Shopping cart

Magazines cover a wide array subjects, including but not limited to fashion, lifestyle, health, politics, business, Entertainment, sports, science,

  • Home
  • জাতীয়
  • সুপার লিগ: ইউএসটি প্রত্যাবর্তন জয়ে সোকস্কসার্জেনকে রক্ষা করেছে
জাতীয়

সুপার লিগ: ইউএসটি প্রত্যাবর্তন জয়ে সোকস্কসার্জেনকে রক্ষা করেছে

সুপার লিগ: ইউএসটি প্রত্যাবর্তন জয়ে সোকস্কসার্জেনকে রক্ষা করেছে
Email :4

ইউএসটি টাইগ্রেসের বিপরীতে টিম Soccsksargen no Shakey’s Super League (SSL) জাতীয় আমন্ত্রণপত্র।

ম্যানিলা, ফিলিপাইন – সান্তো টমাস বিশ্ববিদ্যালয় টিম সকস্কসারজেনের উপর তার ক্ষোভ প্রকাশ করেছে, 25-17, 25-18, 28-30, 25-14 জিতে শেকি’স গ্রুপ বি 2024 সুপার লিগে (SSL) কোয়ার্টার ফাইনালে ওঠার আশা বাঁচিয়ে রেখেছে ) Ninoy Aquino স্টেডিয়ামে বৃহস্পতিবার জাতীয় আমন্ত্রণপত্র।

টাইগ্রেসরা 24 ঘন্টারও কম সময় আগে বাটাঙ্গাস বিশ্ববিদ্যালয়ের কাছে 16-25, 26-28, 25-17, 25-17, 16-18 হারে ফিরেছিল, আবার নবাগত মার্গা আল্টিয়ার উপর বাজি ধরা, যিনি টানা দ্বিতীয় খেলায় 17 পয়েন্ট অর্জন করেছিলেন।

পড়ুন: UAAP ফাইনালিস্ট NU এবং UST সুপার লিগে বিপরীত শুরু করে

আলটিয়া, যার 17-পয়েন্টের অভিষেক বৃথা ছিল, হাঁটুর চোট থাকা সত্ত্বেও খেলেছে এবং 11টি হিট, পাঁচটি মারাত্মক ব্লক এবং টাইগ্রেসদের জন্য একটি টেক্কা দিয়েছে, যারা ডেটডেট পেপিটো, অ্যাঙ্গে পোয়োস, ক্যাসি কারবালো, রেগ জুরাডো এবং জোনা পের্ডিডো ছাড়াই ছিলেন।

আমাদের এখনও অনেক উন্নতি করতে হবে, বিশেষ করে আমাদের যোগাযোগ। একটি নতুন দল হিসেবে, এটা আমাদের সবার জন্য খুবই কঠিন কারণ আমরা বিভিন্ন স্কুল এবং অঞ্চল থেকে এসেছি। আমরা মাত্র পাঁচজন ইউএসটি মহিলা ভলিবল দলে আছি, তাই একসাথে আসা খুবই কঠিন,” বলেছেন আলটিয়া,

“তবে আমরা এটি কাজ করার উপায় খুঁজে বের করছি, এবং আমি আশা করি এটি সেভাবেই থাকবে।”

পড়ুন: বর্তমান চ্যাম্পিয়ন লা সল্লে ইনজুরির কারণে সুপারলিগা থেকে প্রত্যাহার করে নিয়েছে

অ্যাবিগেল সিনসনও 13 পয়েন্ট নিয়ে এগিয়েছে কারণ তার টেক্কা কোয়ার্টারে ইউএসটিকে 21-12 ব্যবধানে এগিয়ে দিয়েছে এবং আর পিছনে ফিরে তাকাতে হয়নি। Kaizah Huyno UAAP রানার-আপের জন্য 11 মার্কারের সাথে শেষ করতে চারটি টেল ছুড়েছেন, যিনি গত বছরের জাতীয় আমন্ত্রণে ব্রোঞ্জ জিতেছিলেন।

সাউদার্ন মিন্দানাওয়ের একটি দল, টিম সোকস্কসারগেন, জেনেল ম্যাগনোস থেকে 16 পয়েন্ট পেয়েছে, যেখানে ত্রেশা পারং এবং শেন্ডি অ্যাসেবো যথাক্রমে সাত এবং ছয় পয়েন্ট পেয়েছে।

পবিত্র। বেনিলদে লেট্রান থেকে পালিয়ে যায়

NCAA ফাইনালের পুনঃম্যাচে, কলেজ অফ সেন্ট বেনিল্ডে উইওয়ে এস্টোকের 26-পয়েন্ট আউটবার্স্টের উপর ভিত্তি করে লেট্রানকে 25-18, 20-25, 27-25, 20-25, 15-13 এ পাঁচ সেটে পরাজিত করে।

লেডি ব্লেজাররা, যারা গেইল প্যাসকুয়াল এবং ক্লোন মন্ডোনিডো ছাড়াই একটি নতুন যুগের সূচনা করেছিল, তাদের গ্রুপ ডি অভিযান শুরু করেছিল তাদের NCAA প্রতিদ্বন্দ্বীদের বিরুদ্ধে একটি সংকীর্ণ জয় দিয়ে, যারা তাদের গ্রুপে 1-1 রেকর্ডে পড়েছিল।

সেন্ট বেনিলডে শুক্রবার বিকেল ৪টায় ইউনিভার্সিটি অফ সান কার্লোসের (০-১) বিপক্ষে কোয়ার্টার ফাইনালে জায়গা নিশ্চিত করার চেষ্টা করে।

এদিকে, ইউনিভার্সিটি অফ সাউদার্ন ফিলিপাইন ফাউন্ডেশন এনসিএএ সিজন 99 তৃতীয় বাছাই লাইসিয়ামকে 25-19, 17-25, 25-23, 25-19 গ্রুপ সি-তে স্তব্ধ করে দিয়েছে।

রেসেল পেদ্রোজা ফার ইস্টার্ন ইউনিভার্সিটির কাছে 13-25, 15-25, 17-25 পরাজয় থেকে পুনরুদ্ধার করতে এবং 1-1 স্কোরলাইনের সাথে গ্রুপ পর্বে 15 পয়েন্ট নিয়ে ডিফেন্ডিং CESAFI চ্যাম্পিয়নদের নেতৃত্ব দেন।

লেডি প্যান্থার্স যদি শুক্রবার সকাল ৯টায় লেডি পাইরেটসকে হারায় তবে লেডি প্যান্থার্স কোয়ার্টার ফাইনালে জায়গা পাবে।

জেনেথ পেরোলিনো 14 পয়েন্ট নিয়ে ছয়টি ব্লক তৈরি করার পর এবং জেভিয়ার ইউনিভার্সিটি 25-12, 25-21, 25-18 এ পরাজিত করার পরে এন্ডারুন কলেজগুলি একটি কঠিন উদ্বোধনী গ্রুপ এ থেকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের কাছে হেরেছে৷


আপনার স্বাক্ষর সংরক্ষণ করতে অক্ষম. আবার চেষ্টা কর।


আপনার সদস্যতা সফল হয়েছে.

এরিকা ডেলোরিয়াও এন্ডারুনের হয়ে 14 পয়েন্ট নিয়ে দাঁড়িয়েছিলেন, চারটি টেক্কা দিয়ে হাইলাইট করেছেন, যেখানে শেন কারমোনা তাদের গ্রুপের 1-1 রেকর্ড উন্নত করতে 10 পয়েন্ট অবদান রেখেছেন।

zdroj

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts