Shopping cart

Magazines cover a wide array subjects, including but not limited to fashion, lifestyle, health, politics, business, Entertainment, sports, science,

আন্তর্জাতিক

2024 পেটেন্টের ফলাফল: যারা একাডেমি দ্বারা ভর্তি হয়েছে

2024 পেটেন্টের ফলাফল: যারা একাডেমি দ্বারা ভর্তি হয়েছে
Email :1

আটটি একাডেমি ইতিমধ্যেই তাদের তালিকা ভাগ করেছে গতকাল, বুধবার 10 জুলাই, টুলুস, রেনেস এবং এমনকি ন্যান্সি মেটজের পরে… আজকের জন্য পরিকল্পিত ক্যালেন্ডার এবং রেক্টরেটের তালিকা আবিষ্কার করুন যা এই বৃহস্পতিবার 11 জুলাই ভর্তি হওয়া ব্যক্তিদের তালিকা প্রকাশ করবে। যত তাড়াতাড়ি তারা প্রকাশ করা হয়, আপনি পরামর্শ করতে সক্ষম হবে পেটেন্ট ফলাফল 2024 যারা তাদের তথ্য শেয়ার করতে সম্মত হয়েছেন তাদের জন্য সরাসরি আমাদের সাইটে।

একটি ডিপ্লোমা যা এখনও সম্পূর্ণরূপে প্রতীকী, কারণ এটি উচ্চ বিদ্যালয়ে স্থানান্তরের শর্ত রাখে না (যা 2025 স্কুল বছরের শুরুতে হবে), তবুও এটি ছাত্র এবং পরিবারের জীবনে একটি গুরুত্বপূর্ণ মুহূর্ত থেকে যায় এবং পেটেন্ট ফলাফল সবসময় অধীর আগ্রহে অপেক্ষা করা হয়. স্নাতকদের জন্য একটি ড্রেস রিহার্সালের মতো যা 3 বছরের মধ্যে বেশিরভাগ ক্ষেত্রে তাদের জন্য অপেক্ষা করছে।

পেটেন্ট ফলাফল এই বৃহস্পতিবার, জুলাই 11 প্রত্যাশিত

রেক্টরেটের যোগাযোগ অনুসারে এই বৃহস্পতিবারের জন্য নির্ধারিত 2024 পেটেন্ট ফলাফল প্রকাশের সময়সূচী এখানে রয়েছে। বেসানকোন এবং ডিজন সাড়ে নয়টায় প্রকাশনার বল ওপেন করেন। গুয়াদেলুপ এবং নিস ছাড়া সমস্ত ফলাফল পাওয়া যায় যারা তাদের তালিকা ভাগ করেনি।

এই সময়সূচীতে বিলম্ব বা অগ্রগতি সম্ভব – আপনি আমাদের সাইটে ফলাফল উপলব্ধ হওয়ার সাথে সাথে একটি ইমেল বিজ্ঞপ্তি পাওয়ার জন্য একটি ইমেল সতর্কতা প্রোগ্রাম করতে পারেন।

এছাড়াও নোট করুন: রেনেস একাডেমি গতকাল বুধবার, 10 জুলাই বুধবার ইতিমধ্যে প্রকাশিত ফলাফলের একটি আপডেট ভাগ করেছে। এটি কখনও কখনও ঘটে যে সিদ্ধান্তগুলি রেক্টরেট দ্বারা পর্যালোচনা করা হয়।

শুক্রবারের জন্য পরিকল্পিত সময়সূচির সাথে পরামর্শ করুন: প্যারিস, ক্রেটেইল, ভার্সাই, অ্যাক্স-মার্সেইল, লিলি, ক্লারমন্ট-ফেরান্ড… কিভাবে এবং কখন 2024 পেটেন্টের ফলাফলের সাথে পরামর্শ করতে হবে৷

2024 পেটেন্টের ফলাফল ইতিমধ্যে উপলব্ধ:

জুলাই 8-এ মায়োটের পর, টুলুজ ছিল প্রথম মূল ভূখণ্ডের একাডেমি যা তার ছাত্রদের মুক্তি দেয়। একাডেমী প্রার্থীদের জন্য বুধবার প্রকাশিত, ইতিমধ্যে উপলব্ধ 2024 পেটেন্টের ফলাফলগুলি এখানে পরামর্শ করুন:

এই বছর 850,000 এরও বেশি প্রার্থী তাদের কলেজ ডিপ্লোমা প্রাপ্ত করার আশা করছেন। দুটি সিরিজ রয়েছে: সাধারণ সিরিজে 769,176 প্রার্থী এবং পেশাদার সিরিজে 89,233 প্রার্থী। মাধ্যমিক স্কুল সার্টিফিকেটের গড় সাফল্যের হার প্রায় 90% এবং বিজয়ীদের মধ্যে, প্রায় 30% টিবি উল্লেখ পান।

সার্টিফিকেট পাওয়ার জন্য, তৃতীয় বছরের শেষে প্রার্থীদের মোট সম্ভাব্য 800 এর মধ্যে ন্যূনতম 400 পয়েন্ট পেতে হবে: অর্ধেকের জন্য অবিচ্ছিন্ন মূল্যায়ন গণনা (400 পয়েন্ট) এবং বাকি অর্ধেকের জন্য চূড়ান্ত পরীক্ষা।

zdroj

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts