Shopping cart

Magazines cover a wide array subjects, including but not limited to fashion, lifestyle, health, politics, business, Entertainment, sports, science,

  • Home
  • জাতীয়
  • সেরা গৃহযুদ্ধের দৃশ্যটি একজন অভিনেতাকে আধা ঘন্টা ধরে কাঁদিয়েছিল
জাতীয়

সেরা গৃহযুদ্ধের দৃশ্যটি একজন অভিনেতাকে আধা ঘন্টা ধরে কাঁদিয়েছিল

সেরা গৃহযুদ্ধের দৃশ্যটি একজন অভিনেতাকে আধা ঘন্টা ধরে কাঁদিয়েছিল
Email :4

প্রশ্নবিদ্ধ দৃশ্যে, রকি ফটোসাংবাদিক জেসি (কাইলি স্প্যানি) এবং বোহাই (ইভান লাই) নামে একজন বিদেশী সংবাদদাতা প্লেমন্সের চরিত্র এবং অন্য একজন সৈনিক, যারা একটি গণকবরে মৃতদেহ ফেলে দেওয়ার প্রক্রিয়ায় রয়েছে। রয়টার্সের একজন সাংবাদিক জোয়েল, ওয়াগনার মৌরা অভিনয় করেছেন, অভিজ্ঞ ফটোসাংবাদিক লি (কার্স্টেন ডানস্ট), যিনি জেসির সাথে ভ্রমণ করছিলেন এবং টনি (নেলসন লি), হংকংয়ের একজন সাংবাদিক যিনি জোয়েলের বন্ধু, উপস্থিত হন এবং পরিস্থিতি উপশম করার চেষ্টা করেন। . জোয়েল (ভুলভাবে) ধরে নেয় যে তারা যদি সৈন্যদেরকে বলে যে তারা সাংবাদিক, সৈন্যরা তাদের ছেড়ে দেবে। পরিবর্তে, প্লেমন্সের চরিত্র সাংবাদিকদের এমনভাবে জিজ্ঞাসাবাদ করে যা অদ্ভুতভাবে মজাদার। e অবিশ্বাস্যভাবে ভয়ঙ্কর। তিনি বোহাই এবং টনিকে মেরে ফেলেন, এবং এটি বেশ স্পষ্ট যে তিনি দলের বাকি সদস্যদেরও হত্যা করতে চলেছেন। ভাগ্যক্রমে, জোয়েল, লি এবং জেসির সহকর্মী, রিপোর্টার স্যামি (স্টিফেন ম্যাককিনলে হেন্ডারসন), গ্যাংয়ের ভ্যানে আসে এবং প্লেমন্সের চরিত্রের উপর দিয়ে দৌড় দেয়।

এটি একটি সত্যিকারের ভীতিকর দৃশ্য, মুহূর্তের উত্তেজনা এবং প্লেমনসের ফিল্ম-চুরির পারফরম্যান্স উভয়ের দ্বারা উচ্চতর। প্লেমন্সের এই একমাত্র দৃশ্য, এবং তার খুব কম স্ক্রীন টাইম আছে, এবং তবুও সে যা করে তা বৈদ্যুতিক (এবং খুব, খুব ভীতিকর)। “সিভিল ওয়ার” এখন 4K UHD, ব্লু-রে, ডিভিডি এবং ডিজিটালে রয়েছে এবং ফিজিক্যাল ডিস্ক রিলিজে “টর্ন অ্যাসুন্ডার: ওয়াজিং অ্যালেক্স গারল্যান্ডস সিভিল ওয়ার” শিরোনামের একটি ছয় অংশের ডকুমেন্টারি রয়েছে। ডকুমেন্টারির জন্য সাক্ষাত্কার নেওয়ার সময়, ওয়াগনার মউরা দৃশ্যটি তাকে কতটা আবেগময় স্তরে আঘাত করেছিল সে সম্পর্কে কথা বলেছেন।

ফুয়েন্তে

zdroj

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts