মব্যান্ড পরা এবং নিউমার্কেট রেসকোর্সে এক মিনিটের নীরবতা পালন করে রেসিং সম্প্রদায় হান্টের প্রতি সমর্থন প্রকাশ করেছে।

ব্রিটেনে, ক্রসবোর মালিক হওয়ার জন্য লোকেদের লাইসেন্সের প্রয়োজন হয় না, তবে যুক্তিসঙ্গত অজুহাত ছাড়া জনসমক্ষে এটি বহন করা অবৈধ।

নতুন শ্রম সরকার, যেটি গত সপ্তাহে অফিস গ্রহণ করেছে, বলেছে যে এটি ক্রসবো মালিকানার উপর নিয়ন্ত্রণ কঠোর করা উচিত কিনা তা নিয়ে সম্প্রতি চালু হওয়া পর্যালোচনার ফলাফলগুলি “দ্রুতভাবে বিবেচনা করবে”।

নিরাপত্তা মন্ত্রী ড্যান জার্ভিস বলেছেন, স্বরাষ্ট্র সচিব ইয়েভেট কুপার “গতকাল যা ঘটেছে – বিধ্বংসী ঘটনাগুলি – স্পষ্টভাবে এবং খুব সতর্কতার সাথে দেখবেন – এবং তিনি অদূর ভবিষ্যতে একটি মতামত দেবেন”।

সাম্প্রতিক বছরগুলোতে বেশ কয়েকটি হাই-প্রোফাইল অপরাধে অস্ত্রটি ব্যবহার করা হয়েছে। 2021 সালের ডিসেম্বরে, রানি দ্বিতীয় এলিজাবেথকে হত্যা করার জন্য একটি AI চ্যাটবট দ্বারা উত্সাহিত হওয়ার পরে একটি লোড ক্রসবো বহনকারী সন্দেহভাজন আক্রমণকারী উইন্ডসর ক্যাসেলে প্রবেশ করেছিল। যশবন্ত সিং চেইল রাষ্ট্রদ্রোহের একটি অপরাধে দোষী সাব্যস্ত হন এবং তাকে নয় বছরের কারাদণ্ড দেওয়া হয়।

zdroj

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts