Shopping cart

Magazines cover a wide array subjects, including but not limited to fashion, lifestyle, health, politics, business, Entertainment, sports, science,

  • Home
  • জাতীয়
  • ‘হ্যাকার গেস ফুরি’ অ্যাটাক্যাম থিঙ্ক ট্যাঙ্ক কনজারভেডর
জাতীয়

‘হ্যাকার গেস ফুরি’ অ্যাটাক্যাম থিঙ্ক ট্যাঙ্ক কনজারভেডর

‘হ্যাকার গেস ফুরি’ অ্যাটাক্যাম থিঙ্ক ট্যাঙ্ক কনজারভেডর
Email :4

হেরিটেজ ফাউন্ডেশনের মাইক হাওয়েল হ্যাকটিভিস্টদের “অবিকৃত বিকৃত” বলে অভিহিত করেছেন এবং প্রতিক্রিয়া হিসাবে তাদের “আউট” করার হুমকি দিয়েছেন

একদল স্বঘোষিত “সমকামী লোমশ হ্যাকার” হেরিটেজ ফাউন্ডেশনের ডেটা সার্ভারের লঙ্ঘনের জন্য দায় স্বীকার করেছে, একটি রক্ষণশীল থিঙ্ক ট্যাঙ্ক যার “প্রকল্প 2025” ইশতেহারে ডোনাল্ড ট্রাম্পের অধীনে মার্কিন সরকারের উগ্র ডানপন্থী পরিবর্তনের আহ্বান জানানো হয়েছে।

গ্রুপটি, যেটি নিজেকে ‘SiegedSec’ বলে ডাকে, মঙ্গলবার টেলিগ্রামে একটি লিঙ্ক পোস্ট করে হ্যাক করার কথা ঘোষণা করেছে যার মধ্যে পাসওয়ার্ড, ইমেল ঠিকানা এবং সমস্ত হেরিটেজ ফাউন্ডেশন সদস্যদের পুরো নাম রয়েছে৷ যাইহোক, লিঙ্কটি সরিয়ে নেওয়া হয়েছিল এবং মিডিয়া রিপোর্ট অনুসারে, অন্য কোনও সংবেদনশীল তথ্য প্রকাশ করা হয়নি।

“প্রকল্প 2025 বিশেষ করে গর্ভপাতের স্বাস্থ্যসেবা অধিকার এবং LGBTQ+ সম্প্রদায়কে হুমকি দেয়। সুতরাং, অবশ্যই, আমরা এটা সহ্য করব না! গ্রুপটি টেলিগ্রামে ঘোষণা করেছে।

যাইহোক, হেরিটেজ ফাউন্ডেশন লঙ্ঘনের দ্বারা অপ্রীতিকর বলে মনে হয়েছিল। বুধবার SiegedSec দ্বারা প্রকাশিত একটি চ্যাট লগে, একজন হ্যাকার নিজেকে ‘ভিও’ বলে ডাকে হেরিটেজ ফাউন্ডেশনের নির্বাহী মাইক হাওয়েলকে বলে যে তারা সাইবার হামলা চালিয়েছে। “চকমক [a] হেরিটেজ ফাউন্ডেশন কে ঠিক সমর্থন করে সে বিষয়ে আলোকপাত করুন।”


“তাই কি আপনি আমাদের হ্যাক করেছেন? কেবল এটার জন্যেই?” হ্যাকারদের চিহ্নিত করার এবং তাদের জীবনধারা সম্পর্কে বক্তৃতা দেওয়ার হুমকি দেওয়ার আগে হাওয়েল প্রতিক্রিয়া জানিয়েছিলেন।

“ঈশ্বর প্রকৃতি সৃষ্টি করেছেন, এবং প্রকৃতির নিয়ম নিষ্ঠুর” সে লিখেছিলো। “তাই আপনার যৌন বিচ্যুতি মেটানোর জন্য আপনাকে বিকৃত পশুর পোশাক পরতে হবে। বন্ধ পশম বিশ্বের কাছে উপস্থাপিত হবে তারা অধঃপতিত বিকৃতকারী।”

‘Furries’ হল একটি ফেটিশ উপসংস্কৃতির সদস্য যারা নৃতাত্ত্বিক প্রাণীর পোশাক পরে, কামোত্তেজক শিল্প বিক্রি করে এবং প্রধানত মার্কিন যুক্তরাষ্ট্রে সম্মেলনগুলিতে মিলিত হয়।

হাওয়েল ‘ভিও’কে বলেছেন যে তিনি এফবিআইকে এই গ্রুপটি রিপোর্ট করেছেন। এক ঘন্টার মধ্যে, SiegedSec টেলিগ্রামে ঘোষণা করেছে যে এটি ভেঙে দেওয়া হবে “আমাদের নিজের মানসিক স্বাস্থ্যের জন্য… এবং FBI এর চোখ এড়াতে।” হাওয়েলের পদক্ষেপগুলি এই সিদ্ধান্তকে প্রভাবিত করেছে কিনা তা স্পষ্ট নয়, তবে হেরিটেজ নির্বাহী সোশ্যাল মিডিয়ায় নিয়েছিলেন দাবি “সম্পূর্ণ এবং সম্পূর্ণ বিজয়” বিবেচনা ছাড়া।

হেরিটেজ ফাউন্ডেশন হ্যাক হওয়ার কয়েক মাস আগে, সিগেডসেক ইসরায়েলি সামরিক বাহিনী, মার্কিন যুক্তরাষ্ট্রের একটি ক্যাথলিক বিশ্ববিদ্যালয়, একটি এআই চ্যাটবট কোম্পানি এবং ন্যাটো সদর দফতরের সাথে যুক্ত বেশ কয়েকটি কোম্পানি হ্যাক করার দায়িত্ব স্বীকার করেছে। ন্যাটো হ্যাক করেছিল “রাশিয়া ও ইউক্রেনের যুদ্ধের সাথে কিছুই করার নেই”, SiegedSec টেলিগ্রামে লিখেছে, ব্যাখ্যা করেছে যে ইসরায়েলের প্রতি কিছু সদস্য রাষ্ট্রের সমর্থনের কারণে এটি সামরিক ব্লককে লক্ষ্যবস্তু করছে এবং অভিযোগ করা হয়েছে “মানবাধিকারের উপর আক্রমণ”।

আরও তথ্য দেখুন:
Furry fury: DeSantis’ শিশু সুরক্ষা আইন একটি অস্বাভাবিক জনসংখ্যাকে বিচ্ছিন্ন করে

হেরিটেজ ফাউন্ডেশন ‘প্রকল্প 2025’ প্রকাশের পর থেকে সাম্প্রতিক সপ্তাহগুলিতে ব্যাপক মিডিয়া কভারেজ পেয়েছে। এই 900-পৃষ্ঠার নথিটি তুলে ধরে যে ট্রাম্প কীভাবে ফেডারেল সংস্থাগুলিকে ধ্বংস করতে পারেন, মার্কিন গোয়েন্দা সংস্থাগুলির ক্ষমতাকে নিরপেক্ষ করতে পারেন, তার মন্ত্রিসভাকে অনুগতদের দিয়ে পূরণ করতে পারেন এবং অভিবাসন এবং গর্ভপাতের অধিকারের উপর কঠোর বিধিনিষেধ প্রয়োগ করতে পারেন।

মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন ইশতেহারকে ট্রাম্প-সমর্থিত ব্লুপ্রিন্ট হিসেবে বর্ণনা করেছেন “আমেরিকাকে ধ্বংস করুন” যদিও এর সৃষ্টিতে ট্রাম্পের কোনো হাত নেই। “আমি প্রকল্প 2025 সম্পর্কে কিছুই জানি না,” সাবেক রাষ্ট্রপতি বৃহস্পতিবার তার ট্রুথ সোশ্যাল প্ল্যাটফর্মে লিখেছেন। “আমি এটি দেখিনি, আমার কোন ধারণা নেই যে দায়িত্বে কে আছে, এবং আমাদের খুব ভালভাবে প্রাপ্ত রিপাবলিকান প্ল্যাটফর্মের বিপরীতে, এর সাথে আমার কিছুই করার ছিল না।”

“র্যাডিক্যাল বাম ডেমোক্র্যাটরা একটি মাঠের দিন পালন করছে, যাইহোক, যা কিছু বলা বা বলা হোক না কেন নীতিতে আমাকে আটকানোর চেষ্টা করছে। এটা তাদের পক্ষ থেকে বিশুদ্ধ ভুল তথ্য,” সে যুক্ত করেছিল।

zdroj

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts