Shopping cart

Magazines cover a wide array subjects, including but not limited to fashion, lifestyle, health, politics, business, Entertainment, sports, science,

  • Home
  • জাতীয়
  • 17 জুলাই কেউই মরতে চায় না: আপনার যা জানা উচিত তা এখানে
জাতীয়

17 জুলাই কেউই মরতে চায় না: আপনার যা জানা উচিত তা এখানে

বিডেন পাল্টা আক্রমণে “পুনরুত্থিত” এবং ট্রাম্পের অনাক্রম্যতার বিরুদ্ধে ক্ষুব্ধ
Email :3

অপেশাদার গোয়েন্দা এবং ব্লেড রানার ভক্ত: আপনার নতুন প্রিয় গেমটি শীঘ্রই এখানে আসতে পারে। 17 জুলাই মুক্তি নিয়ে আসে কেউ মরতে চায় না1930 এর নোয়ার লুক সহ একটি ভবিষ্যত গোয়েন্দা গেম যা ক্লাসিক গেম বায়োশক এবং এলএ নোয়ারের কথা মনে করে। গেমটির বিকাশকারীরা বলছেন যে তারা রেমন্ড চ্যান্ডলারের কাজ, ব্লেড রানার চলচ্চিত্র এবং এডিথ ফিঞ্চ এবং ফায়ারওয়াচের হোয়াট রিমেইনস সহ বর্ণনামূলক গেমগুলি থেকে অনুপ্রাণিত হয়েছেন।

গেম ডেভেলপাররা একটি উত্তেজনাপূর্ণ 10 মিনিটের বর্ণিত গেমপ্লে ভিডিও প্রকাশ করেছে৷ এই সপ্তাহে, যা নোয়ার স্টোরিটেলিং, টাইম-ওয়ার্পিং ডিভাইস এবং মানুষের চেতনা স্থানান্তর করার অর্থ কী তা বিশ্লেষণের মিশ্রণ সম্পর্কে আরও ভাল ধারণা দেয়।

নোবডি ওয়ান্টস টু ডাই সম্পর্কে আপনার যা জানা উচিত তা এখানে।

এটা কিসের ব্যাপারে?

2329 সালের নিউইয়র্কে, আপনি জেমস কারার চরিত্রে অভিনয় করেছেন, একজন পুলিশ গোয়েন্দা যিনি টেবিলের নীচে একটি ফ্রিল্যান্স অ্যাসাইনমেন্ট গ্রহণ করেন এবং একটি “চূড়ান্ত হত্যা” হত্যার সাথে জড়িত হন, যেখানে শিকার তার চেতনাকে একটি নতুন দেহে স্থানান্তর করতে পারেনি। . একটি প্রিভিউতে, আমরা একটি জ্বলন্ত কাঠামো থেকে ঝুলন্ত মৃতদেহের একটি আভাস দেখতে পাই, “শেষ চেরি গাছ।”

খেলোয়াড়রা এক্স-রে স্ক্যানার, একটি ইউভি স্ক্যানার এবং একটি পুনর্গঠনকারী সহ বিভিন্ন সরঞ্জাম ব্যবহার করে যা প্রমাণ সংগ্রহ করতে এবং সত্য উদঘাটনের জন্য অতীতকে পুনর্গঠন করতে পারে।

ডেভেলপারের বর্ণনায় বলা হয়েছে, “একটি কাছাকাছি মৃত্যুর অভিজ্ঞতার পর, গোয়েন্দা জেমস কারা তার বসের কাছ থেকে শুধুমাত্র একজন তরুণ পুলিশ অফিসার, সারা কাইয়ের সাহায্যে তাকে সহায়তা করার জন্য একটি গোপন মামলা নেয়।” “সময় সবকিছু প্রকাশ করে যখন তারা একজন হত্যাকারীর সন্ধানে সবকিছু ঝুঁকিপূর্ণ করে, শহরের অভিজাতদের অন্ধকার রহস্য উদঘাটন করে।”

এ পর্যন্ত প্রকাশিত ভিজ্যুয়ালগুলিতে নিষেধাজ্ঞা, রেট্রো-স্টাইলের উড়ন্ত গাড়ি, রেডিও সম্প্রচার, মদের বোতল এবং 1930-এর শৈলীর ফ্যাশন বৈশিষ্ট্যের উল্লেখ রয়েছে। গেমের জগতে, ধর্ম এবং বিশ্বাসগুলি শেষ হয়ে গেছে কারণ মানুষ শত শত বছর ধরে তাদের জীবনকে দীর্ঘায়িত করার দিকে মনোনিবেশ করেছিল। সরকার মানবদেহগুলিকে নিলাম করে যেখান থেকে চেতনাগুলি ছিঁড়ে ফেলা হয়েছে এবং বিশাল স্মৃতির ব্যাঙ্কে সংরক্ষণ করা হয়েছে।

গেমটি শুধুমাত্র একক-প্লেয়ার এবং 17ই জুলাই মুক্তি পাবে। এটিকে “তীব্র সহিংসতা, রক্ত, যৌন বিষয়বস্তু, নগ্নতা, মাদক ও অ্যালকোহল ব্যবহার এবং কঠোর ভাষা” এর জন্য পরিপক্কদের জন্য M রেট দেওয়া হয়েছে৷ এটি পোল্যান্ড ভিত্তিক গেম স্টুডিও ক্রিটিকাল হিট গেমসের প্রথম খেলা।

কোথায় পাওয়া যাবে?

আপনি ডিজিটালি নোবডি ওয়ান্টস টু ডাই কিনতে পারেন এক্সবক্স সিরিজ এক্স ই এস, প্লেস্টেশন 5 e স্টিমের মাধ্যমে পিসি কম উইন্ডোজ. মূল্যের তথ্য এখনও প্রকাশিত হয়নি, তবে প্রতিটি প্ল্যাটফর্মে এটি ইচ্ছা তালিকাভুক্ত করা সম্ভব।

পিসি প্রয়োজনীয়তা কি?

গেমের জন্য পিসি প্রয়োজনীয়তা এবং প্রস্তাবিত হার্ডওয়্যারের একটি তালিকা এখনও প্রকাশ করা হয়নি।

zdroj

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts