Shopping cart

Magazines cover a wide array subjects, including but not limited to fashion, lifestyle, health, politics, business, Entertainment, sports, science,

  • Home
  • জাতীয়
  • ENG বনাম WI 1st টেস্ট: ওয়েস্ট ইন্ডিজ বিধ্বস্ত হয় কারণ থ্রি লায়ন দ্বিতীয় দিনে আধিপত্য বিস্তার করে
জাতীয়

ENG বনাম WI 1st টেস্ট: ওয়েস্ট ইন্ডিজ বিধ্বস্ত হয় কারণ থ্রি লায়ন দ্বিতীয় দিনে আধিপত্য বিস্তার করে

ENG বনাম WI 1st টেস্ট: ওয়েস্ট ইন্ডিজ বিধ্বস্ত হয় কারণ থ্রি লায়ন দ্বিতীয় দিনে আধিপত্য বিস্তার করে
Email :1

ইংল্যান্ড বনাম ওয়েস্ট ইন্ডিজ ১ম টেস্ট: লর্ডস টেস্টের দ্বিতীয় দিনে তিন লায়ন দর্শকদের আধিপত্য বিস্তার করেছে

ইংল্যান্ড বনাম ওয়েস্ট ইন্ডিজ ১ম টেস্ট চলছে দারুণ আড়ম্বরে। ২য় দিন ওয়েস্ট ইন্ডিজের ব্যাটিং দিয়ে শেষ হয়েছে যখন খেলার কার্যক্রমে আধিপত্য বজায় রেখেছে স্বাগতিকরা। ইংল্যান্ড 189/3 এ দিন শুরু করে এবং তাদের লাল গরম ফর্ম অব্যাহত রাখে। জো রুট, হ্যারি ব্রুক এবং জেমি স্মিথ প্রত্যেকে অর্ধশতক হাঁকিয়ে ইংল্যান্ডকে প্রথম ইনিংসে বড় স্কোর পোস্ট করতে সহায়তা করে। ইতিমধ্যেই ব্যাকফুটে, ওয়েস্ট ইন্ডিজ তাদের দ্বিতীয় ইনিংসে ৭৯/৬ বিধ্বস্ত হয়েছে।

সর্বনিম্ন বয়স: 18+
ন্যূনতম আমানত: ₹৫০০।

বাজি ধরার প্রয়োজনীয়তা: 40x (আমানত + বোনাস)
T&C প্রযোজ্য

ইংল্যান্ড থেকে মেগা চাকরি!

থ্রি লায়নরা বাড়িতে তাদের তেজ প্রদর্শন করতে থাকে। একটি চমত্কার ফ্যাশনে দিন শুরু করে, হ্যারি ব্রুক দ্রুত আউট হওয়ার আগে তার পঞ্চাশের দিকে এগিয়ে যান। টেকার ব্যাটার জো রুট অবশ্য সতর্ক ছিলেন এবং নোঙরের ভূমিকায় অভিনয় করেছিলেন। তিনি স্কোরবোর্ডে টিক টিক রাখতে 114 বলে 68 স্ল্যাম করেন।

কিপার জেমি স্মিথও ব্যাট হাতে নিপুণ স্পর্শে দেখাচ্ছিলেন। তিনি 199 রান থেকে 70 রান স্লোপ করে স্বাগতিকদের বোর্ডে 371 রান করতে সাহায্য করে এবং 250 রানের লিড রয়েছে। ওয়েস্ট ইন্ডিজের হয়ে, জেডেন সিলস তার চার-ফের দিয়ে চিত্তাকর্ষক ছিলেন এবং জেসন হোল্ডার এবং গুদাকেশ মোটেই দুটি করে উইকেট নেন।

বিপদে ওয়েস্ট ইন্ডিজ!

দ্বিতীয় ইনিংসেও বিপত্তি চলতে থাকে ওয়েস্ট ইন্ডিজ. 250 রানের পথ চলা সত্ত্বেও, সফরকারীরা ধারাবাহিকভাবে উইকেট হারাতে থাকে। দ্বিতীয় দিনে ইংলিশ বোলাররা ধ্বংসযজ্ঞ চালিয়ে যাওয়ায় কোনো ব্যাটারই স্থির হওয়ার সময় পাননি।

জেমস অ্যান্ডারসন দুটি উইকেট নেন, যেমন গাস অ্যাটকিনসন ও বেন স্টোকস। বিদায়ী জেমস অ্যান্ডারসন টেস্ট ক্রিকেটে 40,000 টিরও বেশি ডেলিভারি করার পরে তার ক্যাপে একটি নতুন বৈশিষ্ট্য যুক্ত করেছেন। ২য় দিন স্টাম্পে ওয়েস্ট ইন্ডিজ ক্রিজে রক্ষক জোশুয়া দা সিলভাকে নিয়ে মাত্র ৭৯/৬ স্কোর করে।

সংক্ষিপ্ত স্কোর: ইংল্যান্ড 371/10 (জ্যামি স্মিথ 70, জেডেন সিলস 4/77), ওয়েস্ট ইন্ডিজ 79/6 (অ্যালিক অ্যাথানাজে 22, জেমস অ্যান্ডারসন 2/11 171 রানে পিছিয়ে), ওয়েস্ট ইন্ডিজ প্রথম ইনিংসে 121/10

সম্পাদকরা বাছাই করেন

BCCI কি IND বনাম SL সিরিজে শ্রেয়াস আইয়ার এবং ইশান কিশানের ওডিআই নির্বাসনের অবসান ঘটাবে?

zdroj

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts