Shopping cart

Magazines cover a wide array subjects, including but not limited to fashion, lifestyle, health, politics, business, Entertainment, sports, science,

  • Home
  • আন্তর্জাতিক
  • সেভরানের ডাবল খুনের সন্দেহভাজন ব্যক্তি আত্মহত্যা করে মারা যায়
আন্তর্জাতিক

সেভরানের ডাবল খুনের সন্দেহভাজন ব্যক্তি আত্মহত্যা করে মারা যায়

সেভরানের ডাবল খুনের সন্দেহভাজন ব্যক্তি আত্মহত্যা করে মারা যায়
Email :1

সেভরানে 5 মে পাবলিক হাইওয়েতে ত্রিশ বছর বয়সী দুই ব্যক্তিকে মৃত্যুদণ্ড দেওয়ার জন্য সন্দেহভাজন ব্যক্তিটির কখনই বিচার হবে না। বুধবার থেকে বৃহস্পতিবার রাতে মোহাম্মদ বি মারা যান। সম্ভবত সে আত্মহত্যা করেছে।

49 বছর বয়সী, তিনি “হত্যার” জন্য প্যারিসের 14 তম অ্যারোন্ডিসমেন্টে 19 মে থেকে সান্তে কারাগারে বন্দী ছিলেন। একটি সূত্রের মতে, তিনি হার্টে ব্যথার অভিযোগ করেছিলেন এবং রাতে কোচিন হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছিল। তখন সে জানালা দিয়ে নিজেকে শূন্যে ফেলে দিতে বাধ্য করত। তার আঘাত থেকে বাঁচতে পারেননি তিনি। প্যারিসের প্রসিকিউটর অফিস তার মৃত্যুর সঠিক কারণ নির্ধারণের জন্য একটি তদন্ত শুরু করেছে।

মোহাম্মদ বি.কে 16 মে ববিগনি থেকে গ্রেফতার করা হয়। রবিবার সন্ধ্যা 6:30 টায় সেভরানের নীচের শহরে Alle des Perce-Neige-তে অবস্থিত একটি শিশুদের খেলার জায়গা থেকে পাথর নিক্ষেপ করে রাস্তায় 31 এবং 35 বছর বয়সী দুই ব্যক্তিকে হত্যা করার অভিযোগ আনা হয়েছিল তার বিরুদ্ধে। সাইটে ষোলটি 9 মিমি ক্যালিবার কার্টিজের কেস পাওয়া গেছে। নিহতরা মাদক ব্যবসার জন্য পুলিশের কাছে পরিচিত ছিল।

একই শহরে সংঘটিত আরেকটি হত্যার পরের দিন, এই মর্মান্তিক ঘটনাটি আশেপাশের বাসিন্দাদের হতবাক করেছে। ববিগনি প্রসিকিউটর বিষয়টি প্যারিস জুডিশিয়াল পুলিশের অপরাধী ব্রিগেডের কাছে উল্লেখ করেছিলেন।

পুলিশ ও বিচার ব্যবস্থার কাছে পরিচিত ছিলেন মোহাম্মদ বি. 2007 সালে, তাকে প্রথম দৃষ্টান্তে রাবাহ মেসাউদির ড্র্যান্সিতে হত্যার জন্য দোষী সাব্যস্ত করা হয়েছিল, তখন তার 29 বছর বয়সী তার সাবেক মাদক পাচারকারী সহযোগীদের একজন। তার আইনজীবী মি ডেনিস গিরাউড স্মরণ করেন, তিনি সর্বদা সত্যগুলি অস্বীকার করেছিলেন এবং আপীলে খালাস পেয়েছিলেন।

zdroj

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts