Shopping cart

Magazines cover a wide array subjects, including but not limited to fashion, lifestyle, health, politics, business, Entertainment, sports, science,

  • Home
  • জাতীয়
  • সেরা অ্যাপল প্রাইম ডে ডিল: এয়ারপডস, অ্যাপল ওয়াচ এবং আরও অনেক কিছু সংরক্ষণ করার জন্য অপেক্ষা করবেন না
জাতীয়

সেরা অ্যাপল প্রাইম ডে ডিল: এয়ারপডস, অ্যাপল ওয়াচ এবং আরও অনেক কিছু সংরক্ষণ করার জন্য অপেক্ষা করবেন না

সেরা অ্যাপল প্রাইম ডে ডিল: এয়ারপডস, অ্যাপল ওয়াচ এবং আরও অনেক কিছু সংরক্ষণ করার জন্য অপেক্ষা করবেন না
Email :1

এটা অফিসিয়াল। অ্যামাজন প্রাইম ডে 2024 16 এবং 17 জুলাই নির্ধারিত হয়েছে৷ যাইহোক, প্রচুর প্রাইম ডে ডিল ইতিমধ্যেই পপ আপ হতে শুরু করেছে, যার অর্থ প্রযুক্তি থেকে ভ্যাকুয়াম ক্লিনার থেকে জিম সরঞ্জাম এবং এর মধ্যে সমস্ত কিছুর উপর ছাড় রয়েছে।

এই গল্পের অংশ আমাজন প্রাইম ডেআপনার যা জানা দরকার এবং কীভাবে সেরা ডিলগুলি খুঁজে পাওয়া যায় তার সমস্ত কিছু সহ CNET এর গাইড।

এই মুহুর্তে, AirPods, MacBooks, iPads এবং আরও অনেক কিছু সহ Apple-এর সবচেয়ে বড় এবং সবচেয়ে বেশি বিক্রিত কিছু পণ্যের জন্য বিশেষ মূল্য উপলব্ধ রয়েছে৷ সমস্যাটি? আমরা আশা করি না যে এই ডিলগুলির কোনওটিই দীর্ঘস্থায়ী হবে এবং অ্যামাজনের কতগুলি ইউনিট স্টক রয়েছে তা না জানার অতিরিক্ত মজাও রয়েছে। আপনি যদি এই ডিলগুলির মধ্যে একটি স্কোর করতে চান, আমরা আপনাকে মিস না করার জন্য যত তাড়াতাড়ি সম্ভব এই অর্ডারগুলি দেওয়ার পরামর্শ দিই৷

হেডফোন এবং ল্যাপটপের সেরা প্রাইম ডে ডিলগুলির জন্য আমাদের বাছাইগুলি পরীক্ষা করে দেখতে ভুলবেন না যদি আপনি এখানে আপনার নজর কাড়ে এমন কিছু দেখতে না পান তবে আরও দুর্দান্ত দর কষাকষি খুঁজে পেতে পারেন৷

এই মুহূর্তে Apple পণ্যের সেরা প্রাইম ডে ডিল

এখানে অ্যাপলের সেরা ডিলগুলি সম্পর্কে আপনার জানা দরকার:

সপ্তাহ বাড়ার সাথে সাথে আমরা দামগুলি আপডেট করতে থাকব, তবে এই দামগুলির মধ্যে কিছুকে হারানো কঠিন হবে৷ উপরে হাইলাইট করা আইটেমগুলি সহ Apple-এর সমস্ত বিক্রয়কে এখানে ঘনিষ্ঠভাবে দেখুন।

অ্যাপল এয়ারপডস ডিল

আপনার কাছে একটি আইফোন, আইপ্যাড, বা ম্যাকবুক – বা এমনকি তিনটিই – এয়ারপডগুলি আপনি কিনতে পারেন এমন কিছু সেরা হেডফোন। তারা শুধুমাত্র দুর্দান্ত অডিও গুণমান এবং সক্রিয় নয়েজ বাতিলকরণ এবং স্বচ্ছতা মোডের মতো দুর্দান্ত বৈশিষ্ট্যগুলি নিয়ে গর্ব করে না, তবে তারা অ্যাপল ব্যবহারকারীদের জন্য সবচেয়ে সুবিধাজনক ব্লুটুথ হেডফোনও। আপনাকে যা করতে হবে তা হল সেগুলিকে আপনার কানে লাগান এবং আপনি যে ডিভাইসটির সাথে সংযোগ করতে চান সেটি ব্যবহার করা শুরু করুন৷ হেডফোন অবিলম্বে সংযোগ করা উচিত, প্রায় জাদুর মত.

অ্যাপল/সিএনইটি

Apple-এর পরবর্তী প্রজন্মের AirPods Pro একটি USB-C চার্জিং কেস, উন্নত সক্রিয় শব্দ বাতিল প্রযুক্তি এবং আরও অনেক কিছু সহ আসে৷ অ্যাপল আজ বিক্রি করে এমন সেরা ওয়্যারলেস হেডফোনগুলি থেকে ব্যবহারকারীরা দীর্ঘ ব্যাটারি জীবন এবং আরও অনেক কিছু আশা করতে পারেন। তারা এই মুহূর্তে একটি মোটা $50 ছাড়ে উপলব্ধ।

অ্যাপল আইপ্যাড ডিল

অ্যাপল/সিএনইটি

M4 iPad Pro হল অ্যাপলের তৈরি সবচেয়ে শক্তিশালী ট্যাবলেট, এবং এই 13-ইঞ্চি মডেলটি কোম্পানির পাঠানো সবচেয়ে পাতলা ডিভাইস। এটি একটি অত্যাশ্চর্য OLED ডিসপ্লে এবং ফেস আইডি সমর্থন, সারাদিনের ব্যাটারি লাইফ, সুপার-ফাস্ট ওয়াই-ফাই এবং আরও অনেক কিছু সহ আসে৷

সাম্প্রতিক বছরগুলিতে আইপ্যাড অনেক বেড়েছে এবং এখন আপনি নেটফ্লিক্স দেখেন এমন একটি স্ক্রিনের চেয়ে অনেক বেশি। এটি অনেক লোকের জন্য একটি প্রকৃত ল্যাপটপ প্রতিস্থাপন। আপনি এখন একটি আইপ্যাড এয়ার, আইপ্যাড মিনি, বা স্ট্যান্ডার্ড আইপ্যাড ডিসকাউন্টে কিনতে পারেন, তাই আপনার প্রয়োজন অনুসারে সবচেয়ে উপযুক্ত একটি বেছে নিন।

অ্যাপল ম্যাকবুক অফার

অ্যাপল/সিএনইটি

একটি অত্যাশ্চর্য 14-ইঞ্চি লিকুইড রেটিনা এক্সডিআর ডিসপ্লে এবং উজ্জ্বলভাবে দ্রুত এম3 প্রো চিপ সহ, এই ম্যাকবুক প্রো আপনি এটিতে নিক্ষেপ করতে পারেন এমন কিছু পরিচালনা করতে পারে। এটি 18GB RAM এবং একটি দ্রুত 512GB SSD সহ আসে। এই মুহূর্তে আপনি এটিতে একটি সম্পূর্ণ $300 সঞ্চয় করতে পারেন।

আপনি যদি কাজ বা স্কুলের জন্য একটি নতুন ল্যাপটপ খুঁজছেন, তবে Apple ল্যাপটপে কিছু ভাল প্রাইম ডে সেভিংস পাওয়া যায়। এটি একটি ম্যাকবুক এয়ার বা একটি ম্যাকবুক প্রো হোক না কেন, আপনি ছাড়ে একটি দ্রুত, বহনযোগ্য মেশিন পাবেন — শুধু ক্লিক করতে ভুলবেন না পর্দায় কুপন যে 14-ইঞ্চি ম্যাকবুক প্রো M3 সেরা দাম পেতে.

অ্যাপল আনুষঙ্গিক ডিল

অ্যাপল/সিএনইটি

আপনি যদি ঘন ঘন আপনার চাবি হারিয়ে ফেলেন বা আপনার মানিব্যাগ কোথায় গেছে তা কখনও মনে করতে না পারলে, একটি ব্লুটুথ আইটেম ট্র্যাকার একটি বাস্তব জীবন রক্ষাকারী হতে পারে। অ্যাপল এয়ারট্যাগটি সেখানকার সেরাদের মধ্যে রয়েছে এবং এখন আপনি সীমিত সময়ের জন্য মাত্র $75 এর মধ্যে চারটি পেতে পারেন।

অ্যাপল আনুষাঙ্গিক সবসময় বাজারে সবচেয়ে সস্তা হয় না, কিন্তু তারা সেরা কিছু হতে পারে. অ্যাপলের ট্র্যাকপ্যাড এবং কীবোর্ডের অনুরাগীদের অবশ্যই নীচের দিকে নজর দেওয়া উচিত, যখন অ্যাপল স্টুডিও ডিসপ্লে এখনই $100 ছাড়ের সাথে বিবেচনা করার মতো।

zdroj

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts