Shopping cart

Magazines cover a wide array subjects, including but not limited to fashion, lifestyle, health, politics, business, Entertainment, sports, science,

  • Home
  • প্রযুক্তি
  • Samsung Galaxy-এর AI-চালিত লাইভ ট্রান্সলেট ফিচার নিয়ে এসেছে থার্ড-পার্টি অ্যাপে
জাতীয়

Samsung Galaxy-এর AI-চালিত লাইভ ট্রান্সলেট ফিচার নিয়ে এসেছে থার্ড-পার্টি অ্যাপে

Samsung Galaxy-এর AI-চালিত লাইভ ট্রান্সলেট ফিচার নিয়ে এসেছে থার্ড-পার্টি অ্যাপে
Email :6

স্যামসাং হোয়াটসঅ্যাপ এবং অন্যান্য তৃতীয় পক্ষের অ্যাপগুলিতে লাইভ ট্রান্সলেট বৈশিষ্ট্য নিয়ে আসছে, বুধবার কোম্পানি তার গ্যালাক্সি আনপ্যাকড ইভেন্টে ঘোষণা করেছে। স্যামসাং দ্বারা প্রথম জানুয়ারিতে গ্যালাক্সি এআই প্রবর্তনের সাথে বৈশিষ্ট্যটি ঘোষণা করা হয়েছিল – এটির ডিভাইসগুলির জন্য কৃত্রিম বুদ্ধিমত্তা (AI) পরিষেবাগুলির স্যুট৷ এই বিকাশটি একজন টিপস্টারের কাছ থেকে একটি আগের ফাঁসের প্রমাণ দেয় যিনি দাবি করেছিলেন যে লাইভ ট্রান্সলেট বৈশিষ্ট্যটি হোয়াটসঅ্যাপে কাজ করবে।

তৃতীয় পক্ষের অ্যাপে লাইভ অনুবাদ

লাইভ ট্রান্সলেট হল একটি রিয়েল-টাইম ভয়েস ট্রান্সলেশন ফিচার যা রিলিজ হওয়ার সময় 13টি ভাষাকে সমর্থন করে। এই মুহুর্তে, এটি শুধুমাত্র স্যামসাং-এর প্রথম পক্ষের অ্যাপ যেমন বার্তা এবং ফোনের মধ্যে সীমাবদ্ধ। বুধবার তার গ্যালাক্সি আনপ্যাকড কীনোট চলাকালীন, টেক জায়ান্ট নিশ্চিত করেছে যে এই বৈশিষ্ট্যটি প্রসারিত হচ্ছে এবং এখন নির্বাচিত তৃতীয় পক্ষের অ্যাপগুলিতে ভয়েস কলিং সমর্থন করবে।

যদিও স্যামসাং নির্দিষ্ট করেনি কোন অ্যাপগুলি অন্তর্ভুক্ত করা যেতে পারে, তবে জল্পনা রয়েছে যে হোয়াটসঅ্যাপ এবং টেলিগ্রামের মতো ভিওআইপি অ্যাপগুলি তালিকার অংশ হবে। আরও অ্যাপ্লিকেশনে এর সম্প্রসারণ ছাড়াও, বৈশিষ্ট্যটি অতিরিক্ত ভাষার জন্য সমর্থনও পাচ্ছে। স্যামসাং বলেছে যে এটি জুলাই মাসে 16 টি ভাষা এবং বছরের শেষ নাগাদ 20 টি ভাষা সমর্থন করবে।

স্যামসাং দাবি করেছে যে লাইভ ট্রান্সলেট অন-ডিভাইস প্রক্রিয়াকরণের মাধ্যমে কাজ করে। এর অর্থ হল ডেটা স্টোরেজের জন্য ক্লাউড সার্ভারে পাঠানোর পরিবর্তে ডিভাইসে স্থানীয়ভাবে সংরক্ষণ করা হয়। এটি ফোন কল, টেক্সট বার্তা এবং ব্যক্তিগত কথোপকথনগুলিকে রিয়েল টাইমে ব্যবহারকারীর পছন্দের ভাষায় অনুবাদ করার দাবি করে। উপরন্তু, অতিরিক্ত ভাষা সমর্থনের জন্য ডিভাইসে ভাষা প্যাকগুলিও ইনস্টল করা যেতে পারে।

এই উন্নয়নটি টিপস্টার আইস ইউনিভার্সের একটি আগের ফাঁসের উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে, যিনি পরামর্শ দিয়েছিলেন যে লাইভ ট্রান্সলেট শীঘ্রই WhatsApp-এর সাথে কাজ করবে। জুন মাসে, স্যামসাং প্রকাশ করেছে যে এটি শীঘ্রই অন্যান্য অ্যাপগুলিতেও বৈশিষ্ট্যটি চালু করবে।

অন্যান্য বিজ্ঞাপন

গ্যালাক্সি আনপ্যাকড-এ, স্যামসাং হার্ডওয়্যার এবং সফ্টওয়্যার-সম্পর্কিত ঘোষণাগুলির একটি সিরিজ করেছে। কিছু উল্লেখযোগ্য লঞ্চের মধ্যে রয়েছে Samsung Galaxy Z Fold 6 এবং Galaxy Z Flip 6 স্মার্টফোন, Galaxy Watch Ultra এবং Galaxy Watch 7, এবং Galaxy Buds 3 সিরিজ ছাড়াও, Galaxy AI অটো জুম এবং ফটো অ্যাসিস্ট সহ নতুন বৈশিষ্ট্য পেয়েছে। বিদ্যমানগুলির উন্নতির পাশাপাশি।


অ্যাফিলিয়েট লিঙ্কগুলি স্বয়ংক্রিয়ভাবে তৈরি হতে পারে – বিস্তারিত জানার জন্য আমাদের নীতিশাস্ত্র বিবৃতি দেখুন।

ফুয়েন্তে

zdroj

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Posts