Shopping cart

Magazines cover a wide array subjects, including but not limited to fashion, lifestyle, health, politics, business, Entertainment, sports, science,

  • Home
  • জাতীয়
  • রিয়াল মাদ্রিদ, লিভারপুল এবং বায়ার্ন ফরাসি আন্তর্জাতিকের জন্য ‘প্রশংসনীয়’ গন্তব্য
জাতীয়

রিয়াল মাদ্রিদ, লিভারপুল এবং বায়ার্ন ফরাসি আন্তর্জাতিকের জন্য ‘প্রশংসনীয়’ গন্তব্য

রিয়াল মাদ্রিদ, লিভারপুল এবং বায়ার্ন ফরাসি আন্তর্জাতিকের জন্য ‘প্রশংসনীয়’ গন্তব্য
Email :1

রিয়াল মাদ্রিদ, লিভারপুল এবং বায়ার্ন মিউনিখ তিনটি বিদেশী ক্লাব ফ্রি এজেন্ট আদ্রিয়েন রাবিওটকে চুক্তিবদ্ধ করার জন্য লড়াই করছে।

রিয়াল মাদ্রিদ, লিভারপুল e বায়ার্ন মুনচেন যে তিনটি বিদেশী ক্লাবের স্বাক্ষরের জন্য লড়ছে বলে ধারণা করা হচ্ছে আদ্রিয়ান রাবিওট.

29 বছর বয়সী এই মিডফিল্ডার এখন সেরি এ জায়ান্টদের সাথে চুক্তির পর একজন ফ্রি এজেন্ট জুভেন্টাস 30 জুন মেয়াদ শেষ হয়েছে।

রাবিওট ক্লাবে পাঁচ বছরে জুভের হয়ে 212টি প্রতিযোগিতায় অংশ নিয়েছেন, 22টি গোল করেছেন, 14টি সহায়তা প্রদান করেছেন এবং 2019-20 সেরি এ শিরোপা সহ চারটি ট্রফি জিতেছেন।

ফ্রান্স আন্তর্জাতিক গত মাসে ঘোষণা করেছিল যে তিনি ক্লাবে তার ভবিষ্যত সম্পর্কে “এখনও কোন সিদ্ধান্ত নেননি” এবং ইউরো 2024 এ ফ্রান্সের প্রতিনিধিত্ব করার দিকে মনোনিবেশ করেছিলেন।

লেস ব্লেউস সেমিফাইনালে স্পেনের কাছে পরাজিত হয় এবং রাবিওটের ভবিষ্যত নিয়ে জল্পনা আরও তীব্র হয়।

© ইমাগো

রাবিওটের কি জুভেতে থাকার বা মিলানে যোগদানের সম্ভাবনা নেই?

অনুসারে স্থানান্তর বাজারজুভেন্টাসে রাবিওটের অবশিষ্ট থাকার এবং একটি নতুন চুক্তিতে স্বাক্ষর করার সম্ভাবনা উড়িয়ে দেওয়া যায় না, তবে তুরিন জায়ান্টদের দুই বছরের চুক্তিতে তাদের মজুরি প্রস্তাব প্রতি বছর €7m থেকে 8m-এর মধ্যে বাড়ানোর কোনো ইচ্ছা নেই।

এটা বিশ্বাস করা হয় যে জুভ রাবিওটের পুনর্নবীকরণকে অগ্রাধিকার দিচ্ছে না কারণ তারা গ্রীষ্মকালীন ট্রান্সফার উইন্ডোর শুরুতে দুই মিডফিল্ডারকে চুক্তিবদ্ধ করেছে। ডগলাস লুইজ e কুইফ্রেন থুরাম যথাক্রমে অ্যাস্টন ভিলা এবং নিসের।

Rabiot ইতালি থাকার বিবেচনা করতে পারে, সঙ্গে এসি মিলান বলেছেন মিডফিল্ডারের এজেন্ট এবং তার মায়ের সাথে তার ‘বেশ কিছু বৈঠক’ হয়েছে ভেরোনিক রাবিওট সান সিরোতে একটি সম্ভাব্য স্থানান্তরের বিষয়ে তার আগ্রহের পরিমাপ করতে।

যাইহোক, পরিস্থিতি যেমন দাঁড়ায়, সমস্যাগুলি খেলোয়াড়ের বেতন এবং কমিশনের দাবির সাথে থাকে এবং এটি বিশ্বাস করা হয় যে মিলান এখন মোনাকোতে স্বাক্ষর করার দিকে মনোনিবেশ করেছে। ইউসুফ ফোফানা.

© রয়টার্স

তিনটি ইউরোপীয় জায়ান্ট কি Rabiot এর জন্য প্রতিদ্বন্দ্বিতা করবে?

Rabiot এর পরিবর্তে বিদেশে নিজেকে পরীক্ষা করতে পারে, সঙ্গে স্থানান্তর বাজার রিয়াল মাদ্রিদ, লিভারপুল এবং বায়ার্ন মিউনিখ ফরাসিদের জন্য “প্রশংসনীয়” গন্তব্য।

রিয়াল মাদ্রিদে ইতিমধ্যেই রয়েছে ফরাসি জুটি অরেলিয়ান চৌমেনি e এডওয়ার্ড ক্যামাভিঙ্গা তাদের বইয়ে, তারা অবসরের পর নতুন সেন্ট্রাল মিডফিল্ডারের জন্য বাজারে আসবে বলে জানা যায় টনি ক্রুস.

লিভারপুল, পালাক্রমে, কোচের নির্দেশে একটি নতুন যুগ শুরু করে আর্নে ক্যাসেল এবং এর প্রস্থানের পর এই গ্রীষ্মে কমপক্ষে একজন নতুন মিডফিল্ডার নিয়োগ করবে বলে আশা করা হচ্ছে থিয়াগো আলকানতারা যিনি, ক্রুসের মতো, তার বুট ঝুলানোর সিদ্ধান্ত নিয়েছিলেন।

বায়ার্নের জন্য, তারা তাদের প্রধান লক্ষ্যে স্বাক্ষর করার ঘোষণা দিয়েছে জোয়াও পালহিনহা ফুলহ্যাম থেকে, তবে চাহিদা থাকলে তারা অন্য মিডফিল্ডারকে সই করতে পারে জোশুয়া কিমিচ নতুন চারণভূমি খোঁজার সিদ্ধান্ত নেয়।

উভয় ম্যানচেস্টার ইউনাইটেড e টটেনহ্যাম হটস্পার Rabiot-এর প্রতি আগ্রহের জন্যও কৃতিত্ব দেওয়া হয়েছে, কিন্তু মিডফিল্ডারকে এই মুহূর্তে উভয় ক্লাবের জন্য শীর্ষ লক্ষ্য হিসাবে বিবেচনা করা হয় না।

ID:547955:1false2false3false:QQ:: ডাটাবেস ডেস্কটপ থেকে:LenBod:collect5989:

zdroj

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts