Shopping cart

Magazines cover a wide array subjects, including but not limited to fashion, lifestyle, health, politics, business, Entertainment, sports, science,

  • Home
  • জাতীয়
  • Redmi K70 Ultra জুলাই লঞ্চের জন্য নিশ্চিত করেছে, Xiaomi মিক্স ফোল্ড 4 এবং মিক্স ফ্লিপের সাথে 18 জুলাই লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে
জাতীয়

Redmi K70 Ultra জুলাই লঞ্চের জন্য নিশ্চিত করেছে, Xiaomi মিক্স ফোল্ড 4 এবং মিক্স ফ্লিপের সাথে 18 জুলাই লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে

Redmi K70 Ultra জুলাই লঞ্চের জন্য নিশ্চিত করেছে, Xiaomi মিক্স ফোল্ড 4 এবং মিক্স ফ্লিপের সাথে 18 জুলাই লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে
Email :4

Redmi K70 Ultra এই মাসের শেষের দিকে চীনে লঞ্চ হতে চলেছে। Xiaomi সাব-ব্র্যান্ড, Weibo-এর মাধ্যমে, নতুন রেডমি কে-সিরিজ স্মার্টফোনের মূল দেশে আসার বিষয়টি নিশ্চিত করেছে। কোম্পানি স্মার্টফোনের পিছনের প্যানেল প্রকাশ করে চীনা মাইক্রোব্লগিং প্ল্যাটফর্মে পোস্টারও শেয়ার করেছে। Redmi K70 Ultra-এ 50-মেগাপিক্সেলের প্রধান সেন্সর সমন্বিত একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। Xiaomi একই লঞ্চ ইভেন্টে মিক্স ফোল্ড 4 এবং Xiaomi মিক্স ফ্লিপ উন্মোচনের প্রস্তুতি নিচ্ছে।

Redmi K70 আল্ট্রা টিজারের অফিসিয়াল ছবি প্রকাশিত হয়েছে

রেডমি কে 70 আল্ট্রা, এক্সট্রিম সংস্করণ নামেও পরিচিত, জুলাই মাসে চীনে লঞ্চ হবে, কোম্পানি জানিয়েছে ঘোষণা ওয়েইবোতে। ব্র্যান্ডটি ফোনের আইস গ্লাস কালার ভেরিয়েন্টকে টিজ করছে, এর বাঁকা প্রান্ত এবং গ্লাস ব্যাক কভার দেখাচ্ছে। এটি নিশ্চিত করা হয়েছে যে এটি একটি ধাতব মধ্য-ফ্রেম বৈশিষ্ট্যযুক্ত হবে। অফিসিয়াল ইমেজগুলি পরামর্শ দেয় যে আসন্ন ফোনটিতে একটি ট্রিপল রিয়ার ক্যামেরা ইউনিট থাকবে যার নেতৃত্বে একটি 50-মেগাপিক্সেল প্রধান ক্যামেরা থাকবে যা অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশনের জন্য সমর্থন করে।

টিজারগুলি Redmi K70 Ultra-এর জন্য ন্যূনতম বেজেল এবং 144Hz রিফ্রেশ রেট সহ একটি 1.5K AMOLED ডিসপ্লে নিশ্চিত করে৷ ডিসপ্লেটি 3,840Hz উচ্চ-ফ্রিকোয়েন্সি PWM ডিমিং এবং ইউনিফাইড ডিসি ডিমিং অফার করার জন্য বিজ্ঞাপন দেওয়া হয়েছে। কম আলোতে ঝাঁকুনি কমাতে এবং রাতে ফুটবল খেলা এবং খেলা দেখার জন্য আরও চোখের সুরক্ষা প্রদানের জন্য এটি বিজ্ঞাপন দেওয়া হয়।

Redmi, তবে Redmi K70 Ultra এর সঠিক লঞ্চের তারিখ প্রকাশ করেনি। এটি MediaTek Dimensity 9300+ SoC-তে চলবে বলে আশা করা হচ্ছে।

Xiaomi Mix Fold 4, Xiaomi Mix Flip, Redmi K70 Ultra রিলিজের তারিখ টিজ করা হয়েছে

এদিকে, টিপস্টার সাহিল করউল (@KaroulSahil) পোস্ট একটি প্রচারমূলক চিত্র যা Xiaomi Mix Fold 4, Xiaomi Mix Flip এবং Redmi K70 Ultra ইভেন্টের তারিখ এবং সময় প্রকাশ করেছে৷ টিপস্টার দাবি করেছে যে ডিভাইসগুলি 18 জুলাই চীনে Mi ব্যান্ড 9 এর সাথে আত্মপ্রকাশ করবে।

Xiaomi এই সপ্তাহের শুরুতে নিশ্চিত করেছে যে মিক্স ফ্লিপ মিক্স ফোল্ড 4-এর সাথে জুলাইয়ের শেষে লঞ্চ হবে। নতুন ফোনগুলি হবে প্রথম ডিভাইস যা বেইজিংয়ের Changping-এ Xiaomi স্মার্ট ফ্যাক্টরি থেকে বেরিয়ে আসবে। এগুলি চীনের বাইরে বিশ্ব বাজারে বিক্রি হবে বলে আশা করা হচ্ছে। Xiaomi মিক্স ফোল্ড 2 এবং মিক্স ফোল্ড 3 শুধুমাত্র চীনে উপলব্ধ ছিল।

অ্যাফিলিয়েট লিঙ্কগুলি স্বয়ংক্রিয়ভাবে তৈরি হতে পারে – বিস্তারিত জানার জন্য আমাদের নীতিশাস্ত্র বিবৃতি দেখুন।

ফুয়েন্তে

zdroj

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts